কম্পিউটার

উইন্ডোজ 8 এ Avpui.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন

উইন্ডোজ 8 এ Avpui.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন

কিছু লোক উইন্ডোজ 8 পছন্দ করে, আবার কিছু ব্যবহারকারী এটিকে আবেগের সাথে ঘৃণা করে। ঠিক আছে, এটা আপনার উপর নির্ভর করে যে এটি পছন্দ হবে কি না। কিন্তু এমন কিছু আছে যা সবাই ঘৃণা করে - উইন্ডোজ 8 ত্রুটি এবং ক্র্যাশ। Avpui.exe ত্রুটি এটি একটি বিরক্তিকর ত্রুটি যা আপনার নতুন উইন্ডোজ 8 কম্পিউটারটি শুরু করার কয়েক সেকেন্ড পরেই ক্র্যাশ করতে পারে। এই পোস্টে আমরা আপনাকে দেখাতে যাচ্ছি কিভাবে এটি দ্রুত এবং সহজে ঠিক করা যায়।

avpui.exe কি?

Avpui.exe হল একটি এক্সিকিউটিভ ফাইল যা ক্যাসপারস্কি নিরাপত্তা পণ্যের অন্তর্গত। বেশিরভাগ ক্ষেত্রে avpui.exe প্রোগ্রাম ফাইলের অধীনে অবস্থিত। এই প্রক্রিয়াটি প্রায়শই সমস্যার সৃষ্টি করে না, তবে সম্প্রতি এটি Windows 8 ক্র্যাশ করে বলে জানা গেছে।

কিভাবে Avpui.exe ত্রুটি ঠিক করবেন?

আপনি যখন avpui.exe ত্রুটির সম্মুখীন হওয়া শুরু করবেন তখন আপনার প্রথমে যা করা উচিত তা হল আপনার ক্যাসপারস্কি অ্যান্টি-ভাইরাস সম্পূর্ণরূপে বন্ধ করে দেওয়া (আপনি সিস্টেম ট্রেতে এটির আইকনে ডান ক্লিক করে বা টাস্ক ম্যানেজারে প্রক্রিয়াটি বন্ধ করে এটি করতে পারেন)। তারপর আপনার কম্পিউটার রিবুট করুন এবং আপনার অ্যান্টি-ভাইরাস পুনরায় চালু করুন। খুব প্রায়ই এটি করা জিনিসগুলিকে ঠিক করবে৷

যদি কেবলমাত্র আপনার অ্যান্টি-ভাইরাস পুনরায় চালু করা avpui.exe ত্রুটিটি ঠিক না করে, তবে আপনার ক্যাসপারস্কি ইনস্টলেশনে কোনও সমস্যা আছে কিনা তা পরীক্ষা করা উচিত। সাধারণত, একটি দূষিত ইনস্টলেশন avpui.exe ত্রুটির কারণ হয় কারণ উইন্ডোজ রেজিস্ট্রিতে সমস্যা রয়েছে। সৌভাগ্যবশত, আমাদের প্রস্তাবিত রেজিস্ট্রি ক্লিনারের মতো আপনার কাছে সঠিক সফ্টওয়্যার থাকলে এই সমস্যাগুলি সমাধান করা সহজ। আমরা দৃঢ়ভাবে সুপারিশ করছি যে আপনার কম্পিউটারে কোনো রেজিস্ট্রি সমস্যা আছে কিনা তা দেখার জন্য আপনি একটি বিনামূল্যে স্ক্যান চালান এবং যত তাড়াতাড়ি সম্ভব সেগুলি ঠিক করুন৷

এবং শেষ পর্যন্ত, ক্যাসপারস্কি সমর্থনের সাথে যোগাযোগ করুন এবং তাদের ত্রুটির স্ক্রিনশট এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্য পাঠান, যেমন লগ ফাইল, সম্পূর্ণ ডাম্প ফাইল ইত্যাদি। শুধুমাত্র খুব প্রায়ই avpui.exe ত্রুটি শুধুমাত্র অন্য একটি উইন্ডোজ ত্রুটি বা অন্য .exe ফাইলের সাথে বিরোধের ফলাফল (radeonpro.exe avpui.exe ত্রুটির কারণ হিসাবে পরিচিত)। যদি আপনি বিরোধপূর্ণ প্রোগ্রাম খুঁজে পান, তাহলে এটি নিষ্ক্রিয় করুন এবং আপনার কম্পিউটার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।


  1. Windows 10 এ কিভাবে অরিজিন ত্রুটি 9:0 ঠিক করবেন

  2. কিভাবে Windows 10 এ WDF_VIOLATION ত্রুটি ঠিক করবেন

  3. Windows 10 এ Nvbackend.exe ত্রুটি ঠিক করুন

  4. Windows 10 PC এ AccelerometerSt.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন