কম্পিউটার

কোন ব্রাউজারে সেরা এক্সটেনশন আছে বলে আপনি মনে করেন?

কোন ব্রাউজারে সেরা এক্সটেনশন আছে বলে আপনি মনে করেন?

এক্সটেনশনগুলি একটি প্রধান উদ্দেশ্য পরিবেশন করে এবং তা হল অন্য অ্যাপ ব্যবহার করার জন্য এটিকে ছেড়ে দেওয়ার পরিবর্তে ব্রাউজারে সরাসরি ফাংশন সম্পাদনে আমাদের সহায়তা করা। এটি ব্রাউজারের ভিতরে আরও বেশি উত্পাদনশীলতা সম্পন্ন করতে সক্ষম হওয়ার জন্য জিনিসগুলিকে অনেক বেশি গতি দিতে পারে।

সমস্ত ব্রাউজারে কোনো না কোনোভাবে এক্সটেনশন আছে বলে মনে হয়, কিন্তু কিছুতে অবশ্যই অন্যদের চেয়ে ভালো এক্সটেনশন আছে। আমরা আমাদের কয়েকজন লেখককে জিজ্ঞাসা করেছি, "কোন ব্রাউজারে সেরা এক্সটেনশন আছে বলে আপনি মনে করেন?"

আমাদের মতামত

আমরা যখন আমাদের লেখকদের কাছে এই প্রশ্নটি উত্থাপন করেছি, তখন তাদের প্রত্যেকেই Firefox-এ ফোন করেছিল সেরা এক্সটেনশন থাকার হিসাবে. এর মানে এই নয় যে তারা সবাই ফায়ারফক্স ব্যবহার করছে। তারা শুধু জানে এটির সেরা এক্সটেনশন রয়েছে৷

ডেমিয়েন রিপোর্ট করেছেন যে তিনি এখনও ফায়ারফক্স ব্যবহার করছেন “প্রধানত এর এক্সটেনশনের কারণে। " ব্রাউজারের জন্য তার যা প্রয়োজন, "এটির জন্য অবশ্যই একটি এক্সটেনশন আছে৷ ” তিনি জানেন যে তিনি Chrome এর জন্য একই কথা বলতে পারবেন না৷

ক্রিস্টোফার নোট করেছেন যে Chrome-এর কিছু ভাল এক্সটেনশন রয়েছে, “কিন্তু শেষ পর্যন্ত Firefox এখনও আরও বেশি করতে সক্ষম৷ তিনি DownThemAll কে একটি নির্দিষ্ট ফায়ারফক্স এক্সটেনশন হিসাবে ডাকেন যা আপনাকে ওয়েবপেজে অন্তর্ভুক্ত সমস্ত লিঙ্ক এবং ছবি ডাউনলোড করতে দেয়।

মহেশ আরও বিশ্বাস করেন যে ফায়ারফক্সের সেরা এক্সটেনশন রয়েছে; যাইহোক, তিনি Chrome পছন্দ করেন কারণ “এটি আমার সমস্ত ব্রাউজিং চাহিদা পূরণ করে৷৷ ”

ডেরিক মনে করেন যে ফায়ারফক্সের আরও দরকারী এক্সটেনশন রয়েছে, তবুও তিনি উল্লেখ করেছেন, “কিন্তু আমি ফায়ারফক্সকে ঘৃণা করি। " উপরন্তু তিনি মনে করেন যখন ব্রাউজারগুলিতে প্রচুর এক্সটেনশন থাকে না এবং তার পরিবর্তে অনেকগুলি ভাল বৈশিষ্ট্য থাকে৷

আমি মোবাইলে যাওয়ার আগে আমি যে ব্রাউজারটি বেশি প্রতারিত হয় তার সাথে যাওয়ার প্রবণতা ছিলাম। আমি উত্পাদনশীলতা সম্পর্কে সব. কিন্তু এখন যেহেতু আমি বেশিরভাগই আমার আইপ্যাডে থাকি, আমি শুধু কয়েকটি এক্সটেনশন ব্যবহার করি যা আমার ওয়েব পেজ এবং ফাইল ডাউনলোড বা সংরক্ষণ করতে সাহায্য করে। কিন্তু ডেস্কটপ ব্যবহারের সেই পুরোনো দিন থেকে, আমি ফায়ারফক্সকেও পুরস্কার দিতাম।

আপনার মতামত

আমরা আপনার কাছ থেকেও শুনতে চাই। আপনি কি একমত যে ফায়ারফক্সের সেরা এক্সটেনশন রয়েছে? আপনি এক্সটেনশন নির্বিশেষে একটি ভিন্ন ব্রাউজার ব্যবহার করতে পছন্দ করেন? কোন ব্রাউজারে সেরা এক্সটেনশন আছে বলে আপনি মনে করেন? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. গোপনীয়তার উপর ফোকাস সহ সেরা ওয়েব ব্রাউজারগুলির মধ্যে 4টি৷

  2. ক্রোম বনাম ফায়ারফক্স কোয়ান্টাম – কোনটি ভালো ব্রাউজার

  3. ওয়েব ডেভেলপারদের জন্য সেরা ফায়ারফক্স কোয়ান্টাম অ্যাড-অনগুলির মধ্যে 5টি

  4. সেরা মাইক্রোসফ্ট এজ এক্সটেনশন যা আপনি এখনই চেক আউট করতে পারেন