কম্পিউটার

মোবাইল হটস্পটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

আমি কীভাবে আমার মোবাইল হটস্পট নিরাপত্তা কী খুঁজে পাব?

"সেটিংস" এ নেভিগেট করুন এবং "ওয়্যারলেস এবং নেটওয়ার্ক" এর অধীনে "আরো" আলতো চাপুন। একটি পোর্টেবল হটস্পট দিয়ে টিথার করতে, "টিথারিং এবং পোর্টেবল হটস্পট" ট্যাবে আলতো চাপুন৷ আপনি এই নতুন স্ক্রিনে "নেটওয়ার্কের নাম", "নিরাপত্তা", "পাসওয়ার্ড" এবং "নেটওয়ার্ক ব্যান্ড" এর বিকল্পগুলি দেখতে পাবেন। আপনি যদি সেগুলি পরিবর্তন করতে চান তবে আপনি তা করতে পারেন৷

আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় অবস্থিত?

বেশিরভাগ রাউটারের পাশে একটি ডিফল্ট WPA/WPA2 কী সহ একটি স্টিকার সংযুক্ত থাকে। ডিভাইস সেট আপ করার সময় আপনার রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করা উচিত যাতে এটি মনে রাখা সহজ হয়। আপনি যে কোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করুন।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আপনি এটিতে ক্লিক করে স্টার্ট মেনুতে পৌঁছাতে পারেন। নেটওয়ার্ক সংযোগ উইন্ডো প্রদর্শিত হবে। নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে, নেটওয়ার্ক এবং শেয়ারিং নির্বাচন করুন। ওয়্যারলেস নেটওয়ার্ক আইকনে ক্লিক করা যাবে। আপনি ওয়্যারলেস ট্যাবে বেতার বৈশিষ্ট্য খুঁজে পেতে পারেন। আপনি এখান থেকে সিকিউরিটি ট্যাব খুলতে পারেন। আপনার নেটওয়ার্কের নিরাপত্তা কী দেখতে অক্ষর দেখান লিঙ্কে ক্লিক করুন।

আমার নেটওয়ার্কের জন্য আপনার নিরাপত্তা কী কী জানেন?

আমি কি এটা খুঁজে পাও? আপনার রাউটার প্রায়শই নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে তথ্য সহ একটি লেবেল প্রদর্শন করবে। আপনার রাউটার প্রভাবিত হবে না যদি আপনি এটির পাসওয়ার্ড পরিবর্তন না করেন বা এটির ডিফল্ট সেটিংস পুনরায় সেট না করেন। একটি নিরাপত্তা কীকে "WEP কী," "WPA কী," "WPA2 কী," "ওয়ারলেস কী" বা "পাসফ্রেজ" হিসেবে উল্লেখ করা যেতে পারে।

নেটওয়ার্ক নিরাপত্তা কী বলতে কী বোঝায়?

একটি এনক্রিপশন কী একটি কী যা একটি নেটওয়ার্ক সুরক্ষিত করতে ব্যবহৃত হয়। এটিতে অ্যাক্সেস পাওয়ার জন্য একটি LAN পাসওয়ার্ড বা কোড প্রয়োজন। * নেটওয়ার্ক নিরাপত্তা কী হল সেই কী যা আপনাকে বাড়িতে আপনার ব্যক্তিগত Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযোগ করতে দেয়৷


  1. আমি মোবাইল হটস্পটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  2. ভেরাইজন হটস্পটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাওয়া যাবে?

  3. মোবাইল হটস্পটের জন্য আপনি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাবেন?

  4. verizon আমি হটস্পটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?