কম্পিউটার

একটি arris রাউটার tg1672g নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

আমি আমার Arris রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

মডেমটিতে একটি সাদা স্টিকার রয়েছে যাতে আপনার SSID এবং WiFi নিরাপত্তা কী রয়েছে৷ আপনার ওয়াইফাই কী (বা ওয়াই-ফাই কী) আপনার ওয়াইফাই নেটওয়ার্কগুলির সাথে সংযোগ করতে এবং আপনার মডেমের সেটিংস অ্যাক্সেস করতে ব্যবহার করা হয়৷

আমি কিভাবে আমার Arris TG1672G রাউটার অ্যাক্সেস করব?

রাউটার এখন চালু করা উচিত। ডিভাইসের সাথে রাউটার সংযোগ করতে Wi-Fi* বা একটি নেটওয়ার্ক কেবল ব্যবহার করা যেতে পারে। ওয়েব ব্রাউজার আইকনে ক্লিক করুন। তারপর, ঠিকানা বারে IP ঠিকানা লিখুন এবং নিশ্চিত করতে 'এন্টার' ক্লিক করুন। লগইন ফর্মে আপনাকে অবশ্যই ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড উভয়ই লিখতে হবে।

আমি কিভাবে আমার Arris TG1672G সেটআপ করব?

রাউটার তার আইপি ঠিকানা 192.168.0.1 ব্যবহার করে এবং অ্যাডমিন বা পাসওয়ার্ড ব্যবহার করে (ডিফল্ট পাসওয়ার্ড)। ল্যান সেটআপ ট্যাবে, সেটআপ বোতামে ক্লিক করুন। DNS ওভাররাইড বিভাগটি পৃষ্ঠার নীচে অবস্থিত। সেই বিভাগের শেষে চেক মার্ক ক্লিক করে, আপনি বৈশিষ্ট্যটি চালু করতে পারেন। DNS IP ঠিকানা হিসাবে 208.67 রাখুন... আপনার সেটিংস সংরক্ষিত আছে তা নিশ্চিত করুন।

রাউটারে নিরাপত্তা কী কী?

আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের নিরাপত্তা কী WPA কী বা WPA কী-তে পাওয়া যাবে। Wi-Fi নিরাপত্তা কী, WEP কী, এবং WPA/WPA2 পাসওয়ার্ডও এই নামে পরিচিত। মডেম এবং রাউটারগুলির পাসওয়ার্ডগুলি অ্যাডমিন পাসওয়ার্ড হিসাবেও পরিচিত৷

আমি কিভাবে আমার ARRIS মডেম রাউটার অ্যাক্সেস করব?

একটি ওয়েব ব্রাউজার (যেমন ইন্টারনেট এক্সপ্লোরার) খুলে এবং ঠিকানা বারে https://192 প্রবেশ করে ওয়েব ইন্টারফেসটি অ্যাক্সেস করা যেতে পারে। সাইট খুলতে আপনার ব্রাউজারের ঠিকানা বারে এন্টার কী টিপুন 1. ব্যবহারকারীদের লগইন উইন্ডোতে তাদের রাউটার কনফিগারেশন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখতে অনুরোধ করা হয়।

ARRIS-এর জন্য রাউটার লগইন কী?

এই নথিটি দেখায় কিভাবে ডিফল্ট অ্যাডমিন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড পরিবর্তন করতে হয়। রাউটার ডিফল্ট অ্যাডমিন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড যথাক্রমে অ্যাডমিন এবং পাসওয়ার্ড। যেহেতু ARRIS প্রথমবার লগ ইন করার পরে এই ডিফল্ট শংসাপত্রগুলি পরিবর্তন করার পরামর্শ দেয়, তাই এটি কীভাবে করবেন সে সম্পর্কে তথ্য দেওয়া আছে৷

ARRIS TG1672 কি একটি মডেম?

এর ডুয়াল-কোর আর্কিটেকচারের জন্য ধন্যবাদ, TG1672 স্পেকট্রাম টেলিফোন মডেম ভয়েস কোয়ালিটি খারাপ না করে উচ্চ ব্যান্ডউইথ পারফরম্যান্সে সক্ষম, এটি একটি ঐতিহাসিক ARRIS স্ট্যান্ডার্ড। বাড়িতে ভিডিও এবং ডেটা বিতরণ করার জন্য কোক্সিয়াল কেবল হল সর্বোত্তম উপায়৷

আমি কিভাবে আমার Arris TG1672G এ লগ ইন করব?

আপনার Arris TG1672G রাউটারে লগ ইন করতে, শুধুমাত্র যেকোনো ওয়েব ব্রাউজার ব্যবহার করুন এবং লগইন পৃষ্ঠাটি আনতে ঠিকানা বারে আপনার রাউটারের আইপি ঠিকানা লিখুন। আপনার রাউটারের আইপি ঠিকানা পাওয়া সহজ কারণ এটি পিছনে রয়েছে।

আমি কিভাবে আমার Arris TG1672G ব্রিজ মোডে রাখব?

ক আপনার অ্যাকাউন্টটি একবার দেখতে লগ ইন করুন:... উপরের মেনুতে যান, ল্যান সেটআপ ট্যাবটি চয়ন করুন এবং ল্যান সেটিংস লিঙ্কে ক্লিক করুন৷ আপনি যখন LAN সেটিংস পৃষ্ঠায় থাকবেন, তখন আপনার উচিত:a.... আপনি যখন NAT সেটিংস পরিবর্তন করবেন তখন আপনার রাউটার পুনরায় চালু করা উচিত। TG862 এখন নিজেই পুনরায় চালু হবে। আপনি যখন নিম্নলিখিত বার্তাটি দেখতে পাবেন তখন ঠিক আছে বোতামটি ক্লিক করুন:TG862 নিজেই পুনরায় চালু হবে৷

আমি কিভাবে আমার Arris মডেম সেটআপ করব?

আপনি ক্লিক করলে ঘড়িটি স্টার্ট বারের পাশে উপস্থিত হবে। "ARRIS-XXXX" আপনার পছন্দ। শুধু কানেক্ট বোতামে ক্লিক করুন। আপনার পাসফ্রেজ খুঁজে পাওয়ার সর্বোত্তম উপায় হল এটি এখানে প্রবেশ করানো। (আপনার পাসফ্রেজ কীভাবে পরিবর্তন করবেন বা খুঁজে পাবেন তা ব্যাখ্যা করুন)।

আমার রাউটারে কি নিরাপত্তা কী আছে?

রাউটারে নেটওয়ার্ক সিকিউরিটি কী কীভাবে খুঁজে পাবেন আপনার যদি একটি নতুন রাউটার বা অ্যাক্সেস পয়েন্ট থাকে, তাহলে কীটি সাধারণত নীচে বা পিছনের একটি লেবেলে পাওয়া যেতে পারে।

আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

আপনার ডিভাইসের রুট ডিরেক্টরিতে অবস্থিত ফাইলগুলির একটি তালিকা দেখতে স্থানীয় এবং ডিভাইসে আলতো চাপুন৷ Wi-Fi নিরাপত্তা কীটি wpa_supplicant ফাইলে রুট ফোল্ডারে প্রবেশ করে, এবং তারপরে বিভিন্ন এবং ওয়াইফাইতে নেভিগেট করে পাওয়া যাবে। conf ডিরেক্টরিতে ফাইল।

Wi-Fi এর জন্য নিরাপত্তা কী মানে কি?

এটিতে অ্যাক্সেস পাওয়ার জন্য একটি LAN পাসওয়ার্ড বা কোড প্রয়োজন। * নেটওয়ার্ক নিরাপত্তা কী হল সেই কী যা আপনাকে বাড়িতে আপনার ব্যক্তিগত Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযোগ করতে দেয়৷ অননুমোদিত অ্যাক্সেস প্রতিরোধ করে নেটওয়ার্ক নিরাপত্তা কীগুলির মাধ্যমে নিরাপদ সংযোগ করা যেতে পারে।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

প্রোগ্রামটি শুরু করতে, স্টার্ট বোতামে ক্লিক করুন। নেটওয়ার্ক সংযোগ বিভাগে নেভিগেট করুন। এটিতে ক্লিক করে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে যান। আপনি আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে একটি আইকন দেখতে পাবেন। এটি ক্লিক করুন. ওয়্যারলেস বৈশিষ্ট্য ট্যাবে নেভিগেট করুন। নিরাপত্তা ট্যাব এখানে পাওয়া যাবে. আপনি অক্ষর দেখান চেক করলে নেটওয়ার্ক নিরাপত্তা কী দৃশ্যমান হবে।


  1. রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  2. আমার অ্যারিস রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  3. অ্যারিস মডেম/রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় অবস্থিত?

  4. অ্যারিস রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?