কম্পিউটার

আপনি কি ওয়েবসাইট গুডলুকিং বা কার্যকরী হতে পছন্দ করেন?

আপনি কি ওয়েবসাইট গুডলুকিং বা কার্যকরী হতে পছন্দ করেন?

একটি ওয়েবসাইটে অবতরণ করা দুর্দান্ত যেটি দেখতে ভাল এবং ভাল কাজ করে, তবে এটি সর্বদা সেভাবে ঘটে না। কখনও কখনও আপনি একটি ওয়েবসাইটে যান এবং এটি দুর্দান্ত কাজ করে, তবে চেহারাটি মোটেই আকর্ষণীয় নয় (আমি আপনাকে দেখছি, রেডডিট), যখন কখনও কখনও আপনি এমন একটি ওয়েবসাইটে যান যা খুব আকর্ষণীয়, তবে এটি অকেজো বলে মনে হয় খুব ভাল কাজ করে না। আপনি কি ওয়েবসাইটগুলিকে সুন্দর বা কার্যকরী হতে পছন্দ করেন?

আবার, ওয়েবসাইটগুলিতে ভাল চেহারা এবং কার্যকারিতা উভয়ই থাকলে এটি দুর্দান্ত হবে, তবে এটি সর্বদা হয় না। এবং একই সময়ে, আমাদের প্রিয় ওয়েবসাইটগুলি যখন তাদের ডিজাইন বা কাজ করার পদ্ধতি পরিবর্তন করে তখন আমরা বিরক্ত হয়ে যাই। ফেসবুকের কথা ভাবুন যা সবসময় পরিবর্তনশীল। সবাইকে খুশি করা তাদের পক্ষে খুব কঠিন।

আপনি সেখানে খুঁজে পেতে আশা করা বিষয়বস্তুর বাইরে একটি ওয়েবসাইটে প্রবেশ করার সময় আপনার প্রত্যাশা কী? নিশ্চিতভাবেই ওয়েব ডিজাইনাররা এই প্রশ্নের উত্তর পেতে পছন্দ করবেন।

কি রাখবে বারবার ফিরে এসে? আপনি কি চোখ ধাঁধানো প্রশংসামূলক রঙ এবং আপনার নজর কাড়ে এমন অনেক উজ্জ্বল চিত্র সহ একটি সাইট চান?

অথবা আপনি ওয়েবসাইটটি ভাল কাজ করে তা নিশ্চিত করতে চান? আপনি কি নিশ্চিত করতে চান যে সাইট নেভিগেশন সত্যিই পরিষ্কার এবং সমস্ত লিঙ্ক স্পষ্টভাবে কাজ করে? এটি কি আপনাকে ঘন ঘন সাইটে ফিরে আসতে দেবে?

আপনি কি ওয়েবসাইটগুলিকে সুন্দর বা কার্যকরী হতে পছন্দ করেন?


  1. উইন্ডোজ 10 এ কীভাবে একটি ওয়েবসাইট আনব্লক করবেন

  2. অ্যান্ড্রয়েড ডিভাইসে ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

  3. 10টি সবচেয়ে আশ্চর্যজনক ওয়েবসাইট যা আপনি কখনও শোনেননি

  4. ওয়েবসাইটগুলি আনব্লক করুন:5টি সমাধান আপনার জানা উচিত