কম্পিউটার

এটি (2022)

এ অ্যান্টিভাইরাসের জন্য অর্থ প্রদান করা কি মূল্যবান

এটা অ্যান্টিভাইরাস জন্য অর্থপ্রদান মূল্য? এবং যদি হ্যাঁ, তাহলে একটি কার্যকর অ্যান্টিভাইরাসের আদর্শ খরচ কত হওয়া উচিত? অ্যান্টিভাইরাসের দাম কী সব কারণ নির্ধারণ করে? আচ্ছা, আমরা জানি আপনার মনে অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

অনেক লোক বিশ্বাস করে যে অ্যান্টিভাইরাস ব্যবহার করা কেবল একটি মিথ। প্রচুর পরিমাণে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার অনলাইনে উপলব্ধ, অর্থপ্রদান এবং বিনামূল্যে উভয়ই, যার লক্ষ্য আপনার ডিভাইসগুলিকে সুরক্ষিত রাখার জন্য শীর্ষস্থানীয় সুরক্ষা প্রদান করা। আপনি ইতিমধ্যেই নরটন, ম্যাকাফি, বিট ডিফেন্ডারের মতো বড় খেলোয়াড়দের সম্পর্কে শুনেছেন যারা ইতিমধ্যেই একটি উন্নত ভাইরাস এবং ম্যালওয়্যার সুরক্ষা প্রদানের এই লীগে রয়েছেন৷

এটি (2022)

যখন একটি অ্যান্টিভাইরাস বাছাই করার কথা আসে, এবং বিশেষ করে যখন আমরা আমাদের ডিভাইসগুলিকে সুরক্ষিত রাখার জন্য একটি বার্ষিক সাবস্ক্রিপশন খরচ প্রদান করি, তখন এটি একটি যুক্তিসঙ্গত পরিমাণ প্রত্যাশার জন্ম দেয় যা আমরা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটিতে অপেক্ষা করি। এই পোস্টে, আমরা আপনাকে একটি বিশদ অন্তর্দৃষ্টি দিতে চাই যাতে আপনার সমস্ত সন্দেহ এবং প্রশ্নের উত্তর দেওয়া যায় যে এটি অ্যান্টিভাইরাসের জন্য অর্থপ্রদান করা মূল্যবান নাকি এটি কেবল অর্থের অপচয়।

এছাড়াও পড়ুন:অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার সম্পর্কে আপনার যা জানা দরকার৷

অ্যান্টিভাইরাসের জন্য অর্থপ্রদান করা কি অর্থের অপচয়?

এই ডিজিটাল যুগে, যেখানে আমাদের প্রায় সমগ্র বিশ্ব অনলাইনে সরবরাহ করা হয়, সাইবার নিরাপত্তা একটি গুরুত্বপূর্ণ উদ্বেগ হয়ে উঠেছে। আমরা সবসময় স্মার্টফোন থেকে পিসি থেকে ট্যাবলেট পর্যন্ত আমাদের গ্যাজেট দ্বারা পরিবেষ্টিত থাকি, আমরা আমাদের বেঁচে থাকার জন্য বা আমাদের দৈনন্দিন চাহিদা মেটাতে এই ডিভাইসগুলির উপর সহ-নির্ভরশীল।

এটি (2022)

"ডিজিটাল সিকিউরিটি" এ মূল্য ট্যাগ দেওয়ার ক্ষেত্রে আপনি কতদূর যেতে ইচ্ছুক? ঠিক আছে, এটি নির্ভর করে আপনি ডেটাকে কতটা গুরুত্ব দেন তার উপর। হ্যাঁ, ছবি, ভিডিও, মিউজিক, ফাইল, ডকুমেন্ট বা প্রায় যেকোনো কিছু থেকে ডেটা যেকোনো ধরনের হতে পারে। এছাড়াও, আপনি যদি একটি সংস্থা হন, তাহলে আপনার ডেটা রক্ষা করা সম্পূর্ণ নতুন স্তরের দায়িত্বে পরিণত হয়। তবে হ্যাঁ, যেকোনো মূল্যে ডেটা অবশ্যই সুরক্ষিত রাখতে হবে!

সুতরাং, উপসংহারে, অ্যান্টিভাইরাসের জন্য অর্থ প্রদান করা কখনই অর্থের অপচয় হতে পারে না। এটিকে একটি বিনিয়োগ বা প্রতিশ্রুতি হিসাবে মনে করুন যা আপনি আপনার সংবেদনশীল ডেটা এবং ডিভাইসগুলিকে সুরক্ষিত করার জন্য নিচ্ছেন৷

অ্যান্টিভাইরাস কেনা বা বিনামূল্যে ব্যবহার করা কি উত্তম?

আপনি কি বাছাই করা উচিত? একটি প্রদত্ত অ্যান্টিভাইরাস বা একটি বিনামূল্যে? এটা একটা কঠিন কলের মত শোনাচ্ছে, তাই না?

যত তাড়াতাড়ি আপনি পিসির জন্য সেরা অ্যান্টিভাইরাস খুঁজতে একটি Google অনুসন্ধান করবেন, আপনি স্ক্রিনে শত শত এবং লক্ষ লক্ষ অনুসন্ধান ফলাফল পাবেন, যা আপনাকে বিভ্রান্ত করা ছাড়া আর কিছুই অনুভব করবে না। যেহেতু নিরাপত্তা একটি বড় চ্যালেঞ্জ, বিশেষ করে বর্তমান পরিস্থিতিতে, আপনি কি বেছে নিতে ইচ্ছুক? একটি ন্যূনতম বৈশিষ্ট্য সহ একটি বিনামূল্যের সদস্যতা বা একটি অর্থপ্রদানের পরিকল্পনা যা আপনার সমস্ত ডিভাইসকে সম্ভাব্য হুমকির বিরুদ্ধে সুরক্ষিত রাখতে রিয়েল-টাইম সুরক্ষা প্রদান করে?

এটি (2022)

হ্যাঁ, আপনি অনলাইনে অনেকগুলি বিনামূল্যের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার খুঁজে পেতে পারেন যা বৈশিষ্ট্য এবং কার্যকারিতার একটি শালীন সেট অফার করে৷ যদিও, মনে রাখবেন যে বিনামূল্যের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার শুধুমাত্র একটি প্রাথমিক স্তরের সুরক্ষার সাথে আসবে এবং আপনি বিনামূল্যে প্যাকেজের সাথে উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে পারবেন না। একটি বিনামূল্যের সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নেওয়ার নিজস্ব সুবিধা এবং অসুবিধা রয়েছে৷ এটি কি কেবলমাত্র আপনার ডেটা সুরক্ষিত করার জন্য আপনি কতটা ঝুঁকি নিতে ইচ্ছুক তার উপর নির্ভর করে?

এছাড়াও পড়ুন:উইন্ডোজ এবং ম্যাকের জন্য 11টি সেরা অ্যান্টি-স্পাইওয়্যার টুল।

আমার কি এখনও Windows 10 এর সাথে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার দরকার?

উইন্ডোজ 10-এ একগুচ্ছ অন্তর্নির্মিত নিরাপত্তা ইউটিলিটি রয়েছে। আমরা সবাই উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস প্রোগ্রামের কথা শুনেছি, তাই না? Microsoft Defender আপনার সম্পূর্ণ সিস্টেম স্ক্যান করে এবং আপনার ডিভাইসকে ভাইরাস বা ম্যালওয়্যার আক্রমণ থেকে রক্ষা করে।

সুতরাং, এখন প্রশ্ন উঠেছে "আমার কি এখনও উইন্ডোজ 10 এর জন্য অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার দরকার?" Windows 10-এর অন্তর্নির্মিত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি কি আপনার ডিভাইসটিকে সুরক্ষিত করার জন্য যথেষ্ট নয়? কেন আপনি এখনও অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার চান?

এটি (2022)

উইন্ডোজের পূর্ববর্তী সংস্করণ যেমন Windows XP, Windows 7, Windows 8/8.1 থেকে ভিন্ন, Windows 10 নিরাপত্তার ক্ষেত্রে অনেক বেশি বহুমুখী এবং উন্নত। প্রতিটি দিন যাচ্ছে, হ্যাকাররা ভয়ঙ্কর হয়ে উঠছে, এবং তারা আমাদের ডিভাইসগুলিতে অননুমোদিত অ্যাক্সেস পাওয়ার জন্য নতুন, শক্তিশালী উপায় খুঁজে চলেছে। ভাইরাস এবং ম্যালওয়্যার সংক্রমণ এখন আপনার ধারণার চেয়ে অনেক বেশি শক্তিশালী, এমনকি একটি অ্যান্টিভাইরাস স্যুট দ্বারা ধরার জন্য আরও স্মার্ট৷

আপনার Windows 10 ডিভাইস রক্ষা করার জন্য একটি পেশাদার, এখনও সাশ্রয়ী মূল্যের অ্যান্টিভাইরাস সমাধান খুঁজছেন? পড়ুন।

উইন্ডোজ পিসির জন্য Systweak অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

পিসির জন্য সিস্টওয়েক অ্যান্টিভাইরাস আপনার উইন্ডোজ পিসিকে ভাইরাস, ম্যালওয়্যার, ট্রোজান, স্পাইওয়্যার, অ্যাডওয়্যার, বা আপনার ডিভাইসকে সংক্রামিত বা ক্ষতি করতে পারে এমন কোনো দূষিত হুমকির বিরুদ্ধে রক্ষা করতে সর্বাত্মক সুরক্ষা প্রদান করে। এটি হুমকির বিরুদ্ধে রিয়েল-টাইম সুরক্ষা প্রদান করে এবং প্রোগ্রামটি ধারাবাহিকভাবে পটভূমিতে সক্রিয় থাকে। Systweak অ্যান্টিভাইরাস ভাইরাস বা ম্যালওয়্যার স্ক্যান করার জন্য আপনার সিস্টেমে একটি ধ্রুবক চেক রাখে, তারা আপনার ডিভাইসে প্রবেশ করার চেষ্টা করার সাথে সাথে সেগুলিকে অফ-গার্ড ধরতে।

এটি (2022)

হুমকির বিরুদ্ধে সম্পূর্ণ পিসি সুরক্ষা প্রদানের পাশাপাশি, সিস্টউইক অ্যান্টিভাইরাস আপনার ডিভাইসের কর্মক্ষমতা বাড়ায়, ব্রাউজিং সুরক্ষার মতো অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি অফার করে যা আপনি ওয়েবে থাকাকালীন সমস্ত ধরণের বিজ্ঞাপনকে স্ক্রিনে পপ করা থেকে ব্লক করে৷

সিস্টউইক অ্যান্টিভাইরাস আপনাকে বিনামূল্যে এবং অর্থপ্রদানের উভয় সাবস্ক্রিপশন প্ল্যান অফার করে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সদস্যতা পরিকল্পনা বাছাই করতে পারেন. আজই ডাউনলোড করুন!

উপসংহার

এই পোস্টটি পড়ার পরে, আমরা আশা করি আপনি "এন্টিভাইরাসের জন্য অর্থপ্রদান করা কি মূল্যবান বা না" সম্পর্কে একটি ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন৷ একটি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারে বিনিয়োগ আপনার পকেটে একটি ছিদ্র পোড়াবে না; এটি একটি বিশাল পরিমাণ নয়। একবার আপনার পিসি সংক্রমিত হলে বা আপনার ব্যক্তিগত এবং সংবেদনশীল ডেটা নাশক হয়ে গেলে যে সমস্ত ঝুঁকি এবং ক্ষতির সম্মুখীন হতে হবে তা কল্পনা করুন। ভয়ঙ্কর চিন্তা, তাই না?

একটি শেষ নোটে, আমরা আপনাকে সিস্টওয়েক অ্যান্টিভাইরাসের মতো একটি অ্যান্টিভাইরাস স্যুট কেনার সুপারিশ করব যা শক্তিশালী, বৈশিষ্ট্য সমৃদ্ধ কিন্তু সাশ্রয়ী। উইন্ডোজের জন্য Systweak অ্যান্টিভাইরাস দূষিত হুমকিকে উপেক্ষা করে আপনার ডিভাইসে চূড়ান্ত সুরক্ষা দিতে পারে। সুতরাং আপনার মতামত কি? নীচের মতামত আমাদের জানতে দিন। Facebook, Twitter, Instagram, এবং YouTube-এ আমাদের অনুসরণ করুন৷


  1. বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস প্লাস 2022, সাশ্রয়ী মূল্যের এবং উইন্ডোজ পিসির জন্য সেরা অ্যান্টিভাইরাস

  2. 2022 সালে Windows 10,11 এর জন্য সেরা ভিডিও ক্যাপচার সফ্টওয়্যার

  3. 2022 সালে Windows 11, 10, 8, 7 এর জন্য 13 সেরা আনইনস্টলার সফ্টওয়্যার

  4. কিভাবে 2022 সালে বিনামূল্যে Windows 10 এ আপগ্রেড করবেন