কম্পিউটার

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

যদি আপনার বাড়িতে বা অফিসে একটি আধুনিক এবং/অথবা ভবিষ্যত সেটআপ থাকে এবং আপনি সুপার বাস সহ একটি আশ্চর্যজনক শব্দযুক্ত ব্লুটুথ স্পিকার চান, তাহলে মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকারটিতে আপনার নাম রয়েছে৷

এই চোখ ধাঁধানো স্পিকারটিতে একটি পরিষ্কার, হিমায়িত কেসিং রয়েছে যা আপনাকে এটির ভিতরে দেখতে দেয়। এটি LED আলোগুলিকে আলোকিত করার অনুমতি দেয় যাতে এটি রাতের আলোর মতো দ্বিগুণ হয়। নিচের দিকে দুটি লম্বা রাবারের ফুট রয়েছে যাতে এটি যেকোনো সমতল পৃষ্ঠে রাখা যায়।

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার উন্নত ব্লুটুথ 4.2 প্রযুক্তি ব্যবহার করে এবং বেশিরভাগ Android এবং iOS ডিভাইসের সাথে কাজ করে। যারা এলইডি লাইট পছন্দ করেন এবং স্টাইলে অডিও বা সুর শুনতে চান তারা সত্যিই এই স্পিকারের প্রশংসা করবেন। আসুন এর বৈশিষ্ট্যগুলিতে ডুব দেওয়া যাক।

বক্সে কি আছে

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

বক্সের ভিতরে আপনি স্পিকার, চার্জ করার জন্য মাইক্রো-ইউএসবি কেবল, একটি ডিভাইসে সরাসরি সংযোগের জন্য 3.5 মিমি অডিও কেবল এবং একটি ব্যবহারকারীর ম্যানুয়াল পাবেন। আপনি লক্ষ্য করবেন যে তারগুলি রূপালী যা স্পিকারের রঙের স্কিমের সাথে যায়, যা একটি দুর্দান্ত স্পর্শ৷

সুন্দর স্বচ্ছ ব্লুটুথ স্পিকার ব্যবহার করা

স্পিকারের সামনে একটি পাওয়ার বোতাম রয়েছে যাতে একটি LED সূচক রয়েছে যা আপনাকে স্পিকারের অবস্থা জানাতে পারে। উদাহরণস্বরূপ, যখন ব্যাটারি কম থাকে, তখন এটি লাল ফ্ল্যাশ করে কিন্তু চার্জ করার সময় স্থির লাল থাকে। পাওয়ার বোতাম দীর্ঘক্ষণ চাপলে স্পিকার চালু/বন্ধ হয়ে যায়। যখন ব্যবহার করা হয়, তখন আপনি অডিও পজ/প্লে করতে পাওয়ার বোতামটি ছোট করে চাপতে পারেন।

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

স্পিকারের পিছনে আপনি তিনটি বোতাম পাবেন:M (মোডের জন্য), + (প্লাস), এবং - (মাইনাস)। + এবং – বোতামগুলি ভলিউম সামঞ্জস্য করার জন্য সংক্ষিপ্ত-চাপানো যেতে পারে বা গানটি পরিবর্তন করতে দীর্ঘ চাপ দেওয়া যেতে পারে (আগের/পরবর্তী)।

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

অডিও কেবলের জন্য একটি AUX IN জ্যাক এবং মাইক্রো-USB কেবলের জন্য DC IN জ্যাক রয়েছে৷ এই জ্যাকগুলির মধ্যে একটি ছোট গর্ত রয়েছে। এটি একটি মাইক্রোফোনের মতো দেখায় তবে এটির ত্রুটির ক্ষেত্রে স্পিকার রিসেট করতে (সুচ ব্যবহার করে) এটি ব্যবহার করা হয়৷

অবশেষে, স্পিকারের ডান প্রান্তে বাস রিফ্লেক্স হোল রয়েছে যা "কম ফ্রিকোয়েন্সিতে সিস্টেমের দক্ষতা বাড়াতে ডায়াফ্রামের পিছনের দিক থেকে শব্দকে সক্ষম করে।"

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

ইতিমধ্যে উল্লিখিত হিসাবে, এখানে LED লাইট রয়েছে যা স্পিকারের স্বচ্ছ আবরণের মাধ্যমে জ্বলজ্বল করে; আপনি প্রতিটি কোণে তাদের প্রদীপ্ত দেখতে পারেন. "M" বোতামটি সংক্ষিপ্ত-টিপে আপনাকে রঙ (লাল, নীল, সবুজ) পরিবর্তন করতে বা সম্পূর্ণরূপে বন্ধ করতে দেয়৷

সুপার বাস রিভিউ সহ মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার

আমি আমার Galaxy S8-এর সাথে Elegiant স্বচ্ছ ব্লুটুথ স্পিকার ব্যবহার করছি এবং এটি নির্দোষভাবে কাজ করে। এটি সেকেন্ডের মধ্যে জোড়া হয় এবং যখনই আমি এটি চালু করি এবং আমার মোবাইল ডিভাইসে ব্লুটুথ সক্ষম করি তখন স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত হয়৷

পারফরমেন্স:এটা কি ডেলিভার করে?

সত্যি বলতে, আমি এই ব্লুটুথ স্পিকারটি প্রথমবার চেষ্টা করার সময় যা শুনেছিলাম তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। শব্দ আক্ষরিক অর্থে আমার স্বামী এবং আমাকে দূরে উড়িয়ে. এটা এত জোরে ছিল যে আমি একটু লাফ দিয়েছিলাম কারণ এটা আমাকে চমকে দিয়েছিল – এবং এটা ছিল মাত্র অর্ধেক ভলিউম চিহ্নে।

অবশ্যই, মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকারের শব্দ একটি অ্যাপার্টমেন্ট, কনডো বা বহু-পরিবারের বাড়িতে আরামের জন্য খুব জোরে যায় - যা মোটেও খারাপ নয় তবে ঘনিষ্ঠ প্রতিবেশীদের সাথে মনে রাখার মতো কিছু। এই আশ্চর্যজনক সাউন্ড কোয়ালিটি ডুয়াল 12W অ্যাকোস্টিক ড্রাইভার এবং একটি ডুয়াল প্যাসিভ সাবউফারের জন্য ধন্যবাদ৷

ব্লুটুথ স্পিকার থেকে আমি কিছুক্ষণের মধ্যে শুনেছি এমন সবচেয়ে কঠিন-হিটকারী বেসও রয়েছে স্পিকারের। আমার কাছে একটি জনপ্রিয় নামের ব্র্যান্ডের একটি ব্যয়বহুল ব্লুটুথ স্পিকার রয়েছে এবং এটির খাদটি তুলনা করে না; এই স্পিকারটি এটিকে জল থেকে উড়িয়ে দেয়!

স্পিকারটিতে একটি অন্তর্নির্মিত লিথিয়াম ব্যাটারি (7.4V/2600mAh) রয়েছে। ভলিউম স্তরের উপর নির্ভর করে, আপনি খেলার সময় বারো ঘন্টা পর্যন্ত পেতে পারেন। একটি মাঝারি-নিম্ন ভলিউম স্তরে এবং দিনে মাত্র কয়েক ঘন্টা শুনছি, আমি চার্জ ছাড়াই পুরো এক সপ্তাহ চলেছি। স্পিকার সম্পূর্ণরূপে চার্জ হতে মাত্র 4-6 ঘন্টা সময় লাগে।

চূড়ান্ত চিন্তা

যদিও আমি এই ব্লুটুথ স্পিকারের সাথে সম্পূর্ণ প্রেমে পড়েছি, সেখানে কয়েকটি জিনিস রয়েছে যা উন্নত করা যেতে পারে এবং সেগুলিকে LED লাইটের সাথে করতে হবে; দুঃখজনকভাবে, তাদের সাথে একটি মিস সুযোগ ছিল।

  • আলোগুলি ম্লান এবং শুধুমাত্র একটি ঘরে লক্ষণীয় যেটি পিচ কালো বা এর খুব কাছাকাছি। আমি যদি আলো উপভোগ করতে চাই, আমি উৎপাদনশীল হওয়ার সময় তা করতে পারি না কারণ আমাকে রুমের সমস্ত আলো নিভিয়ে দিতে হবে (আমার ডেস্ক ল্যাম্প সহ)।
  • লাইটগুলি মোটেও ফ্ল্যাশ বা মিটমিট করে না। এই জাতীয় স্পিকারের সাহায্যে আপনি প্রায় আশা করেন যে আলোগুলি নাচতে শুরু করবে (মিউজিকের সাথে ঝলকানি বা মিটমিট করে), কিন্তু তারা তা করে না। এটা একটু হতাশাজনক কিন্তু কোনোভাবেই চুক্তি ভঙ্গকারী নয়।

সর্বোপরি, যদিও, আমি এই স্পিকারটিকে এর অনন্য ডিজাইন, চিত্তাকর্ষক শব্দ এবং অবিশ্বাস্য বেসের জন্য দুটি থাম্বস আপ দিচ্ছি।

মার্জিত স্বচ্ছ ব্লুটুথ স্পিকার


  1. Oracle EBS এর সাথে স্বচ্ছ ডেটা এনক্রিপশন

  2. [ফিক্সড] ব্লুটুথ স্পিকার সংযুক্ত কিন্তু উইন্ডোজ 10 এ কোন শব্দ নেই

  3. অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে ব্লুটুথ কীবোর্ড কীভাবে সংযুক্ত করবেন?

  4. সুপার পিসি কেয়ার রিভিউ:একটি সম্পূর্ণ পিসি রক্ষণাবেক্ষণ টুল