কম্পিউটার

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং Aglaia দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

আপনি যদি জিনিসগুলি দেখতে সহজ করতে চান এবং চোখের চাপ এড়াতে চান তবে একটি ডেস্ক ল্যাম্প ব্যবহার করা আবশ্যক। যাইহোক, শুধু কোন বাতি করবে না; আপনার এমন একটির প্রয়োজন হবে যেখানে একদৃষ্টি নেই, চোখের-বান্ধব আলো ব্যবহার করে এবং বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন উজ্জ্বলতার সেটিংস রয়েছে। সৌভাগ্যবশত আপনার জন্য, আমরা আজ এমন একটি শেয়ার করছি যাতে এই সমস্ত কিছুর সাথে একটি সাশ্রয়ী মূল্যের ট্যাগ রয়েছে:মডেল LT-T5 Aglaia Desk Lamp৷

এই ডেস্ক ল্যাম্পটি সর্বোত্তম চোখের আরামের জন্য অ্যান্টি-গ্লায়ার লাইট ডিফিউশন সহ ম্লানযোগ্য, কম শক্তি-ব্যবহারের LED ব্যবহার করে, তাই আপনাকে এটি আপনার চোখের ক্ষতি করার বিষয়ে চিন্তা করতে হবে না। বাতিটি শুধু নির্ভরযোগ্য নয় বরং অর্থ সাশ্রয়ও করে কারণ এটি প্রচলিত বাতির তুলনায় 80% কম শক্তি ব্যবহার করে। এখানে এই আড়ম্বরপূর্ণ, অর্থনৈতিক ডেস্ক ল্যাম্পটি দেখুন।

ডিজাইন এবং কার্যকারিতা

Aglaia ডেস্ক ল্যাম্প মাঝারিভাবে হালকা এবং একটি খুব আধুনিক ডিজাইন আছে যা সত্যিই চোখকে আনন্দ দেয়। ল্যাম্পের ভিত্তিটি মাঝারি আকারের এবং একটি ডেস্ক বা টেবিলে খুব বেশি জায়গা নেয় না।

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

এটি সুন্দরভাবে প্যাকেজ করা হয় এবং একটি দুর্দান্ত দৈর্ঘ্যের তারের সাথে একটি এসি অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত করে। আমি সহজেই এটিকে আমার ডেস্কের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে এবং একটি টেবিলের উপরে, ঠিক পাশে বসে এটি চালাতে সক্ষম হয়েছিলাম।

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

ডিসি ইনপুট জ্যাক ছাড়াও, পাশে একটি USB পোর্টও রয়েছে যা 5V/2A পর্যন্ত ডিভাইসগুলিকে চার্জ করতে ব্যবহার করা যেতে পারে। এটি অত্যন্ত সুবিধাজনক কারণ বেশিরভাগ লোকেরা তাদের ডেস্কে তাদের মোবাইল ডিভাইস ব্যবহার করে। ইউএসবি পোর্টটি সহজ নাগালের মধ্যে, তাই প্রয়োজনে চার্জিং তারের প্লাগ ইন বা অপসারণ করতে কোনও অসুবিধা নেই৷

উজ্জ্বলতা পরিবর্তন করা

স্পর্শ-সংবেদনশীল পাওয়ার বোতামটি ল্যাম্পের ভিত্তির সামনে এবং কেন্দ্রে রয়েছে। এটি স্পর্শ করলে সর্বনিম্ন স্তরে বাতি জ্বলে ওঠে। এর পরে আপনি যতবার পাওয়ার বোতামটি স্পর্শ করেন, এটি তিনটি আলোর বিকল্পের মাধ্যমে চক্রাকারে চলে:নিম্ন, মাঝারি/গড় এবং উচ্চ/উজ্জ্বল৷

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

আমি পাওয়ার বোতামটি কতটা সংবেদনশীল তা নির্দেশ করতে চাই। যখন আমি আমার ফোন প্লাগ ইন এবং চার্জিং করেছিলাম, আমি ফোনটিকে বেসে সেট করার চেষ্টা করেছি কিন্তু সেখানে বসে খুব হালকাভাবে বোতামটি ট্রিগার করে এবং উজ্জ্বলতা পরিবর্তন করে, যার অর্থ বেসটি স্টোরেজ স্পট হিসাবে দ্বিগুণ হতে পারে না; আপনি এতে কিছু বসতে পারবেন না।

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

আলোর উজ্জ্বলতা পরিবর্তন করা কতটা সহজ তা আমি পছন্দ করি, কিন্তু দুর্ভাগ্যবশত আলোর প্রকৃত স্বন/তাপমাত্রা পরিবর্তন করার কোনো উপায় নেই। এই কারণে, যারা মেজাজ বা পরিবেশ পরিবর্তন করতে চান তাদের জন্য এটি সেরা বিকল্প নয়। উদাহরণস্বরূপ, উষ্ণ টোনগুলি আরও আরামদায়ক হতে পারে কারণ তারা একটি উষ্ণ, আরামদায়ক অনুভূতি দেয় যখন শীতল টোনগুলি উত্পাদনশীলতা বাড়াতে এবং ঘনত্ব বাড়ানোর জন্য দুর্দান্ত।

সম্পূর্ণ ঘাড় নমনীয়তা

প্রদীপের ঘাড়ের মার্জিত নকশা (বা বাহু, যদি আপনি পছন্দ করেন) আপনাকে আলোর দিকের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়। এটি এতই নমনীয় যে এটি যে কোনও দিকে সরানো যেতে পারে। এটি দুর্দান্ত কারণ এটি আপনাকে শুধুমাত্র একটি অবস্থানে সীমাবদ্ধ করে না; আপনি আক্ষরিক অর্থে যে কোন জায়গায় আলো ঘুরিয়ে নির্দেশ করতে পারেন।

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

এই কারণে, আমি দেখতে পাই যে এটি ছবি তোলার জন্য একটি ব্যাকলাইট হিসাবে নিখুঁত। আপনি যদি দামী ক্যামেরা লাইটিং বা জনপ্রিয় রিং লাইট যা আজকাল অনেক ইউটিউবার ব্যবহার করছেন তা সামর্থ্য না করতে পারেন, এইরকম একটি সাধারণ ডেস্ক ল্যাম্প একটি বুদ্ধিমান বিকল্প।

Aglaia ডেস্ক ল্যাম্পের সাথে কাজ করা

আমার মোবাইল ডিভাইসে (বিশেষ করে যোগ করা USB চার্জিং পোর্টের সাথে) পড়ার এবং ব্রাউজিং বা গেম খেলার জন্য এই আলোটি দুর্দান্ত বলে মনে হয়।

360° নমনীয় নেক এবং 3-লেভেল টাচ ডিমার সহ Aglaia ডেস্ক ল্যাম্প

উপরে উল্লিখিত হিসাবে, এটি নিখুঁত ব্যাকলাইটও। আমি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য ছোট বস্তুর ছবি তোলার জন্য এটি ব্যবহার করছি, এবং আমি দেখতে পেলাম যে অতিরিক্ত আলোর সাথে আমার ছবিগুলি আরও পরিষ্কার।

চূড়ান্ত চিন্তা

আপনি যদি একটি সাশ্রয়ী মূল্যের বাতি খুঁজছেন যা ব্যবহার করা সত্যিই সহজ এবং মৌলিক কার্যকারিতা রয়েছে, এটি একটি সুস্পষ্ট পছন্দ। এটির সৌন্দর্য ছাড়া এর সম্পর্কে উন্নত কিছুই নেই! কিছু লোক কেবল সাধারণ গ্যাজেটগুলি পছন্দ করে যা আক্ষরিক অর্থে কেবল প্লাগ এবং প্লে করা হয় এবং এই বাতিটি যারা করে তাদের জন্য উপযুক্ত৷

আপনি যদি নিজের জন্য এর মধ্যে একটি কিনতে চান, তাহলে আপনি কুপন কোড “ZMSY7V7S” ব্যবহার করে 36% সাশ্রয় করতে পারেন (কোটেশন ছাড়া) চেকআউট এ. কুপনটি 30শে জুলাই থেকে 18ই আগস্ট পর্যন্ত বৈধ৷

Aglaia ডেস্ক ল্যাম্প:চোখের যত্ন ডিমেবল রিডিং লাইট


  1. BYB ডিমেবল আই-কেয়ার এলইডি ডেস্ক ল্যাম্প - পর্যালোচনা এবং উপহার

  2. RoboMongo এবং ObjectRocket সহ MongoDB ভিজ্যুয়ালাইজ করা

  3. উইন্ডোজ ডিভাইস ম্যানেজারের সাহায্যে লুকানো এবং হারিয়ে যাওয়া ড্রাইভারগুলি কীভাবে খুঁজে পাবেন

  4. Windows 10