কম্পিউটার

অ্যাভাস্ট হোম নেটওয়ার্ক নিরাপত্তা স্ক্যান কি?

Avast নেটওয়ার্ক নিরাপত্তা কি?

সাইবার হুমকির পরিপ্রেক্ষিতে, অ্যাভাস্ট ইন্টারনেট সিকিউরিটি AI প্রযুক্তি ব্যবহার করে ম্যালওয়্যার, র‍্যানসমওয়্যার এবং অ্যাডওয়্যারের বিরুদ্ধে আপনার পিসিকে রক্ষা করে নির্দিষ্ট সফ্টওয়্যার স্বাক্ষরগুলি সনাক্ত করতে যা আপনার সিস্টেমের প্রতিরক্ষা দুর্বল করে এবং আপনি সুরক্ষিত আছেন তা নিশ্চিত করে৷

আমি কিভাবে Avast নেটওয়ার্ক স্ক্যান করব?

একটি ভাইরাস স্ক্যান চালানোর জন্য, Avast অ্যান্টিভাইরাসে সুরক্ষা* ভাইরাস স্ক্যান নির্বাচন করুন। স্ক্যানের ধরন নির্বাচন করুন:স্মার্ট স্ক্যান (চালান স্মার্ট স্ক্যান বোতামে ক্লিক করুন)। সম্পূর্ণ ভাইরাস স্ক্যান (সম্পূর্ণ ভাইরাস স্ক্যান টাইলে ক্লিক করুন)। টার্গেটেড স্ক্যান (টার্গেটেড স্ক্যান টাইলে ক্লিক করুন, তারপর স্ক্যান করতে ফাইল বা ফোল্ডার নির্বাচন করুন)।

Avast WIFI পরিদর্শক কী করে?

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস সম্পর্কিত, ওয়াই-ফাই ইন্সপেক্টর দুর্বলতাগুলির জন্য স্ক্যান করে, আপনার পিসিতে নিরাপত্তা সমস্যা হলে আপনাকে সতর্ক করে এবং সেগুলি হওয়ার আগে আপনাকে থামাতে সহায়তা করে। অ্যাভাস্ট ওয়াইফাই ইন্সপেক্টর আপনার নেটওয়ার্ক এবং ডিভাইসের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে।

অ্যাভাস্ট কি একটি বৈধ সাইট?

অ্যাভাস্টের আইভাইরাস সমাধানের কার্যকারিতা কী? আমি বলব হ্যাঁ, সামগ্রিকভাবে। এটি একটি ভাল অ্যান্টিভাইরাস টুল যা একটি যুক্তিসঙ্গত স্তরের নিরাপত্তা প্রদান করে। যদিও এটি র‍্যানসমওয়্যার সুরক্ষা প্রদান করে না, তবে বিনামূল্যের সংস্করণটিতে অনেক বৈশিষ্ট্য রয়েছে৷

অ্যাভাস্ট কি ইন্টারনেট নিরাপত্তা প্রদান করে?

শুধুমাত্র Android-এর সংস্করণটি Google Play Store থেকে বিনামূল্যে ইনস্টল করা যেতে পারে এবং ব্যবহারকারীরা তাদের ডিভাইস থেকে সরাসরি Avast Premium Security-এ আপগ্রেড করতে পারেন।

অ্যাভাস্ট ইন্টারনেট নিরাপত্তা কি বিনামূল্যে?

আপনি অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস এবং ভিপিএন ডাউনলোড করতে পারেন 100% বিনামূল্যে এবং কোনো রেজিস্ট্রেশন ছাড়াই।

আমি কিভাবে Avast স্ক্যানিং বন্ধ করব?

Avast অ্যাপ্লিকেশনটি আপনার অ্যাপ্লিকেশন ফোল্ডারের আইকনে ডাবল ক্লিক করে খোলা যেতে পারে। আপনি মেনু * সেটিংস থেকে Core Shields নির্বাচন করতে পারেন। ব্যতিক্রম যোগ করুন ক্লিক করে ফাইল শিল্ড বিভাগে একটি ব্যতিক্রম যোগ করুন। স্ক্যান করা উচিত নয় এমন ফাইল, ফোল্ডার বা অ্যাপ্লিকেশন নির্বাচন করা শেষ হলে Open এ ক্লিক করুন।

Avast WIFI ইন্সপেক্টর কি বিনামূল্যে?

অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস ছাড়াও, ওয়াইফাই ইন্সপেক্টর একটি প্রিমিয়াম পণ্য হিসাবে উপলব্ধ৷

আমি কিভাবে Avast থেকে একটি ডিভাইস সরাতে পারি?

বিজনেস হাব ব্যবহার করার সময়, নিশ্চিত করুন যে আপনি পৃষ্ঠার বাম দিকে অবস্থিত ড্রপ-ডাউন মেনু থেকে একটি গ্রাহক/সাইট নির্বাচন করেছেন। আপনি আরও বোতামে (তিনটি বিন্দু) ক্লিক করে একটি ডিভাইস আনইনস্টল করতে পারেন। Remove and Uninstall বাটনে ক্লিক করে আনইনস্টল করুন। আপনি এখন প্রস্তুত।

Avast WIFI ইন্সপেক্টর কি নিরাপদ?

নেটওয়ার্কে অ্যাভাস্টের দ্বারা সন্দেহজনক আচরণের কোনও সনাক্তকরণ নেই, কারণ একটি সাধারণ ডিভাইস এটি সনাক্ত করতে পারে না। পরিবর্তে, এটি একটি প্রতিরোধের সরঞ্জাম হিসাবে আরও কাজ করে - এটি নেটওয়ার্কের অন্যান্য ডিভাইসে ছিদ্রগুলি অনুসন্ধান করে, তাদের প্রতিবেদন করে, যাতে আপনি আক্রমণকারীর আগে এই দুর্বলতাগুলি খুঁজে পেতে পারেন৷


  1. হোম নেটওয়ার্ক নিরাপত্তা ফলাফল পর্দা কি?

  2. অ্যাভাস্ট হোম নেটওয়ার্ক নিরাপত্তা বিনামূল্যে কি?

  3. হোম নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. অ্যাভাস্ট হোম নেটওয়ার্ক নিরাপত্তা স্ক্যান কি করে?