কম্পিউটার

নেটওয়ার্ক সিকিউরিটি পাস করার জন্য আমার কী দরকার +?

আমি কীভাবে খারাপ নেটওয়ার্ক নিরাপত্তা ঠিক করব?

মূল্যায়ন এবং ম্যাপিং করা উচিত। যতবার সম্ভব আপনার নেটওয়ার্ক আপডেট করুন... নেটওয়ার্কটিকে শারীরিকভাবে সুরক্ষিত করার জন্য একটি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা উচিত। MAC ঠিকানা ফিল্টারিং একটি বিকল্প যা আপনার বিবেচনা করা উচিত... VLAN ব্যবহার করে, আপনি ডেটা ট্র্যাফিক আলাদা করতে পারেন... 802.1X দ্বারা প্রমাণীকরণ করা উচিত। কিছু নির্দিষ্ট পিসি বা সার্ভারে ফাইলগুলিকে ভিপিএন দিয়ে সুরক্ষিত করুন... সমস্ত নেটওয়ার্ক ট্র্যাফিক এনক্রিপ্ট করা উচিত৷

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

প্রোগ্রামটি শুরু করতে, স্টার্ট বোতামে ক্লিক করুন। নেটওয়ার্ক সংযোগ বিভাগে নেভিগেট করুন। এটিতে ক্লিক করে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে যান। আপনি আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে একটি আইকন দেখতে পাবেন। এটি ক্লিক করুন. ওয়্যারলেস বৈশিষ্ট্য ট্যাবে নেভিগেট করুন। নিরাপত্তা ট্যাব এখানে পাওয়া যাবে. আপনি অক্ষর দেখান চেক করলে নেটওয়ার্ক নিরাপত্তা কী দৃশ্যমান হবে।

আমি কিভাবে সাইবার সিকিউরিটি পরীক্ষা পাস করব?

সমস্ত ফিট করে এমন একটি প্রস্তুতির উপাদান নেই। এখানে আপনাকে খুঁজে বের করা উচিত যা আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করে... শুরু থেকে শেষ পর্যন্ত পরীক্ষা দিন। ডোমেন 4 এর 15% ওজনের কারণে এড়িয়ে যাবেন না। আপনি যা কিছু শিখছেন তার নোট নিতে চাইবেন। শুধু পরীক্ষার উত্তর মুখস্থ করবেন না; ভিতরের বিষয়বস্তু জান।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা আইডি কি?

  3. হোটেলের কি নেটওয়ার্ক নিরাপত্তা প্রয়োজন?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কি?