কম্পিউটার

আমার hp deskjet 2540 প্রিন্টারে নেটওয়ার্ক নিরাপত্তা কোথায় অবস্থিত?

আমি আমার HP প্রিন্টারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

ওয়্যারলেস নেটওয়ার্ক নাম বা SSID এর নীচে বা পাশে, আপনি পাসওয়ার্ডটি পাবেন। প্রযুক্তির উপর নির্ভর করে, একটি নেটওয়ার্ক কী একটি বেতার নিরাপত্তা কী বা পাসওয়ার্ড, Wi-Fi পাসওয়ার্ড বা নেটওয়ার্ক পাসওয়ার্ড হিসাবে পরিচিত হতে পারে।

আমি কিভাবে আমার HP Deskjet 2540 WIFI পাসওয়ার্ড খুঁজে পাব?

প্রিন্টারের প্যানেলের ওয়্যারলেস বোতাম টিপতে হবে। আপনি একই সাথে একটি নীল আলোর ঝলক দেখতে পাবেন, এটি নির্দেশ করে যে আপনার Wi-Fi সংযোগ সক্রিয় আছে। আলো বন্ধ না হওয়া পর্যন্ত ওয়্যারলেস ডাইরেক্ট বোতামটি ধরে রাখুন। প্রিন্টারের রিপোর্টে, পাসওয়ার্ড প্রিন্ট করা হয়।

কেন আমার HP প্রিন্টার আমার নেটওয়ার্কের সাথে সংযুক্ত হচ্ছে না?

এটা সম্ভব যে আপনার HP প্রিন্টার একটি প্রিন্টার নেটওয়ার্ক সমস্যার ফলে WiFi এর সাথে সংযোগ করে না৷ সমস্যাটি সমাধানের প্রথম পদক্ষেপ হিসাবে USB কেবল এবং ইথারনেট কেবলটি সরিয়ে ফেলার পরামর্শ দেওয়া হচ্ছে৷ অনুগ্রহ করে আপনার কম্পিউটার, রাউটার এবং প্রিন্টার পুনরায় চালু করুন এবং এটি করার পরে তারা সমস্যাটি সমাধান করেছে কিনা তা পরীক্ষা করুন৷

আমি কিভাবে আমার নেটওয়ার্কের সাথে আমার HP Deskjet প্রিন্টার সংযোগ করব?

প্রিন্টারটি রাউটারের কাছে রাখুন যাতে এটি Wi-Fi এর সাথে সংযুক্ত থাকে। ওয়্যারলেস সেটআপ উইজার্ডটি সেটআপ, নেটওয়ার্ক বা ওয়্যারলেস সেটিংস মেনু খোলার মাধ্যমে পাওয়া যেতে পারে। সংযোগটি সম্পূর্ণ করতে, আপনার নেটওয়ার্কের নাম নির্বাচন করুন, পাসওয়ার্ড দ্বারা অনুসরণ করুন৷

আমি কিভাবে আমার HP Deskjet 2540 প্রিন্টারের জন্য IP ঠিকানা খুঁজে পাব?

প্রিন্টারের কন্ট্রোল প্যানেল আপনাকে নেটওয়ার্ক কনফিগারেশন পৃষ্ঠা মুদ্রণ করতে একই সাথে ওয়্যারলেস এবং স্টার্ট কপি ব্ল্যাক বোতাম টিপতে অনুরোধ করবে। প্রিন্টারের জন্য আইপি ঠিকানা এই পৃষ্ঠায় পোস্ট করা উচিত। HP Deskjet 2540 ম্যানুয়াল এর সংযোগ বিভাগটি 84 পৃষ্ঠায় অবস্থিত।

আমার প্রিন্টার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আমার ওয়্যারলেস প্রিন্টার সংযোগ করতে, আমাকে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে বের করতে হবে। নেটওয়ার্ক সিকিউরিটি কী আপনার রাউটারে থাকে, যা শুধুমাত্র আপনিই অ্যাক্সেস করতে পারবেন। কম্পিউটারের সাথে নেটওয়ার্কে লগ ইন করার জন্য SSID পাসওয়ার্ড প্রয়োজন।

আমি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী নম্বর কোথায় পাব?

আপনি এটিতে ক্লিক করে স্টার্ট মেনুতে পৌঁছাতে পারেন। নেটওয়ার্ক সংযোগ উইন্ডো প্রদর্শিত হবে। নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে, নেটওয়ার্ক এবং শেয়ারিং নির্বাচন করুন। ওয়্যারলেস নেটওয়ার্ক আইকনে ক্লিক করা যাবে। আপনি ওয়্যারলেস ট্যাবে বেতার বৈশিষ্ট্য খুঁজে পেতে পারেন। আপনি এখান থেকে সিকিউরিটি ট্যাব খুলতে পারেন। আপনার নেটওয়ার্কের নিরাপত্তা কী দেখতে অক্ষর দেখান লিঙ্কে ক্লিক করুন।

আমি কিভাবে আমার HP Deskjet WiFi পাসওয়ার্ড খুঁজে পাব?

ডান ক্লিক করে আপনি আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের বর্তমান অবস্থা দেখতে পাবেন। সংযোগের অধীনে ওয়্যারলেস বৈশিষ্ট্য বিভাগে যান। আপনি নিরাপত্তা ট্যাবের অধীনে অক্ষর দেখানোর জন্য চেক বক্স নির্বাচন করলে পাসওয়ার্ডটি দেখানো হতে পারে।

আমি কিভাবে আমার HP প্রিন্টার নেটওয়ার্ক ঠিক করব?

কম্পিউটারের সাথে প্রিন্টার বন্ধ করতে ভুলবেন না। কিছুক্ষণ অপেক্ষা করুন। প্রিন্টারটি এখন চালু হওয়া উচিত। কিছুক্ষণ অপেক্ষা করুন। কম্পিউটারকে ইন্টারনেটের সাথে সংযুক্ত করুন। বুট প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পরে আপনি আবার মুদ্রণ বা স্ক্যান করতে পারেন... তারপরও যদি কোনো সমস্যা থাকে তাহলে HP সমাধান কেন্দ্র বোতামে ক্লিক করুন। অন্যান্য বিকল্পে ট্যাপ করতে, অন্যান্য সেটিংস বোতামে ক্লিক করুন (ছবি দেখুন)।

কেন আমার WiFi আমার প্রিন্টারের সাথে সংযুক্ত হচ্ছে না?

আপনার প্রিন্টার চালিত কিনা বা এটি চালু আছে কিনা তা দেখতে পরীক্ষা করুন। আপনার কম্পিউটার বা অন্য ডিভাইসের সাথে প্রিন্টার সংযোগ করে আপনার প্রিন্টারের টোনার এবং কাগজ ভালো অবস্থায় আছে, সেইসাথে প্রিন্টার সারি নিশ্চিত করুন। আপনার ডিভাইসটিকে নেটওয়ার্কের সাথে পুনরায় সংযোগ করতে হবে, প্রিন্টারগুলিকে অন্তর্ভুক্ত করতে নিরাপত্তা সেটিংস পরিবর্তন করা উচিত এবং/অথবা আপডেট হওয়া ড্রাইভারগুলিকে অবশ্যই ইনস্টল করতে হবে৷

আপনার প্রিন্টার নেটওয়ার্কের সাথে সংযুক্ত না হলে আপনি কী করবেন?

ওয়াইফাই সংযোগের কারণে সিগন্যাল সমস্যা হলে প্রিন্টারটি কেবল দ্বারা সংযুক্ত করা যেতে পারে। আপনাকে অন্য কোথাও প্রিন্টার স্থাপন করতে হবে। নিশ্চিত করুন যে আপনার প্রিন্টার সারিবদ্ধ আছে। প্রিন্টার রিবুট করা প্রয়োজন। ফার্মওয়্যার আপডেট করা হয়েছে তা যাচাই করুন। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনি আপনার মোবাইল ডিভাইসে সঠিক নেটওয়ার্কে আছেন... আপনার প্রিন্টার রিসেট করতে হবে।

আমার HP প্রিন্টারটি আমার নেটওয়ার্কের সাথে সংযুক্ত কিনা তা আমি কীভাবে জানব?

একটি ওয়্যারলেস নেটওয়ার্ক পরীক্ষার রিপোর্ট প্রিন্ট করে আপনি আপনার প্রিন্টারটি আপনার স্থানীয় নেটওয়ার্কের সাথে সংযুক্ত কিনা তা পরীক্ষা করতে পারেন। আপনি বেশিরভাগ প্রিন্টারে ওয়্যারলেস বোতাম টিপে এই প্রতিবেদনটি সরাসরি মুদ্রণ করতে পারেন। আরও তথ্যের জন্য আপনার ম্যানুয়াল দেখুন৷

আমি কীভাবে আমার কম্পিউটারে আমার HP ডেস্কজেট প্রিন্টার সংযোগ করব?

আপনার কম্পিউটারে ইন্টারনেট চালু করতে হবে। আপনার কম্পিউটার ব্যবহার করে, ওয়্যারলেস সরাসরি নামটি সন্ধান করুন, উদাহরণস্বরূপ HP Print-**-Deskjet 3520, এবং এটির সাথে সংযোগ করুন। আপনি কম্পিউটার প্রিন্টার সফ্টওয়্যার ব্যবহার করে একটি নতুন প্রিন্টার সংযোগ করতে পারেন। সফ্টওয়্যার থেকে নতুন প্রিন্টার নির্বাচন করুন এবং ওয়্যারলেস ডাইরেক্ট নির্বাচন করুন৷


  1. এইচপি প্রিন্টারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  2. আমার ভেরাইজন রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় অবস্থিত?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?

  4. এইচপি 50 নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় অবস্থিত?