কম্পিউটার

OnePlus 6 Android Pie ওপেন বিটাতে কীভাবে সেফটিনেট পাস করবেন

OnePlus OnePlus 6-এর জন্য Android Pie উপলব্ধ করেছে যদি আপনি OxygenOS-এর তাদের লেটেস্ট ওপেন বিটা সংস্করণে আপডেট করতে ইচ্ছুক হন - এবং যদিও এটি একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত অ্যান্ড্রয়েড পাই সর্বশেষ মেটেরিয়াল ডিজাইন, অ্যাডাপটিভ ব্যাটারি এবং অন্যান্য অ্যান্ড্রয়েড পাই বৈশিষ্ট্য, একটি ওপেন বিটা স্টেট হওয়ার কারণে এর ত্রুটি রয়েছে - উদাহরণস্বরূপ, Google Pay যে (এখনও) নয় সমর্থিত, এবং আপনার OnePlus 6 SafetyNet Attestation API পরীক্ষায় ব্যর্থ হবে। যার অর্থ সংক্ষেপে আপনি Google Play ব্যবহার করতে পারবেন না, Snapchat এ লগইন করতে পারবেন, Netflix দেখতে পারবেন বা অন্য কোনো অ্যাপ যা আপনাকে SafetyNet পাস করতে হবে – এমনকি আপনার OnePlus 6 রুট না থাকলেও (যদিও আপনি NetFlix সাইড-লোড করতে পারেন) APK, এটি কাজ করে বলে মনে হচ্ছে) .

সাধারণত যখন একটি ডিভাইস ব্যর্থ হয় তখন ctsProfile চেক কিন্তু তবুও মৌলিক অখণ্ডতা পাস করে , এটি প্রায় সবসময়ই ফোনের স্বতন্ত্র আঙ্গুলের ছাপের কারণে হয় - যা আপনি যে রম ব্যবহার করছেন তার জন্য একটি অনন্য শনাক্তকারী, এবং আপনি যে অ্যান্ড্রয়েড বিল্ডে আছেন তা পরীক্ষা করে দেখুন (সেটিংস> সম্পর্কে> বিল্ড) Google-এর CTS (Compatibility Test Suite)-এর মাধ্যমে যাচাই করা হয়েছে৷ .

যদি আঙুলের ছাপ একটি CTS-প্রত্যয়িত Android বিল্ডের সাথে মেলে না, তাহলে তা অবিলম্বে ব্যর্থ হবে . আমাদের জিজ্ঞাসা করবেন না কেন OnePlus একটি খোলা বিটা রম ঠেলে দিচ্ছে যা SafetyNet ব্যর্থ হয় - আমরা নিশ্চিত যে এটি ভবিষ্যতে ঠিক করা হবে। কিন্তু এর মধ্যে, আমাদের ডিভাইসের ফিঙ্গারপ্রিন্ট পরিবর্তন করতে হবে, যা আপনার build.prop ফাইলে পাওয়া যায়।

আপনার জন্য আমাদের কাছে এটির একটি উপায় আছে - এই নির্দেশিকা অনুসরণ করে, আপনি OxygenOS-এর ওপেন বিটা সংস্করণে SafetyNet পাস করতে পারবেন, এমনকি Google Pay ব্যবহার করতে পারবেন। আমরা দুটি পদ্ধতির মাধ্যমে এটি অর্জন করব যা আপনি চয়ন করতে পারেন – আপনি হয় Magisk এবং একটি মডিউল ব্যবহার করতে পারেন যা আপনাকে আপনার ডিভাইসের আঙ্গুলের ছাপ পরিবর্তন করতে দেয়, অথবা আপনি নিজেই build.prop পরিবর্তন করতে পারেন – আমরা উভয় পদ্ধতির মাধ্যমে আপনাকে নিয়ে যাবো . শুধু সাবধানে অনুসরণ করুন, এবং কিছু ভুল হলে একটি মন্তব্য করুন।

বিল্ড পরিবর্তন করুন। OnePlus 6 এ SafetyNet পাস করার জন্য নিজেকে প্রস্তুত করুন

এটি সাধারণত ম্যাজিস্ক পদ্ধতির চেয়ে সহজ, তাই আপনি যদি খুব বেশি ঘাঁটাঘাঁটি করতে না চান তবে আপনাকে প্রথমে এখানে শুরু করা উচিত। আপনার OnePlus 6 ইতিমধ্যেই Magisk-এর মাধ্যমে রুট করা দরকার – যদি তা না হয়, তাহলে আপনি Appual-এর নির্দেশিকা "How to Root the OnePlus 6" পড়তে পারেন৷

একবার আপনি রুট হয়ে গেলে, আপনাকে একটি build.prop এডিটর ডাউনলোড করতে হবে, অথবা টেক্সট এডিটর (MiXplorer আমার ব্যক্তিগত প্রিয়) এর মাধ্যমে এটি সনাক্ত করতে এবং নিজে সম্পাদনা করতে একটি রুট ফাইল এক্সপ্লোরার ব্যবহার করতে হবে।

একবার আপনি একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে যা আপনি আপনার build.prop পরিবর্তন করতে ব্যবহার করতে পারেন, "ro.build.fingerprint" লাইনে নেভিগেট করুন এবং মান পরিবর্তন করুন:

ro.build.fingerprint=OnePlus/OnePlus6/OnePlus6:9/PKQ1.180716.001/1808301430:user/release-keys

(বা বর্তমান বিল্ড ফিঙ্গারপ্রিন্ট যাই হোক না কেন), থেকে:

ro.build.fingerprint=OnePlus/OnePlus6/OnePlus6:8.1.0/OPM1.171019.011/06140300:user/release-keys

আপনার ডিভাইস রিবুট করুন, এবং আপনি এখন SafetyNet পাস করবেন। এইভাবে করার নেতিবাচক দিক হল আপনি /সিস্টেমে পরিবর্তন করছেন, তাই আপনার ফোন আপডেট করা বা আপনার রম রিফ্ল্যাশ করা এই পরিবর্তনটিকে ওভাররাইট করবে। আপনি সর্বশেষ স্থিতিশীল রিলিজের আঙ্গুলের ছাপ স্পুফ করছেন, তাই Google-এর কাছে মনে হচ্ছে আপনার Android সংস্করণ CTS পরীক্ষা করা হয়েছে। আপনি এখন Android Pie-এ Google Pay ব্যবহার করতে পারবেন।

OnePlus 6 এ SafetyNet পাস করতে একটি Magisk মডিউল ব্যবহার করা

আপনি যদি এই পদ্ধতিটি অনুসরণ করতে চান তবে সতর্ক থাকুন যে এটি কিছুটা জটিল – আপনাকে নতুন ম্যাজিস্ক ক্যানারি বিল্ডগুলি ব্যবহার করতে হবে, কারণ রিসেটপ্রপ (যা বিল্ড.প্রপ সিস্টেমহীনভাবে পরিবর্তন করার জন্য ব্যবহৃত হয়) আপনি সর্বশেষ Magisk Canary বিল্ড ব্যবহার না করা পর্যন্ত Android Pie-তে কাজ করে না। এটি আপনাকে Fortnite মোবাইলের মতো গেম খেলার অনুমতি দেওয়ার সুবিধা রয়েছে, তবে এটি ম্যাজিস্ক ক্যানারি বিল্ডগুলির সাথে যুক্ত বাগগুলিও নিয়ে আসে – তাই আপনি যদি ইতিমধ্যে ম্যাজিস্ক ক্যানারির সাথে পরিচিত না হন তবে ম্যানুয়াল build.prop সম্পাদনা পদ্ধতিটি করা আরও ভাল ধারণা। .

একবার আপনি সেই সেটআপটি পেয়ে গেলে, আপনাকে "MagiskHide Props Config" মডিউলটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে, যা Magisk মডিউল রেপোতে পাওয়া যাবে। এটি হয়ে গেলে, যেকোনো টার্মিনাল এমুলেটর ডাউনলোড করুন (জ্যাক পালেভিচের টার্মিনাল এমুলেটর পুরোপুরি কাজ করে) এবং এটি চালু হওয়ার পরে "প্রপস" টাইপ করুন।

আপনার টার্মিনাল স্ক্রিনে এই আউটপুট/মেনু দেখতে হবে:

OnePlus 6 Android Pie ওপেন বিটাতে কীভাবে সেফটিনেট পাস করবেন

এখন আপনাকে প্রেস করতে হবে (এই ক্রমে):

  • “1” (ডিভাইস ফিঙ্গারপ্রিন্ট সম্পাদনা করুন) ,
  • “F” (একটি প্রত্যয়িত আঙ্গুলের ছাপ চয়ন করুন)
  • 8” (OnePlus)
  • “7” (OnePlus 6 8.1.0)

এর পরে, আপনাকে রিবুট করতে হবে, এবং আপনার এখন সেফটিনেট পাস করা উচিত।

এই পদ্ধতিগুলির যেকোন একটি অনুসরণ করে আপনার যদি কোনো সমস্যা হয়, তাহলে অনুগ্রহ করে নীচের মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনাকে সমাধান খুঁজে পেতে সাহায্য করতে পারি।


  1. Android এ MOBI ফাইল কিভাবে খুলবেন

  2. কীভাবে একটি অ্যান্ড্রয়েড নেভিগেশন উপাদান তৈরি করবেন

  3. কিভাবে Android এর জন্য একটি WhatsApp বিটা পরীক্ষক হবে?

  4. Android এ EPUB ফাইল কিভাবে খুলবেন