কম্পিউটার

টিপি ওয়্যারলেস রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আমি আমার TP-Link রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

ওয়্যারলেস পাসওয়ার্ডটি ওয়্যারলেস> ওয়্যারলেস সেটিং এর অধীনে বা নির্দিষ্ট মডেলের বেসিক সেটিংস ট্যাবের অধীনে এবং অন্যান্য মডেলের ওয়্যারলেস নিরাপত্তা ট্যাবে পাওয়া যেতে পারে। সাইটটি SSID এবং পাসওয়ার্ড পরিবর্তন করার ক্ষমতা সহ আপডেট করা হয়েছে।

আমি আমার রাউটারে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনার রাউটারে সাধারণত ডিফল্ট WPA2 এবং WPA কীগুলির সাথে একটি স্টিকার বা লেবেল প্রিন্ট করা থাকে। আপনি আপনার রাউটার সেট আপ করার সাথে সাথে মনে রাখা সহজ একটি নতুন পাসওয়ার্ড তৈরি করা একটি ভাল ধারণা৷ বিকল্পভাবে, আপনি আপনার অ্যাকাউন্টে গিয়ে যেকোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।

WIFI রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

WPA বা নিরাপত্তা কী নামে পরিচিত, এই পাসওয়ার্ডটি আপনার ওয়্যারলেস নেটওয়ার্ক সংযোগ করতে দেয়। WIFI নিরাপত্তা কীগুলি WEP কী, WPA/WPA2 পাসফ্রেজ বা WEP কী নামেও পরিচিত। মডেম এবং রাউটারগুলিতে পাসওয়ার্ডগুলি সাধারণত পিন কোড হিসাবে উল্লেখ করা হয়৷

নেটওয়ার্ক নিরাপত্তা কী কি ওয়াই-ফাই পাসওয়ার্ডের মতো?

নেটওয়ার্ক নিরাপত্তা কীগুলি কেবল Wi-Fi পাসওয়ার্ডের আরেকটি নাম। একটি নেটওয়ার্ক পাসওয়ার্ড হিসাবে, তারা একটি ডিজিটাল স্বাক্ষর গঠন করে যা ব্যবহারকারীদের ওয়্যারলেস নেটওয়ার্ক অ্যাক্সেস করতে দেয়।

আমি কি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

কোনটি খুঁজে বের করার সেরা উপায় আমি এটি খুঁজে পেতে পারি? আপনার রাউটারে নিরাপত্তা সেটিংস বর্ণনা করে এমন একটি লেবেল খুঁজে পাওয়া সাধারণ। আপনার রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করার বা ডিফল্ট সেটিংসে পুনরায় সেট করার দরকার নেই যদি আপনি কখনও না করেন। একটি "নিরাপত্তা কী," একটি "WEP কী," একটি "WPA কী," একটি "WPA2 কী," বা একটি "পাসফ্রেজ" থাকবে।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

স্টার্ট বাটনে ক্লিক করে স্টার্ট মেনু খুলুন। নেটওয়ার্ক সংযোগগুলিতে যান এবং এটিতে ক্লিক করুন। শেয়ারিং সেন্টার বোতামে ক্লিক করে নেটওয়ার্কের সাথে সংযোগ করুন৷ ওয়্যারলেস নেটওয়ার্ক আইকন পর্দায় প্রদর্শিত হবে। ওয়্যারলেস বৈশিষ্ট্য উইন্ডো প্রদর্শিত হবে. আপনি সিকিউরিটি ওপেন করে এটি করতে পারেন। আপনি অক্ষর দেখান নির্বাচন করলে নেটওয়ার্ক নিরাপত্তা কী দৃশ্যমান হবে।


  1. রাউটারের নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  2. আমার ওয়াইফাই রাউটারের নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  3. লিঙ্কসিস রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  4. একটি রাউটারে একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?