কম্পিউটার

র‌্যাকস্পেস ওরাকল সিএক্স কমার্সের জন্য সম্পূর্ণ পরিষেবা সরবরাহ করে

Rackspace গ্রাহকদের ডিজিটাল ট্রান্সফরমেশন যাত্রাকে সমর্থন করে Oracle® CXCommerce-এর জন্য পরিষেবার একটি সম্পূর্ণ সেট চালু করার ঘোষণা দিয়েছে।

এই পরিষেবাগুলি প্রাথমিকভাবে আমেরিকাতে উপলব্ধ এবং এই বছরের শেষের দিকে নিম্নলিখিত অঞ্চলগুলিতে উপলব্ধ হবে:

  • ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা (EMEA)
  • এশিয়া, প্যাসিফিক এবং জাপান (APJ)

ওরাকল সিএক্স কমার্স হল ওরাকলের সর্বশেষ SaaS-ভিত্তিক ই-কমার্স সমাধান, তাই অ্যাপ্লিকেশনটি চালানোর জন্য আপনার হোস্টিংয়ের প্রয়োজন নেই। Rackspace Applications(RAS) ডিজিটাল দল 2013 সাল থেকে হোস্ট করা ই-কমার্স ওরাকলকমার্স প্ল্যাটফর্ম, যা ATG নামেও পরিচিত, এর সমাধান অফার করেছে৷

অফারে কী অন্তর্ভুক্ত আছে?

এখন, আমরা তাদের ই-কমার্স অ্যাপ্লিকেশনের জন্য ওরাকল সিএক্স কমার্স ব্যবহার করতে চান এমন গ্রাহকদের জন্য একটি স্যুট অফার অন্তর্ভুক্ত করতে RAS ডিজিটাল অভিজ্ঞতার পোর্টফোলিওকে উন্নত করছি। অফারগুলির এই স্যুটে নিম্নলিখিত উপাদানগুলি রয়েছে:

  • ওরাকল সিএক্স কমার্সের জন্য আরএএস ডিজিটাল এক্সপেরিয়েন্স ইমপ্লিমেন্টেশন সার্ভিস—প্রফেশনাল সার্ভিসেস (প্রোসার্ভ) অফার
  • ওরাকল সিএক্স কমার্স-প্রোসার্ভ অফার-এর জন্য আরএএস ডিজিটাল এক্সপেরিয়েন্স ইন্টিগ্রেশন পরিষেবাগুলি
  • ওরাকল সিএক্স কমার্সের জন্য আরএএস ডিজিটাল এক্সপেরিয়েন্স অ্যাপ্লিকেশন ম্যানেজড সার্ভিসেস—একটি মাসিক সাবস্ক্রিপশন অফার

Rackspace Integration ProServ টিম, RAS Digital Oracle টিম, অথবা একজন বিশ্বস্ত অংশীদার ওরাকল CX কমার্সে আপনার সম্পূর্ণ-বাণিজ্য পরিবেশ বাস্তবায়নের জন্য কাস্টম কোডিং এবং ইন্টিগ্রেশনের কাজ করে। এই পরিষেবার মধ্যে রয়েছে আপনার কাস্টম শপিং কার্টের বিকাশ এবং সম্পূর্ণ ই-কমার্স অভিজ্ঞতা প্রদানের জন্য প্রয়োজনীয় CX কমার্স এবং অন্যান্য তৃতীয় পক্ষের অ্যাপের মধ্যে যেকোনও একীকরণ। এই অফারগুলি কাজের বিবৃতি-ভিত্তিক।

ওরাকল সিএক্সকমার্সের জন্য আরএএস ডিজিটাল এক্সপেরিয়েন্স অ্যাপ্লিকেশন ম্যানেজমেন্ট সার্ভিসেস (এএমএস) গ্রাহকদের অফার করে যারা তাদের ই-কমার্স অ্যাপ্লিকেশনের জন্য ওরাকল সিএক্স কমার্স ব্যবহার করে আরএএস ডিজিটাল ওরাকলকমার্স টিমের কাছ থেকে চলমান সহায়তা পাওয়ার উপায়। আপনি আপনার OracleCX কমার্স বাস্তবায়নের সমস্যা সমাধানের পাশাপাশি আপনার বাস্তবায়ন এবং ইন্টিগ্রেশন আপডেট করতে এই সমর্থনটি ব্যবহার করতে পারেন। অফারটিতে ঘন্টার একটি সেট ব্লক রয়েছে যা আপনি এই কাজের জন্য সাবস্ক্রাইব করেন।

যেহেতু এটি Oracle Commerceapplication-এর SaaS সংস্করণের জন্য পরিষেবা প্রদান করে, তাই Oracle CX Commerce-এর জন্য RAS AMS ATG-এর জন্য RAS Digital-এর বিদ্যমান অফারকে পরিপূরক করে। যে গ্রাহকরা ওরাকল সিএক্স কমার্স বেছে নেন তারা তাদের ওরাকল সিএক্স কমার্স বাস্তবায়ন থেকে সর্বাধিক মূল্য পেতে সাহায্য করার জন্য র্যাকস্পেস ওরাকল কমার্স বিশেষজ্ঞদের কাছ থেকে পরিষেবাও কিনতে পারেন।

এই অফারটির সুবিধা গ্রহণ করে, আপনার প্রযুক্তিগত বিশেষজ্ঞরা আপনার ব্যবসার অনন্য অন্যান্য দিকগুলিতে ফোকাস করতে পারেন৷

ডেটাবেস সম্পর্কে আরও জানুন।

কোনো মন্তব্য করতে বা প্রশ্ন জিজ্ঞাসা করতে প্রতিক্রিয়া ট্যাব ব্যবহার করুন। আপনি আমাদের সাথে একটি কথোপকথনও শুরু করতে পারেন৷


  1. ডাটাবেস প্রশাসকদের জন্য নতুন Oracle 19c বৈশিষ্ট্য

  2. ম্যাকের জন্য 3টি সেরা বিনামূল্যের VPN পরিষেবা

  3. 10 সেরা Android PC Suite for Windows 10, 8, 7 

  4. Android এর জন্য ভাইরাস অপসারণের একটি সম্পূর্ণ নির্দেশিকা