কম্পিউটার

Redis Labs হল SOC 2 অনুগত

আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে Redis SOC 2 প্রকার II কমপ্লায়েন্স অডিট সম্পন্ন করেছে৷

রেডিস ডেটা সুরক্ষা এবং সুরক্ষাকে অনেক গুরুত্ব দেয়। SOC 2 কমপ্লায়েন্স অডিট তার গ্রাহকদের কাছে উচ্চ মাত্রার আস্থা ও নিরাপত্তা প্রদানের প্রতি রেডিসের প্রতিশ্রুতি পূরণ করে।

SOC 2 কমপ্লায়েন্স কি?

The American Institute of CPAs (AICPA) দ্বারা সেট করা সার্ভিস অর্গানাইজেশন কন্ট্রোল (SOC) 2, নিরাপত্তা, প্রাপ্যতা, প্রক্রিয়াকরণ অখণ্ডতা, গোপনীয়তা এবং গোপনীয়তা সম্পর্কে নিশ্চয়তার জন্য পরিষেবা সংস্থাগুলিকে যাচাই করে৷

এটি কীভাবে আপনার উপকার করে?

Redis সফ্টওয়্যার এবং একটি পরিষেবা উভয় হিসাবে Redis এন্টারপ্রাইজ ডাটাবেস অফার করে। একটি পরিষেবা (DBaaS) হিসাবে Redis Enterprise ডেটাবেস দুটি মডেলে উপলব্ধ:(1) ক্লাউড (হোস্টেড) পরিষেবা যেখানে Redis আপনার ডাটাবেস পরিষেবা এবং ডেটা পরিচালনা করে এবং (2) VPC (পরিচালিত) পরিষেবা যেখানে রেডিস আপনার ভার্চুয়াল প্রাইভেট ক্লাউডে ডাটাবেস পরিষেবা পরিচালনা করে।

উভয় DBaaS মডেল SOC 2 সম্মতিতে অন্তর্ভুক্ত, যা নিশ্চিত করে:

  • নিরাপদ অবকাঠামো: রেডিস এন্টারপ্রাইজ বহু-স্তরযুক্ত সুরক্ষা কনফিগারেশন সরবরাহ করে যা অন্তর্নিহিত ক্লাউড প্ল্যাটফর্মের সুরক্ষা নীতিগুলিকে কাজে লাগায়। রেডিস এন্টারপ্রাইজ ট্রানজিট এবং স্টোরেজে ডেটা এনক্রিপশনের অনুমতি দেয়৷
  • ডেটা গোপনীয়তা এবং PII সুরক্ষা: রেডিস এন্টারপ্রাইজ আর্কিটেকচার প্রশাসনিক অ্যাক্সেস এবং ডেটা অ্যাক্সেসের জন্য পৃথক পথ সরবরাহ করে। এই পার্থক্য রেডিস এন্টারপ্রাইজকে অপারেশন টিমের কাছ থেকে তথ্য গোপন রাখতে সক্ষম করে। Redis এন্টারপ্রাইজ-এ-সার্ভিস পরিচালনাকারী Redis অপারেশন টিম শুধুমাত্র ব্যবস্থাপনা ইন্টারফেস অ্যাক্সেস করতে পারে; ডেটা স্তর সম্পূর্ণ বিচ্ছিন্ন।
  • অ্যাক্সেস নিয়ন্ত্রণের পদ্ধতি: রেডিস প্রমাণীকরণ এবং অ্যাক্সেস নিয়ন্ত্রণের জন্য যথাযথ পদ্ধতি প্রয়োগ করে। ভূমিকা-ভিত্তিক প্রমাণীকরণ পর্যাপ্ত অ্যাক্সেস নিয়ন্ত্রণের প্রয়োগ নিশ্চিত করে।
  • পরিষেবার উপলব্ধতা: টিসিপি-সংযোগ বন্যা, বাফার ওভারফ্লো, মেমরি ওভারফ্লো, সিপিইউ অতিরিক্ত ব্যবহার ইত্যাদির মতো অপ্রত্যাশিত ঘটনাগুলির কারণে পরিষেবার ব্যাঘাত রোধ করতে রেডিস এন্টারপ্রাইজের কার্যকর নিয়ন্ত্রণ রয়েছে৷

Redis এর SOC 2 সম্মতি আপনাকে আপনার শিল্প বা অঞ্চলের সাথে প্রাসঙ্গিক অন্যান্য সম্মতি প্রয়োজনীয়তা পূরণের কাছাকাছি নিয়ে যায়।

আমাদের SOC 2 অডিট সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে অনুগ্রহ করে [email protected] এর সাথে যোগাযোগ করুন।


  1. রেডিস লঞ্চপ্যাড পেশ করা হচ্ছে

  2. Redis.io রিফ্রেশ করা এবং প্রসারিত করা

  3. Google ক্লাউড প্ল্যাটফর্মে রেডিস এন্টারপ্রাইজের সম্পূর্ণরূপে পরিচালিত পরিষেবা এখন দিল্লিতে উপলব্ধ

  4. ফাস্টলি কম্পিউটে রেডিস ব্যবহার করুন