কম্পিউটার

MacUpdate Clario এর সাথে বাহিনীতে যোগ দেয়

MacUpdate Clario এর অংশ হিসাবে তার নতুন মালিকানা ঘোষণা করেছে৷ একটি প্ল্যাটফর্ম হিসাবে MacUpdate-এ কোনও পরিবর্তন হবে না এবং MacUpdate সম্প্রদায় দল এবং ব্যবস্থাপনায় কোনও পরিবর্তন হবে না। Clario ডাউনলোডের জন্য আরও নিরাপদ পরিবেশ প্রদান করতে এবং MacUpdate সম্প্রদায়ের জন্য একটি উন্নত অভিজ্ঞতা সমর্থন করতে MacUpdate-এ বিনিয়োগ করবে৷

MacUpdate অ্যাপগুলি আবিষ্কার, ইনস্টল এবং আপডেট করার জন্য একটি শীর্ষস্থানীয় Mac-ভিত্তিক প্ল্যাটফর্ম প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ৷ ক্ল্যারিওর লক্ষ্য হল ডিজিটাল জীবন প্রদান করা, যা Mac-এ ফোকাস করে এমন লোকেদের জন্য সুরক্ষিত৷

প্রথম উদ্যোগটি হবে MacUpdate ব্যবহারকারীদের জন্য আরো নিরাপদ ডাউনলোড অভিজ্ঞতা প্রদান করা৷ এটি পরীক্ষা করা হয়েছে এবং ম্যাকআপডেট সম্প্রদায়ের জন্য গুরুত্বপূর্ণ কিছু হিসাবে দেখানো হয়েছে। প্রতিদিন (BSA) প্রতি সেকেন্ডে 8টি নতুন হুমকি উপস্থিত হয়, তাদের বেশিরভাগই এখন অ্যাপগুলিকে লক্ষ্য করে।

MacUpdate সর্বদা একটি স্বাধীন সম্প্রদায় হিসাবে পরিচিত যেখানে ব্যবহারকারীর প্রতিক্রিয়ার সর্বোচ্চ মান রয়েছে৷ Clario-এর ভোক্তা-কেন্দ্রিক কৌশল পুরোপুরি আমাদের সংস্কৃতির সাথে খাপ খায় - এর সমর্থনে আমরা আমাদের নিজস্ব ব্যবহারকারীদের দ্বারা নির্ধারিত সমস্ত উন্নতি সহ, সবচেয়ে নিরাপদ প্ল্যাটফর্মে MacUpdate বিকাশ করতে সক্ষম হব৷ ” - অ্যালেক্স কোরোলেভ, ম্যাকআপডেটে ব্যবসা উন্নয়নের প্রধান .

ডিজিটাল গোপনীয়তা এবং নিরাপত্তা সহজ করার জন্য আমরা Clario তৈরি করেছি কারণ আমরা বিশ্বাস করি যে সাইবার নিরাপত্তা ক্ষেত্রের জটিলতা ক্রমবর্ধমান সাইবার ক্রাইম মহামারীতে অবদান রাখে৷ MacUpdate হল ম্যাক ব্যবহারকারীদের একটি শক্তিশালী এবং স্বাধীন সম্প্রদায় যারা সর্বদা একটি ভাল পছন্দ খুঁজছেন। আমরা MacUpdate ব্যবহারকারীদের একটি পরিষেবা প্রদান করব যা নিশ্চিত করে যে তারা তাদের প্রিয় অ্যাপ্লিকেশন ইনস্টল করার সময় সুরক্ষিত থাকে। আমাদের জন্য, এই সহযোগিতা একটি সম্মানিত MAC সম্প্রদায়ের কাছ থেকে সমর্থন এবং শোনার একটি অবিশ্বাস্য সুযোগ৷ ” - আলুন বেকার, ক্লারিওর সিইও .

এই নতুন MacUpdate বৈশিষ্ট্যটি আগস্ট মাসে চালু হবে, যা MacUpdate ব্যবহারকারীদের জন্য উন্নত হুমকি সুরক্ষা নিয়ে আসবে৷ নতুন সুরক্ষা বৈশিষ্ট্যটি নিশ্চিত করবে যে ম্যাকআপডেট ব্যবহারকারীদের ম্যাকগুলি ইনস্টল হওয়ার আগেই অ্যাপগুলি দ্বারা সৃষ্ট হুমকি থেকে সুরক্ষিত রয়েছে।

সকল MacUpdate ব্যবহারকারীদের জন্য দুর্বলতা পরীক্ষক বিনামূল্যে, সেরা অ্যান্টিভাইরাস অ্যান্টি-ম্যালওয়্যার প্রযুক্তি প্রদান করে৷ নতুন নিরাপত্তা বৈশিষ্ট্য Clario সমাধান দ্বারা চালিত, সফলভাবে CES 2020 এ প্রদর্শন করা হয়েছে এবং PC Mag, Mac Observer, এবং Fast কোম্পানি দ্বারা পর্যালোচনা করা হয়েছে।


  1. উদাহরণ সহ JavaScript getPrototypeOf

  2. উদাহরণ সহ জাভাস্ক্রিপ্টে উত্তরাধিকার

  3. ম্যাকে একটি পাসওয়ার্ড দিয়ে একটি ফোল্ডার কীভাবে এনক্রিপ্ট করবেন

  4. শীর্ষ পদ্ধতির সাথে বিপরীত ভিডিও অনুসন্ধান করুন