কম্পিউটার

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

টিন্ডার একটি সুপরিচিত অনলাইন ডেটিং সাইট এবং একটি নেটওয়ার্কিং অ্যাপ্লিকেশন। এটি একটি ম্যাচমেকিং সাইট হিসাবে পরিচিত যেখানে লোকেরা ডেটিং করার একমাত্র উদ্দেশ্য নিয়ে দেখা করে। এই ডেটিং অ্যাপটি 2012 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি Android এবং iOS উভয় মোবাইল ফোনের জন্য উপলব্ধ। টিন্ডার ব্যবহারকারীরা যথাক্রমে অন্য ব্যবহারকারীর প্রোফাইল প্রত্যাখ্যান বা অনুমোদন করতে বাম বা ডানদিকে সোয়াইপ করে। এটি প্রকৃতপক্ষে তাদের সাথে ডেট করার জন্য একটি উপযুক্ত অংশীদার খোঁজার জন্য পরিদর্শন করার এবং একটি প্রোফাইল তৈরি করার সেরা প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। যদিও কিছু লোক ফোন নম্বর দ্বারা Tinder প্রোফাইল অনুসন্ধান করতে পছন্দ করে, অন্যরা যারা এই অনলাইন ডেটিং জগতে নতুন তারা প্ল্যাটফর্মে নির্দিষ্ট কাউকে ব্যবহার করা এবং খুঁজে পাওয়া বেশ কঠিন বলে মনে করে। আপনি যদি এমন কেউ হন যিনি একই সমস্যার সাথে লড়াই করছেন এবং কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন তা জানতে চান তাহলে আপনি নিখুঁত পৃষ্ঠায় পৌঁছেছেন।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

আমাদের কাছে আপনার জন্য একটি উপযুক্ত নির্দেশিকা রয়েছে যা আপনাকে টিন্ডার সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার, ইমেলের মাধ্যমে টিন্ডারে কাউকে খুঁজে পাওয়ার বিভিন্ন উপায় সম্পর্কে আলোকিত করবে এবং ফোন নম্বর এবং ইমেলগুলি সহ কিছু সুপরিচিত উপায় নিয়েও আলোচনা করবে যা প্রায়শই হয়। একটি Tinder প্রোফাইল খুঁজে পেতে ব্যবহৃত. তাই, এখনই হ্যাক নিয়ে শুরু করা যাক!

আপনি কি ফোন নম্বর দ্বারা Tinder প্রোফাইল অনুসন্ধান করতে পারেন?

টিন্ডার প্রোফাইল তৈরি এবং ব্যবহার করা সহজ। পার্টনার খোঁজার প্রয়োজন আছে এমন প্রায় যে কেউ প্ল্যাটফর্মে একটি প্রোফাইল তৈরি করতে পারেন। লোকেরা সাধারণত তাদের অ্যাকাউন্ট তৈরি করে এবং তাদের ফোন নম্বরগুলির সাহায্যে তাদের যাচাই করে। তাই, Tinder-এ কাউকে খুঁজতে ফোন নম্বর ব্যবহার করা যেতে পারে।

যদিও কারও প্রোফাইল খুঁজে পেতে ফোন নম্বরের সাহায্য নেওয়া সহজ, তবে আপনাকে অবশ্যই জানতে হবে যে বিশেষ উপায়ে আপনি এটি করতে পারেন। আসুন আমরা তাদের ফোন নম্বর দিয়ে টিন্ডার প্রোফাইল খোঁজার এই পদ্ধতিগুলি দেখি:

পদ্ধতি 1:মানুষ অনুসন্ধান পরিষেবা ব্যবহার করুন

যদি আপনার কাছে কোনও ব্যক্তির টিন্ডার প্রোফাইলের কোনও রেকর্ড না থাকে বা আপনি তাদের ফোন নম্বর ব্যবহার করে পরিচিত কাউকে খুঁজে পেতে চান তবে একটি পিপল সার্চ পরিষেবা ব্যবহার করার বিকল্প।

  • এখানে একাধিক সার্চ ইঞ্জিন আছে যেটা আপনি অনলাইনে খুঁজে পেতে পারেন।
  • এই ধরনের একটি টুল আপনাকে সমস্ত প্রয়োজনীয় বিশদ প্রকাশ করতে সাহায্য করবে শুধুমাত্র তাদের মোবাইল নম্বর ব্যবহার করে একজন ব্যক্তির সম্পর্কে।
  • এই পরিষেবাগুলিও সামাজিক অ্যাকাউন্টগুলি হাইলাইট করে৷ ফোন নম্বরের সাথে লিঙ্ক করা যা এইভাবে আপনাকে ব্যক্তির Tinder ব্যবহারকারী অ্যাকাউন্ট সম্পর্কে বিশদ প্রদান করতে সহায়ক৷

পদ্ধতি 2:সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করুন

ফোন নম্বর দ্বারা Tinder প্রোফাইল অনুসন্ধান করার জন্য অত্যন্ত সহায়ক আরেকটি উপায় হল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলির সাহায্য নেওয়া। টিন্ডার ব্যবহারকারীরা সম্ভবত তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিকে ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো সামাজিক হ্যান্ডেলগুলিতে লিঙ্ক করে৷

  • আপনি সহজভাবে ফোন নম্বর দিয়ে অনুসন্ধান করতে পারেন Facebook-এ আপনার কাঙ্খিত ব্যক্তির প্রোফাইল খুঁজতে।
  • Instagram এর ক্ষেত্রে , যদি নম্বরটি আপনার যোগাযোগ তালিকাতে সংরক্ষিত থাকে , আপনি Follow Contact এর সাহায্যে সহজেই তাদের Instagram হ্যান্ডেল এবং ব্যবহারকারীর নাম খুঁজে পেতে পারেন এটিতে বিকল্প।
  • একটি সাধারণ ফোন নম্বর সহজেই একজন ব্যক্তির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের পরিচয় প্রকাশ করতে পারে এবং বিশেষ করে, টিন্ডার।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

আপনি কি ইমেলের মাধ্যমে টিন্ডারে কাউকে খুঁজে পেতে পারেন?

যেমনটি আমরা ইতিমধ্যেই আলোচনা করেছি, একটি টিন্ডার প্রোফাইল তৈরি করার সময়, অ্যাকাউন্ট যাচাই করা আবশ্যক এবং এতে একটি ফোন নম্বর বা একটি ইমেল ঠিকানার মাধ্যমে যাচাইকরণ অন্তর্ভুক্ত রয়েছে। অতএব, ইমেলের মাধ্যমে টিন্ডারে কাউকে খুঁজে পাওয়া সম্ভব। আসুন আমরা সংক্ষেপে দুটি ভিন্ন উপায়ের মধ্য দিয়ে যাই যাতে আপনি এটি করতে পারেন:

পদ্ধতি 1:ইন্টারনেট অনুসন্ধান করুন

একটি ইমেল ঠিকানা ব্যবহার করে একটি Tinder অ্যাকাউন্ট খুঁজে পাওয়ার সর্বোত্তম উপায় হল কেবল ইন্টারনেট অনুসন্ধান করা৷

1. আপনি ইমেল ঠিকানা লিখতে পারেন৷ আপনার ব্রাউজারে সার্চ বার এবং এন্টার টিপুন আপনার জন্য প্রয়োজনীয় ফলাফল খুঁজে পেতে কী।

2. এই পদ্ধতিটি অন্যান্য সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিও প্রকাশ করতে পারে৷ সেই ঠিকানার সাথে লিঙ্ক করা।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

পদ্ধতি 2:বিপরীত ইমেল লুকআপ টুল ব্যবহার করুন

পরবর্তী পদ্ধতি যা আপনাকে ইমেলের মাধ্যমে টিন্ডারে কাউকে খুঁজে পেতে সাহায্য করতে পারে তা হল একটি বিপরীত ইমেল লুকআপ টুল ব্যবহার করা। একজন ব্যক্তির সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় বিবরণ খুঁজে পেতে এটি একটি ইমেল ঠিকানা ব্যবহার করার একটি পছন্দের উপায়। ইন্টারনেটে এমন অসংখ্য টুল রয়েছে যা আপনি আপনার কাজ করার জন্য খুঁজে পেতে পারেন। আমাদের গাইড, 9টি সেরা ফ্রি রিভার্স ইমেল লুকআপ টুলস, সমস্ত উপযুক্ত অ্যাপ্লিকেশন সংগ্রহ করেছে যা আপনি ইমেলের মাধ্যমে একটি টিন্ডার প্রোফাইল খুঁজে পেতে ব্যবহার করতে পারেন৷

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

এটি কৌতূহল হোক বা টিন্ডারে কাউকে খুঁজে পাওয়ার সত্যিকারের তাগিদ হোক, আপনি এই বা সেই কারণে প্ল্যাটফর্মে কোনও নির্দিষ্ট ব্যক্তিকে খুঁজে পেতে চাইতে পারেন। আপনার সুবিধার জন্য, আপনি এটি করতে পারেন এমন একাধিক উপায় রয়েছে৷ কারো Tinder আছে কিনা তা খুঁজে বের করার জন্য আসুন এই কার্যকর উপায়গুলি অন্বেষণ করি:

পদ্ধতি 1:Google অনুসন্ধানের মাধ্যমে

কারও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুঁজে পাওয়ার সবচেয়ে সহজ উপায় হল গুগলে তাদের নাম অনুসন্ধান করা। এই অনুসন্ধানটি তাদের সঠিক নামের সাথে বেশ নির্ভুল হওয়া দরকার। আপনি এটি করে অনেক বিশদ বিবরণ খুঁজে পেতে পারেন এবং সবচেয়ে বেশি পছন্দ করে টিন্ডার অ্যাকাউন্ট যা আপনি খুঁজছেন৷

1. ব্রাউজার খুলুন৷ আপনার ডেস্কটপে এবং tinder.com:ব্যক্তির নাম লিখুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

2. Google অনুসন্ধান চিত্র অনুসন্ধানেও সহায়ক . আপনার কাছে যদি সেই ব্যক্তির ছবি থাকে যার প্রোফাইল আপনি Tinder-এ খোঁজার চেষ্টা করছেন, আপনি সহজভাবে টেনে আনতে পারেন যে ছবি সার্চ বারে গুগল ইমেজ এর বিভাগ।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

3. Google অনুসন্ধান এছাড়াও URL অনুসন্ধান করতে ব্যবহার করা যেতে পারে টিন্ডার প্রোফাইলে তাদের ব্যবহারকারীর নাম প্রবেশ করান . tinder.com/@username টাইপ করুন এবং enter টিপুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

পদ্ধতি 2:বন্ধুর অ্যাকাউন্টের মাধ্যমে খুঁজুন

কারও কাছে টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন তা জানতে একটি টিন্ডার প্রোফাইল থাকা গুরুত্বপূর্ণ কিন্তু যদি আপনার কাছে না থাকে তবে আপনি আপনার বন্ধুর অ্যাকাউন্টের সাহায্য নিতে পারেন। যদি আপনার কোনো বন্ধুর একটি Tinder অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনি যে ব্যক্তির প্রোফাইল খোঁজার চেষ্টা করছেন সেটি অনুসন্ধান করতে আপনি এটি ব্যবহার করতে পারেন।

  • অনুসন্ধান বিকল্প থেকে Tinder-এ, আপনি নাম লিখতে পারেন এটি খুঁজে পেতে টিন্ডার প্রোফাইলের।
  • যদি আপনার বন্ধুর অ্যাকাউন্টে অ্যাক্সেস না থাকে, তাহলে আপনি স্ক্রিনশট ব্যবহার করে অনুসন্ধানের ফলাফল পাঠাতেও বলতে পারেন। অথবা আপনাকে আপনার প্রোফাইলে লিঙ্ক পাঠিয়ে .

পদ্ধতি 3:টিন্ডার অ্যাকাউন্ট তৈরি করুন

আগেই উল্লেখ করা হয়েছে, অ্যাপ থেকে অন্য কারও প্রোফাইল খুঁজে পেতে আপনার নিজের টিন্ডার অ্যাকাউন্ট থাকা অপরিহার্য। যদি প্ল্যাটফর্মে আপনার বন্ধুদের কারোরই কোনো অ্যাকাউন্ট না থাকে, তাহলে Tinder-এ আপনার নির্দিষ্ট ব্যক্তির অনুসন্ধান চালিয়ে যেতে আপনাকে অবশ্যই নিজের অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

আপনি নীচের ধাপগুলি ব্যবহার করে আপনার টিন্ডার অ্যাকাউন্ট খুলতে পারেন:

1. টিন্ডার অ্যাপ্লিকেশনটি ব্রাউজারে খুলুন আপনার ডেস্কটপের।

2. এখন, একাউন্ট তৈরি করুন এ ক্লিক করুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

3. এরপর, অ্যাকাউন্ট তৈরি করুন -এ আপনার প্রোফাইল খুলতে একটি বিকল্প বেছে নিন জানালা।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

4. এই ক্ষেত্রে, আপনার মোবাইল নম্বর লিখুন এবং চালিয়ে যান ক্লিক করুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

5. যাচাইকরণের পরে, আপনার ইমেল লিখুন৷ এবং কন্টিনিউ-এ ক্লিক করুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

6. এখন আপনার অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে, আপনার প্রমাণপত্র লিখুন এটি সম্পূর্ণ করতে।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

7. একবার হয়ে গেলে, চালিয়ে যান এ ক্লিক করুন .

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

8. এখন, আপনি প্রোফাইল অনুসন্ধান করতে পারেন৷ আপনি সহজেই আপনার অ্যাকাউন্ট থেকে খুঁজছেন।

পদ্ধতি 4:তৃতীয় পক্ষের অ্যাপ ব্যবহার করুন

কারও কাছে টিন্ডার প্রোফাইল আছে কিনা তা জানার পরবর্তী সুবিধাজনক পদ্ধতি হল তৃতীয় পক্ষের অ্যাপগুলি ব্যবহার করে যা সবচেয়ে জনপ্রিয় এবং ঝামেলা-মুক্ত পদ্ধতিগুলির মধ্যে একটি। একটি ইমেল ঠিকানা ব্যবহার করা অথবা একটি ফোন নম্বর একটি থার্ড-পার্টি অ্যাপ অন্য যেকোনো উপায়ের চেয়ে সঠিক এবং দ্রুত ফলাফল প্রদান করে। 7টি সেরা বিপরীত ফোন লুকআপ পরিষেবার (বিনামূল্যে এবং অর্থপ্রদানের) আমাদের নির্দেশিকা আপনাকে ফোন নম্বর অনুসন্ধানের জন্য ব্যবহার করার জন্য একটি নিখুঁত অ্যাপ্লিকেশন বেছে নেওয়ার ক্ষেত্রে পুঙ্খানুপুঙ্খভাবে গাইড করবে যা আপনাকে নম্বর সম্পর্কিত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির তথ্য প্রদান করবে৷

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

পদ্ধতি 5:ব্যক্তির অ্যাকাউন্ট চেক করুন

সাধারণত, একটি টিন্ডার প্রোফাইল খোঁজার ক্ষেত্রে অবিশ্বাসের সাথে সম্পর্কিত। সুতরাং, যদি আপনার সঙ্গীর এমন একটি ডেটিং প্রোফাইল থাকে যা সম্পর্কে আপনি জানেন না এবং আপনি মরিয়া হয়ে একটি সমাধান খুঁজছেন যে কীভাবে খুঁজে বের করা যায় যে কারো একটি টিন্ডার প্রোফাইল আছে কিনা, আপনি তাদের ফোনে টিন্ডার ইনস্টল করেছেন কিনা তা দেখতে পারেন। তাদের ডিভাইস এবং এতে একটি প্রোফাইল আছে।

1. শুধু টিন্ডার আইকন সন্ধান করুন৷ মোবাইলে উপস্থিত অ্যাপে।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

2. অ্যাকাউন্ট খুলুন৷ এবং আপনার সঙ্গী এটি ব্যবহার করছে কিনা তা পরীক্ষা করুন৷

3. যদি একটি অ্যাকাউন্ট লগ ইন না থাকে অ্যাপে, আপনার পাসওয়ার্ড ভুলে গেছেন দিয়ে লগ ইন করার চেষ্টা করবেন না অথবা পাসওয়ার্ড রিসেট করুন রিসেট এড়াতে তাদের মেইলে লিঙ্ক পাঠানো হয়েছে।

পদ্ধতি 6:ব্যক্তিকে সরাসরি জিজ্ঞাসা করুন

আপনি যদি খুঁজে বের করার চেষ্টা করছেন যে আপনার সঙ্গীর একটি Tinder অ্যাকাউন্ট আছে, তাহলে তাদের মুখোমুখি হওয়া সবসময়ই ভালো একই সম্পর্কে একটি কথোপকথন করে. সর্বদা একটি প্রকৃত ভুল বোঝাবুঝির সুযোগ থাকতে পারে যার কারণে প্রশ্ন করা ব্যক্তিকে সরাসরি তাদের প্রোফাইল সম্পর্কে জিজ্ঞাসা করা গুরুত্বপূর্ণ . এটি গোয়েন্দা কাজের জন্য আপনার সময় এবং শ্রম সাশ্রয় করবে এবং এটি যে যন্ত্রণা সৃষ্টি করছে তা থেকেও মুক্তি দেবে।

পদ্ধতি 7:Tinder এ তাদের হিসাবে লগ ইন করুন

আপনি যদি আপনার সঙ্গীর ফোনে তাদের টিন্ডার প্রোফাইল চেক করতে না পারেন, তাহলে আপনি একটি দীর্ঘ শট নিতে পারেন যা আপনাকে পরিস্থিতির সাথে সাহায্য করতে পারে এবং এটি আপনার সঙ্গী বা টিন্ডারে প্রশ্নবিদ্ধ ব্যক্তি হিসাবে লগ ইন করছে৷

দ্রষ্টব্য :নিশ্চিত করুন যে আপনি সঠিক শংসাপত্রগুলি লিখছেন কারণ ভুল ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে আপনি যে ব্যক্তিকে Tinder-এ লগ ইন করার চেষ্টা করছেন তাকে একটি সতর্কতা পাঠাতে পারে৷

1. ফোন নম্বর লিখুন৷ অথবা ইমেল যে ব্যক্তিটি ব্যবহার করছে।

কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন

2. OTP কোড এ অনুমান করুন৷ এবং দেখুন আপনি লগ ইন করতে পারেন কিনা তাদের অ্যাকাউন্টে।

প্রস্তাবিত:

  • সেরা 13টি সেরা ফ্রি YouTube থেকে MP4 কনভার্টার টুলস
  • কিভাবে টিন্ডার বয়সের সীমাবদ্ধতা ঠিক করবেন
  • Android-এ অদৃশ্য Tinder মিলগুলি ঠিক করুন
  • টিন্ডার শ্যাডোবান কতক্ষণ স্থায়ী হয়?

যদিও কারও কাছে টিন্ডার অ্যাকাউন্ট আছে কিনা তা জানার সহজ এবং নৈতিক উপায় রয়েছে, মরিয়া সময় আপনাকে লুকিয়ে রাখতে এবং কিছু অ-পরামর্শিত উপায়গুলি অনুসরণ করতে বাধ্য করতে পারে। আমরা আশা করি যে আমাদের ডক সকলের মিশ্রণ হাইলাইট করতে সহায়ক ছিল এবং আপনি কারো টিন্ডার প্রোফাইল আছে কিনা তা কীভাবে খুঁজে বের করবেন সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন . একই বিষয়ে আপনার চিন্তাভাবনা আমাদের জানান এবং আরও কিছুর জন্য, নীচের মন্তব্য বিভাগে আপনার প্রশ্ন বা পরামর্শ দিন৷


  1. ফোন নম্বর দিয়ে ইনস্টাগ্রামে কাউকে কীভাবে খুঁজে পাবেন

  2. নম্বর ছাড়া হোয়াটসঅ্যাপে কাউকে কীভাবে খুঁজে পাবেন

  3. কিভাবে ফেসবুক পেজ এবং প্রোফাইল আইডি খুঁজে পাবেন?

  4. কেউ আপনাকে তাদের আইফোনে ব্লক করেছে কিনা তা কীভাবে খুঁজে পাবেন