কম্পিউটার

tplink ওয়্যারলেস রাউটারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আমি আমার TP লিঙ্ক রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

ওয়্যারলেস পাসওয়ার্ডটি ওয়্যারলেস> ওয়্যারলেস সেটিং এর অধীনে বা নির্দিষ্ট মডেলের বেসিক সেটিংস ট্যাবের অধীনে এবং অন্যান্য মডেলের ওয়্যারলেস নিরাপত্তা ট্যাবে পাওয়া যেতে পারে। সাইটটি SSID এবং পাসওয়ার্ড পরিবর্তন করার ক্ষমতা সহ আপডেট করা হয়েছে।

আমি আমার রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনার রাউটারে সাধারণত ডিফল্ট WPA2 এবং WPA কীগুলির সাথে একটি স্টিকার বা লেবেল প্রিন্ট করা থাকে। আপনি আপনার রাউটার সেট আপ করার সাথে সাথে মনে রাখা সহজ একটি নতুন পাসওয়ার্ড তৈরি করা একটি ভাল ধারণা৷ বিকল্পভাবে, আপনি আপনার অ্যাকাউন্টে গিয়ে যেকোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।

টিপি লিঙ্ক রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় থাকে?

যখন নিষ্ক্রিয় নিরাপত্তা বিকল্পটি নির্বাচন করা হয়, তখন এটি নির্দেশ করে যে রাউটারের কোনো নেটওয়ার্ক কী নেই। যখন WEP সক্রিয় করা হয়, Key1 হল নেটওয়ার্কের জন্য কী। WPA-PSK/WPA2-PSK নেটওয়ার্ক কী হিসাবে থাকবে যদি এটি চেক করা হয়।

আমি কীভাবে আমার ওয়্যারলেস রাউটারের নিরাপত্তা কী খুঁজে পাব?

আপনি যখন আপনার ওয়্যারলেস নেটওয়ার্কে ডান-ক্লিক করেন তখন মেনু থেকে বৈশিষ্ট্যগুলি চয়ন করুন৷ নিরাপত্তা ট্যাব অ্যাক্সেস করতে, এটিতে ক্লিক করুন। আপনি যখন 'অক্ষরগুলি দেখান' বলে বাক্সে ক্লিক করেন (যদি ইতিমধ্যে নির্বাচিত না থাকে), আপনার কীটি নেটওয়ার্ক নিরাপত্তা কী বাক্সে উপস্থিত হবে৷


  1. আমার নেটগিয়ার রাউটারের নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  2. রাউটারের নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  3. আমার রাউটারের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  4. একটি রাউটারে একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?