কম্পিউটার

আমি কোথায় বিনামূল্যে অনলাইনে নেটওয়ার্ক নিরাপত্তা শিখতে পারি?

আমি কীভাবে বিনামূল্যে সাইবার নিরাপত্তা শিখতে পারি?

কোর্সটি Cybrary IT দ্বারা অফার করা হয়। এটি আইটি এবং সাইবার নিরাপত্তার একটি ভূমিকা। সাইব্রেরি আইটি মোবাইল অ্যাপ নিরাপত্তা প্রদান করে। সাইবার নিরাপত্তা একটি সংক্ষিপ্ত ভূমিকা. একটি সাইবার নিরাপত্তা টুলকিট নির্মাণ... ব্যবসার জন্য সাইবার নিরাপত্তার মৌলিক বিষয়... কম্পিউটার সিস্টেমের জন্য সিস্টেম নিরাপত্তা। ...সাইবার নিরাপত্তার মূল বিষয়গুলো সম্পর্কে জানুন। সাইবার সিকিউরিটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা জানুন।

আমি নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে কোথায় শিখতে পারি?

সম্পূর্ণ নৈতিক হ্যাকিং কোর্স - নতুনদের জন্য নেটওয়ার্ক অনুপ্রবেশ পরীক্ষা (2019) বর্তমানে freeCodeCamp.org-এ বিনামূল্যে। তাদের 4.07 মিলিয়ন গ্রাহক রয়েছে। CBT নাগেটস-এ সাবস্ক্রাইব করা। 252K গ্রাহক। নেটওয়ার্কিং-এ উদ্ভাবন... CBT Nuggets-এর 253K গ্রাহক রয়েছে। সাবস্ক্রাইব. সাইবার নিরাপত্তার ভূমিকা।

সেরা নেটওয়ার্ক নিরাপত্তা কোর্স কি?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। CISSP পদবী একজন পেশাদারকে নির্দেশ করে যিনি সফলভাবে এক বা একাধিক সার্টিফিকেশন পরীক্ষা সম্পন্ন করেছেন... CISM-এর লক্ষ্য হল একটি প্রতিষ্ঠানের তথ্য নিরাপত্তা পর্যাপ্ত কিনা তা নির্ধারণ করা। একজন সার্টিফাইড ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল হল ক্লাউডের জন্য একজন প্রত্যয়িত নিরাপত্তা পেশাদার। একটি তথ্য সিস্টেম অডিটর একটি প্রত্যয়িত তথ্য সিস্টেম অডিটর. শিখুন কিভাবে একজন COBIT 5 সার্টিফাইড প্রফেশনাল হতে হয়।

আমি কীভাবে বিনামূল্যে অনলাইনে নেটওয়ার্কিং শিখতে পারি?

চার্লস স্টার্ট ইউনিভার্সিটি সিসকো নেটওয়ার্কিং-এ CCNA প্রশিক্ষণ প্রদান করে। একটি জুনিপার নেটওয়ার্ক পণ্য যা খোলা শিক্ষা প্রদান করে। সিসকো নেটওয়ার্কিং একাডেমি। Cisco দ্বারা অফার করা... কম্পিউটার নেটওয়ার্কিং কি সব সম্পর্কে. নেটওয়ার্ক কর্মক্ষমতা উন্নত করতে ওপেন সোর্স প্রযুক্তি কীভাবে ব্যবহার করা যেতে পারে... আমি কম্পিউটার নেটওয়ার্কিং-এ আগ্রহী... নেটওয়ার্কিংয়ের জন্য Google ক্লাউড ব্যবহার করছি... কম্পিউটার নেটওয়ার্কিং-এর বিষয়ে পরামর্শ দেওয়া - মাস্টার্স স্তরে সংশোধিত৷

আমি কীভাবে বিনামূল্যে অনলাইনে সাইবার নিরাপত্তা শিখতে পারি?

সাইবারব্র্যারি বিভিন্ন ধরনের বিনামূল্যের সাইবার সিকিউরিটি কোর্স অফার করে। এর সংক্ষিপ্ত নাম CISA... আমরা উন্মুক্ত নিরাপত্তা প্রশিক্ষণ অফার করি। আরও জানতে, এখানে ক্লিক করুন... হিমডাল সিকিউরিটি গ্রুপ। সাইবার এসেস অনলাইন উপলব্ধ নয়৷

নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে আমি কীভাবে শিখব?

ফায়ারওয়াল আছে। ইমেল নিরাপত্তা একটি নির্দেশিকা. একটি অ্যান্টিভাইরাস/অ্যান্টিমালওয়্যার প্রোগ্রাম। নেটওয়ার্কের বিভাগগুলি সনাক্ত করা। অ্যাক্সেসের জন্য একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা। অ্যাপ্লিকেশন নিরাপত্তা জন্য একটি সিস্টেম. তথ্য ক্ষতি প্রতিরোধ একটি উপায়. অনুপ্রবেশ প্রতিরোধের জন্য একটি সনাক্তকরণ ব্যবস্থা।

নেটওয়ার্ক নিরাপত্তা কি শেখা সহজ?

যতদূর সত্য উদ্বিগ্ন, এটি যা অনুভূত হয়েছে তার থেকে খুব আলাদা। একটি মৌলিক স্তরের বুদ্ধিমত্তা এবং প্রচুর পরিশ্রম সহ একজন ব্যক্তি কীভাবে সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ হতে হয়, ঠিক যেমন তারা অন্য যেকোনো ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে পারেন। সাইবার নিরাপত্তা শেখার কিছু উপায় দেখুন।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আমার কী কোর্স করা উচিত?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। CISSP পদবী একজন পেশাদারকে নির্দেশ করে যিনি সফলভাবে এক বা একাধিক সার্টিফিকেশন পরীক্ষা সম্পন্ন করেছেন... CISM-এর লক্ষ্য হল একটি প্রতিষ্ঠানের তথ্য নিরাপত্তা পর্যাপ্ত কিনা তা নির্ধারণ করা। একজন সার্টিফাইড ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল হল ক্লাউডের জন্য একজন প্রত্যয়িত নিরাপত্তা পেশাদার। একটি তথ্য সিস্টেম অডিটর একটি প্রত্যয়িত তথ্য সিস্টেম অডিটর. শিখুন কিভাবে একজন COBIT 5 সার্টিফাইড প্রফেশনাল হতে হয়।

নিরাপত্তার আগে আমার কি নেটওয়ার্কিং শিখতে হবে?

নিরাপত্তা জন্য যারা মত লগ? ? তথ্য প্রযুক্তি নিয়ে কাজ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখা খুবই জরুরি। সাইবার সিকিউরিটি হল এমন একটি ক্ষেত্র যার সাথে সবার আগে ডাইভিং করার আগে পরিচিত হওয়া উচিত। এটি আপনাকে বিভিন্ন কম্পিউটার সিস্টেমে ক্লাউড আইওটি ডিভাইসগুলির নেটওয়ার্কিং সম্পর্কে একটি বিস্তৃত ধারণা প্রদান করে৷

আমি কীভাবে বিনামূল্যে নেটওয়ার্কিং শিখতে পারি?

এই কোর্সটি আপনাকে CCNA সার্টিফিকেশনের জন্য প্রস্তুত করে... এখানে জুনিপার ওপেন লার্নিং সম্পর্কে জানুন। এটি একটি অ্যাকাডেমি যা Cisco দ্বারা স্পনসর করা হয়েছে... কম্পিউটার নেটওয়ার্কিং কী। এই উপস্থাপনাটি ওপেন সোর্স নেটওয়ার্কিং প্রযুক্তির একটি ওভারভিউ প্রদান করে।

আমি কীভাবে নেটওয়ার্কিং শেখা শুরু করব?

একটি নেটওয়ার্ক শেখার জন্য, আপনাকে এর উপাদানগুলি শিখতে হবে। পরবর্তী ধাপ হল নেটওয়ার্ক ভূমিকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত... তৃতীয় ধাপ হল নেটওয়ার্কিং-এ প্রত্যয়িত এবং প্রশিক্ষিত হওয়া।

নেটওয়ার্কিং শেখার জন্য সবচেয়ে ভালো সাইট কোনটি?

একটি দ্বিতীয় বিকল্প Udemy ব্যবহার করা হয়. এটি একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে সারা বিশ্বের মানুষ বিভিন্ন ধরণের কোর্স অফার করে.... আপনি Coursera দিয়ে শুরু করতে পারেন... লিন্ডা, আপনার প্রতি আমার অত্যান্ত আস্থা আছে... এটি edX-এও রয়েছে... ভবিষ্যতে শেখা। স্কিল শেয়ারিং। আপনি এটির মাধ্যমে এটি করতে পারেন:... 1) বিষয়টি অধ্যয়ন করুন... রিড পরিবার।

আমি কীভাবে বিনামূল্যে CCNA শিখতে পারি?

Study-CCNA হল আপনার CCNA সার্টিফিকেশন সাফল্যের গেটওয়ে। একটি বিনামূল্যের CCNA টিউটোরিয়াল সাইট রয়েছে যা আপনি CCNA.com-এ আপনার পরীক্ষার প্রস্তুতির জন্য ব্যবহার করতে পারেন। এই ওয়েবসাইটের উদ্দেশ্য হল সাম্প্রতিক CCNA 200-301 পরীক্ষায় উত্তীর্ণ হতে আপনাকে সহায়তা করা, তবে এটি অন্যান্য নেটওয়ার্কিং-সম্পর্কিত বিষয়গুলির জন্য একটি রেফারেন্স হিসাবেও ব্যবহার করা যেতে পারে। আপনাকে CCNA পরীক্ষায় অংশগ্রহণের প্রস্তুতি নিতে সাহায্য করার জন্য এখানে অধ্যয়নের উপকরণ পাওয়া যায়।


  1. আমি কোথায় নেটওয়ার্ক নিরাপত্তা ক্লাস শিখতে পারি?

  2. তিরন্দাজ c7 এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  3. আমি at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পেতে পারি?

  4. আমি ইন্টারনেটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পেতে পারি?