কম্পিউটার

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আপনি গুগল সম্পর্কে কি চান বলুন, কিন্তু পুরানো সার্চ ইঞ্জিন শয়তান এর ডিজাইন বিভাগে কিছু সূক্ষ্ম স্বাদ এবং হাস্যরসের অনুভূতি রয়েছে। বছরের পর বছর ধরে Google-এর লুকানো গেমগুলির একটি সত্যিকারের ভাণ্ডার সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে অনেকগুলিই প্রথম বার্ষিকী উপলক্ষে প্রদর্শিত হয়েছিল কিন্তু আজও খেলার জন্য উপলব্ধ রয়েছে৷

Google এর লুকানো গেম এবং ইস্টার ডিমের ভাণ্ডার তার সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে বিস্তৃত - Google অনুসন্ধান থেকে সহকারী এবং Google Android অ্যাপ পর্যন্ত। এই তালিকাটি Google-এর সেরা গোপন গেমগুলিকে যেখানেই খুঁজে পাবে সেখানে নিয়ে আসে৷

1. দ্রুত, আঁকুন!

রোবটলি-ভয়েসড এআই-এর সাথে একধরনের পিকশনারি-টাইপ গেম খেলার বিষয়ে একটু ডিস্টোপিয়ান কিছু আছে, কিন্তু এটি এটিকে কম আকর্ষণীয় করে তোলে না। কুইক ড্র-এ, Google আপনাকে একটি নির্দিষ্ট বস্তুর অঙ্কন ডুডল করতে 20 সেকেন্ড সময় দেয় – সেটা মৌমাছি, স্নোফ্লেক বা হকি পাকই হোক – এবং আপনি যখন আঁকছেন তখন AI অনুমান করতে থাকবে আপনি কী আঁকছেন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আমি বেশ মুগ্ধ হয়েছিলাম যে গুগল প্রতিবার এটি কাজ করতে পেরেছিল, যদিও আমার মনের পিছনে গেমটি কারচুপি করা হয়েছে কারণ অবশ্যই গুগল ইতিমধ্যেই উত্তরগুলি জানে। তবুও, কিছু সময় নষ্ট করার জন্য এটি একটি মজার উপায়!

2. সকার (গুগল ডুডল আর্কাইভ)

আপনি ফুটবলের একটি নৈমিত্তিক খেলার সাথে খুব বেশি ভুল করতে পারবেন না, এবং এটি এই ডুডলের চেয়ে বেশি নিষ্ক্রিয় এবং নৈমিত্তিক হতে পারে না, যা 2012 থেকে শুরু করে। আপনার লক্ষ্যের দিক। আপনি মাউস ব্যবহার করে লক্ষ্যে বামে এবং ডানদিকে সরান, তারপর সেই বায়বীয় শটগুলির জন্য লাফ দিতে ক্লিক করুন৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আপনার পথে আসা শটগুলির কোনও শেষ নেই, তাই আপনি এই উপভোগ্য ফুটি-অনুপ্রাণিত ক্লিকারে অলসভাবে সেকেন্ড থেকে ঘন্টা (যদিও, আরও বাস্তবসম্মতভাবে, মিনিট) যে কোনও জায়গায় ব্যয় করতে পারেন৷

3. চ্যাম্পিয়ন আইল্যান্ড গেমস (গুগল ডুডল আর্কাইভ)

24 আগস্ট 2021-এ প্রথম Google ডুডল হিসাবে লঞ্চ করা হয়েছিল, চ্যাম্পিয়ন আইল্যান্ড গেমগুলি এখন পর্যন্ত সবচেয়ে গভীরতম গোপন Google অনুসন্ধান গেমগুলির মধ্যে একটি। এটি পোকেমন শৈলীতে একটি পুরানো-স্কুল RPG-এর একটি ঘনীভূত রূপ, যখন আপনি খেলাধুলায় অংশ নিয়ে একটি দ্বীপের চারপাশে ঘুরে বেড়ান, কিংবদন্তি প্রতিপক্ষের সাথে লড়াই করেন এবং সমস্ত ধরণের অদ্ভুত সাইডকোয়েস্টে জড়িত হন৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

ইন্ট্রো সিনেমাটিক বিশেষ সুন্দর! এই ডুডলটি মূলত 2020 সালের টোকিও অলিম্পিককে স্মরণ করার জন্য চালু করা হয়েছিল কিন্তু প্যারালিম্পিকের শুরুতে এটিকে আবার প্রকাশ করা হয়েছিল অতিরিক্ত সাইড-কোয়েস্ট এবং আবিষ্কারের গোপনীয়তা সহ।

4. আটারি ব্রেকআউট

কিছু সময়ের জন্য, দেখে মনে হচ্ছিল সেরা Google Doodle গেমগুলির মধ্যে একটি চিরতরে হারিয়ে গেছে, কিন্তু আপনি এখনও এই Atari ক্লাসিকটি খেলতে পারবেন বলে আবিষ্কৃত হওয়ার পরে এটি আমাদের তালিকায় পুনঃস্থাপিত হয়েছে৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

ব্রেকআউট আগে শুধু Google ইমেজে টাইপ করে খেলা হয়েছিল, কিন্তু সেটা আর সম্ভব নয়। পরিবর্তে, আপনি এই সাইটে যেতে পারেন এবং অবিলম্বে গেমটি শুরু করতে পারেন৷

5. টিক-ট্যাক-টো

একটি পুরানো কিন্তু একটি ভাল, টিক ট্যাক টো (অথবা নটস অ্যান্ড ক্রস, আমরা এখানে যুক্তরাজ্যে এটিকে বলি) আক্ষরিক অর্থে হাজার হাজার বছর ধরে বিদ্যমান ছিল বলে বিশ্বাস করা হয়। এবং এখানে এটি শুধুমাত্র সার্চ ইঞ্জিনে "tic tac toe" লিখে Google-এ রয়েছে৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

অবশ্যই, এই গেমটিতে কেবলমাত্র অনেকগুলি সম্ভাব্য ফলাফল রয়েছে, এবং এমন একটি জায়গায় পৌঁছানো খুব কঠিন নয় যেখানে আপনি জিততে বা হারতে পারবেন না, তবে এটি কিছু সময় নষ্ট করার এবং কিছু বিবাদের সমাধান করার একটি চমৎকার সহজ উপায়।

6. Stadia Pro ফ্রি ট্রায়াল (Chrome)

এটি এখানে কিছুটা প্রযুক্তিগত, তবে গুগলের ক্লাউড গেমিং প্ল্যাটফর্মের দুই মাসের ট্রায়াল সত্যিই চুরির কিছু। আপনার একটি ভাল ইন্টারনেট সংযোগ থাকলে, আপনি বিনামূল্যে আপনার ব্রাউজার থেকে ডেসটিনি 2, মেট্রো এক্সোডাস এবং সিরিয়াস স্যাম সংগ্রহ সহ গেমগুলি স্ট্রিম করতে পারেন। আপনি চাইলে অতিরিক্ত গেমও কিনতে পারেন, যদিও সেগুলি খেলার জন্য আপনাকে সাবস্ক্রিপশন দিতে হবে (প্রত্যাশিত বিনামূল্যের স্তর চালু না হওয়া পর্যন্ত)।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

স্পষ্ট করে বলতে গেলে, এই গেমগুলি খেলতে আপনার একটি শক্তিশালী পিসির প্রয়োজন নেই কারণ সেগুলি Google-এর সার্ভার দ্বারা চালিত এবং HD ভিডিওর মাধ্যমে আপনার কাছে স্ট্রিম করে৷ তারপরে আপনি সরাসরি আপনার ব্রাউজার বা একটি ফোন অ্যাপের মাধ্যমে এগুলি খেলতে পারেন, যা বেশ চিত্তাকর্ষক!

বিচারের দৈর্ঘ্য সাধারণত এক থেকে দুই মাসের মধ্যে পরিবর্তিত হয়। Stadia.com-এ আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন আপ করুন।

7. মার্শম্যালো ল্যান্ড (নোভা লঞ্চার)

ফিরে আসার পথে যখন Flappy Bird তখনও একটা উন্মাদনা ছিল, Google গেমটিতে তার নিজস্ব টুইস্ট প্রকাশ করে মজা পেয়েছিল – সুন্দর Google গ্রাফিক্স এবং আরও সুন্দর চেহারার সাথে সম্পূর্ণ। অ্যান্ড্রয়েড নৌগাট থেকে, স্টক অ্যান্ড্রয়েড UI-এর মাধ্যমে গেমটিকে অ্যাক্সেসযোগ্য করা হয়েছে কিন্তু এখনও সিস্টেমে সমাহিত রয়েছে৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

এটি আনলক করতে, আপনাকে নোভা লঞ্চার ইনস্টল করতে হবে এবং এটিকে আপনার ডিফল্ট হোম স্ক্রীন লঞ্চার হিসাবে সক্ষম করতে হবে৷ একবার আপনি এটি করে ফেললে, একটি খালি হোম স্ক্রিনে ধরে রাখুন, উইজেটগুলিতে আলতো চাপুন, তারপর আপনার হোম স্ক্রিনে প্রদর্শিত না হওয়া পর্যন্ত অ্যাক্টিভিটিস আইকনটি ধরে রাখুন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আইকনটি ছেড়ে দিন, তারপরে ক্রিয়াকলাপ তালিকায়, আপনি সিস্টেম UI এ না পৌঁছা পর্যন্ত নিচে স্ক্রোল করুন। এটিতে আলতো চাপুন, তারপরে গেমটি খুলতে মার্শাম্যালো ল্যান্ডে আলতো চাপুন৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

একজন স্বাধীন বিকাশকারীও গেমটিকে প্লে স্টোরে বিনামূল্যে উপলব্ধ করেছে, কিন্তু এই তালিকাটি Google-এর লুকানো গেমগুলির সম্পর্কে, এবং মার্শম্যালো ল্যান্ডের মতো লুকানো আর কিছুই নেই!

8. Google সহকারী গেম (Android)

অ্যান্ড্রয়েডে গুগলের এআই অ্যাসিস্ট্যান্টের সেরা গোপনীয়তাগুলির মধ্যে একটি হল যে এটি আপনাকে সঠিক প্রশ্ন জিজ্ঞাসা করলে এটি আপনাকে গেমের সত্যিকারের ভান্ডারে নিয়ে যেতে পারে। এটি করার জন্য, গুগল অ্যাসিস্ট্যান্ট খুলুন (ওকে, গুগল), তারপর এটি শোনার সময় বলুন "প্লে গেম।"

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

একবার আপনি এটি করে ফেললে, আপনি কুইজ সহ খেলার জন্য গেমগুলির একটি মোটামুটি আকারের তালিকা থেকে চয়ন করতে সক্ষম হবেন; শব্দ গেম; এবং শিলা, কাগজ, কাঁচি।

9. বাস্কেটবল গেম (গুগল ডুডল আর্কাইভ)

আপনি যদি কিছু সময়ের জন্য গুগলিং করে থাকেন (এবং আসুন এটির মুখোমুখি হন, আমাদের বেশিরভাগেরই আছে), তাহলে আপনি 2012 সালের এই ছোট্ট লুকানো রত্নটির কথা মনে রাখতে পারেন। এই সাধারণ বাস্কেটবল গেমটি 2012 সালের গ্রীষ্মকালীন গেমগুলি উদযাপন করার জন্য প্রকাশিত হয়েছিল এবং এতে বিভিন্ন থেকে শ্যুটিং হুপস জড়িত দূরত্ব।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

আপনার নিক্ষেপের শক্তি বাড়ানোর জন্য শুধু আপনার মাউস বোতামটি চেপে ধরে রাখুন - এটি হুপে বল পাওয়ার জন্য সেই মিষ্টি জায়গাটি খুঁজে পাওয়ার বিষয়ে। যতটা সম্ভব পয়েন্ট স্কোর করার জন্য আপনার কাছে সীমিত সময় আছে, এবং গেমটি যত এগিয়ে যাবে, আপনাকে আরও দূরে থেকে ছুঁড়তে হবে।

10. ম্যাজিক ক্যাট একাডেমি (গুগল ডুডল আর্কাইভ)

আমাদেরকে হ্যালোইন 2016-এ ফিরিয়ে নিয়ে যাওয়া হল এই সুন্দর হাতে আঁকা মজাদার Google গেমটি একটি বানান বিড়াল সম্পর্কে যা একটি অন্তহীন ভূতের ঝাঁক থেকে রক্ষা করে। ম্যাজিক ক্যাট অ্যাকাডেমি খুবই সহজ, কারণ আপনি বিভিন্ন স্তরের আঁকতে লাইনের মাঝখানে দাঁড়িয়ে থাকেন যা ভূতের মাথার উপরে চিহ্নের সাথে মিলে যায়।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

ক্রিয়াটি খুব দ্রুত শুরু হয় এবং অনেক আগেই, আপনি বর্ণালী ধ্বংসের অবিরাম প্রবাহে ভেসে যাবেন। মোট পাঁচটি স্তর রয়েছে এবং আপনি স্ক্রিনের যে কোনও জায়গায় হার্টের আকার সোয়াইপ করে স্বাস্থ্য পুনরুজ্জীবিত করতে পারেন। শুভকামনা!

11. টেক্সট অ্যাডভেঞ্চার (গুগল ক্রোম)

গ্রাফিক্স এবং UI-এর মতো সুবিধার আগের দিনগুলিতে গেমিং কেমন ছিল তা অনুভব করতে 70 এর দশকের শেষের দিকে ফিরে যেতে চান? তুমি পারবে। ঠিক সেখানেই আপনার Google Chrome ব্রাউজারে, আসলে, যেখানে একটি অদ্ভুত ছোট্ট টেক্সট অ্যাডভেঞ্চার বিশ্রামে রয়েছে, উন্মোচিত হওয়ার অপেক্ষায়।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

এই ভাল-লুকানো Google Chrome গেমটি অ্যাক্সেস করতে, Chrome-এ Google খুলুন, তারপর অনুসন্ধান বাক্সে "টেক্সট অ্যাডভেঞ্চার" টাইপ করুন৷

এরপর, Ctrl টিপুন + Shift + আমি , তারপর প্রদর্শিত কনসোলে "হ্যাঁ" টাইপ করুন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

টেক্সট অ্যাডভেঞ্চার তারপর শুরু হবে. প্রতিটি দুর্দান্ত টেক্সট অ্যাডভেঞ্চারের মতো, কেবল কমান্ড টাইপ করে খেলুন যা ক্রিয়াটি প্রকাশ করে এবং আপনাকে গেমের জগতে নিয়ে যায়।

12. গ্রেট গৌল ডুয়েল (গুগল ডুডল আর্কাইভ)

Google এর ট্রিক্সের অতলবিহীন বাক্সে অনেক গেম রয়েছে, কিন্তু এখন পর্যন্ত কোনোটিই সম্পূর্ণ অনলাইন মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতা হয়নি। গ্রেট গৌল ডুয়েলে একটি হাইপারঅ্যাকটিভ প্যাকম্যানের ছায়া রয়েছে, কারণ আপনি এবং আপনার সতীর্থরা একটি মেজাজ লাইব্রেরি, কবরস্থান এবং অন্যান্য ভুতুড়ে লোকেলের চারপাশে ঘুরে বেড়াচ্ছেন, আপনার ঘাঁটিতে ফিরে যাওয়ার জন্য সামান্য শিখা সংগ্রহ করছেন। যে দলটি সবচেয়ে বেশি জ্বলে তারাই জয়ী হয়!

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

অতিরিক্ত হুক হল যে আপনি যখন আগুনের শিখা সংগ্রহ করেন, তখন তারা আপনার ভূতকে একটি লেজ দেয়, যা প্রতিপক্ষ দলটি তখন পিছলে যেতে পারে, চুরি করতে পারে এবং তাদের নিজস্ব ঘাঁটিতে ফিরে যেতে পারে। আপনি গেমগুলি হোস্ট করতে পারেন এবং আপনার বন্ধু এবং পরিবারকে যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে পারেন৷

এটি অবশ্যই Google হোমপেজে আর নেই, তবে আপনি এটি Google Doodle সংরক্ষণাগারে চালাতে পারেন৷

13. গার্ডেন জিনোমস (গুগল ডুডল আর্কাইভ)

10 জুন, 2018-এ, Google বাগানের জিনোমগুলির চারপাশে থিমযুক্ত একটি Google ডুডল প্রকাশের মাধ্যমে জার্মানিতে উদযাপন দিবস উদযাপন করেছে (না, আমরা এটি কখনও শুনিনি)। (আপনি কি জানেন যে এগুলো 13 শতকের আনাতোলিয়া থেকে এসেছে?)

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

এই ডুডলটিতে ক্লিক করা একটি ভয়ঙ্করভাবে আসক্তিপূর্ণ গেম শুরু করবে যেখানে আপনি এক ধরণের ট্রেবুচেট ব্যবহার করে যতদূর সম্ভব জিনোমগুলিকে ক্যাটাপল্ট করবেন৷ এটি কিছুটা নিষ্ঠুর শোনাচ্ছে, তবে এটি সত্যিই অ্যাংরি বার্ডসের মতো, এবং আপনি কখনও তাদের শুনেননি অভিযোগ।

ডুডলটি এখন চলে গেছে, কিন্তু আপনি এটিকে Google ডুডল সংরক্ষণাগারে খুঁজে পেতে পারেন এবং যখন খুশি তখন এটি চালাতে পারেন৷

আপনি কি জানেন যে আপনি Google এ সলিটায়ার খেলতে পারেন? আপনার মধ্যে অনেকেই কম্পিউটারে যে প্রথম গেমটি খেলে থাকবেন, ক্লাসিক কার্ড-মেচার, সরাসরি Google সার্চের মাধ্যমে খেলার জন্য উপলব্ধ৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

Google অনুসন্ধানে শুধু "solitaire" টাইপ করুন এবং এন্টার টিপুন। এটি একই পুরানো খেলা যা আপনি সর্বদা মনে রেখেছেন:অবরোহ ক্রমে এবং বিকল্প রঙে কার্ড স্ট্যাক করা। Google-এর ডিজাইনের আড়ম্বরপূর্ণ ড্যাশের সাথে এটি দেখতেও সুন্দর।

15. ফ্লাইট সিমুলেটর (গুগল আর্থ)

এটি প্রায় কয়েক বছর ধরে চলে গেছে, কিন্তু Google আর্থ এখনও এক ধরণের মন ফুঁকছে, যা আপনাকে গ্রহের চারপাশে ঘোরাঘুরি করতে দেয় এবং বিশ্বের যে কোনও জায়গায় (সামরিক ঘাঁটিগুলি, উত্তর কোরিয়া এবং সাধারণ স্কেচি জিনিসগুলি ছাড়াও) যে কোনও বিষয়ে জুম করতে দেয়। .

আরও ভাল, Google Earth-এ একটি অন্তর্নির্মিত ফ্লাইট সিমুলেটর রয়েছে যা আপনাকে একটি প্রকৃত বিমান ব্যবহার করে বিশ্বজুড়ে ভ্রমণ করতে দেয়৷ এমনকি আপনি একটি SR22 বা F-16 জেট উড়তে এবং একটি জয়স্টিক ব্যবহার করে খেলতে চান কিনা তা চয়ন করতে পারেন, যদি আপনার কাছে থাকে। আমাদের পরামর্শ হল 3D বিল্ডিংগুলিকেও চালু করা, যার অর্থ হল আপনি সান ফ্রান্সিসকো (ছবিতে) এর মতো শহরগুলিকে এর ঘোলাটে-টেক্সচারযুক্ত কিন্তু তবুও 3D মহিমায় দেখতে পাবেন৷

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

এটি অ্যাক্সেস করতে, আপনাকে আপনার উইন্ডোজ, ম্যাক বা লিনাক্স কম্পিউটারে Google আর্থ ডাউনলোড এবং ইনস্টল করতে হবে, তারপরে মেনু থেকে, উপরে "টুলস -> এন্টার ফ্লাইট সিমুলেটর" এ ক্লিক করুন৷

16. টি-রেক্স রান (গুগল ক্রোম)

গুগল জানে ইন্টারনেটের অনুপস্থিতিতে মানুষ তাদের মন হারাতে পারে। সৌভাগ্যবশত, Google এই চতুর এবং আসক্তিপূর্ণ গেমটির মাধ্যমে হিংসাত্মক প্রতিক্রিয়া বন্ধ করার আশা করছে। আরও সুপরিচিত লুকানো Google Chrome গেমগুলির মধ্যে একটি৷

8-বিট মহিমায় একটি একা টি-রেক্স অভিনীত, ক্যাকটির উপর ঝাঁপ দাও এবং এই অবিরাম রানারে উড়ন্ত টেরোড্যাকটাইল এড়িয়ে চলুন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

খেলার জন্য, আপনার ডিভাইসের Wi-Fi বন্ধ করুন বা আপনার ইন্টারনেটে অ্যাক্সেস না থাকলে Chrome ফায়ার করুন৷ "ইন্টারনেটের সাথে সংযোগ করতে অক্ষম" স্ক্রীনের সাথে উপস্থাপিত হলে (উপরে উল্লিখিত টি-রেক্স বৈশিষ্ট্যযুক্ত), স্পেস বারে আঘাত করুন (বা আপনি যদি ট্যাবলেট বা ফোনে থাকেন তবে আপনার স্ক্রিনে আলতো চাপুন)। প্রস্তুত হন, কারণ প্রতারণামূলক-সহজ খেলা শুরু হতে চলেছে। লাফ দিতে সেই স্পেস বারে আঘাত করতে থাকুন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

এই কাস্টম Pac-Man Google গেমটি 21 মে, 2010-এ একটি "ডুডল" হিসাবে উপস্থিত হয়েছিল৷ Pac-Man-এর এই খেলার যোগ্য সংস্করণটি অবিশ্বাস্যভাবে জনপ্রিয় আর্কেড গেমের 30 তম বার্ষিকী উদযাপন করার জন্য তৈরি করা হয়েছিল৷ প্যাক-ডটস-এর উপর ঝাঁকুনি শুরু করতে, কেবল Google "প্যাকম্যান" ব্যবহার করুন এবং আপনি ইনকি, পিঙ্কি, ব্লিঙ্কি এবং ক্লাইড এড়িয়ে চলার নিরবধি ব্যবসায় নামতে পারেন।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

মার্টি ম্যাকফ্লাইয়ের মতো অনুভব করার জন্য প্রস্তুত হন এবং সময়মতো ফিরে যান। 2013 সালের চীনা নববর্ষের স্মরণে Google ডুডল স্নেক গেমটি নকিয়া যুগের মোবাইল ফোনের আধিপত্যের একটি ক্লাসিক গেমের বৈশিষ্ট্য রয়েছে৷ এটা ঠিক, গুগলের সার্চ ইঞ্জিনের মধ্যে স্নেকের একটি সংস্করণ খেলার যোগ্য। খেলতে, "সাপ" এ ঘুষি মারুন এবং প্লে ক্লিক করুন৷

সম্মানজনক উল্লেখ:কেভিন বেকনের ছয় ডিগ্রি

প্রিমিয়ার ম্যাগাজিনের সাথে 1994 সালের একটি সাক্ষাত্কারে, অভিনেতা কেভিন বেকন হলিউডে সবার সাথে বা তাদের সাথে কাজ করেছেন এমন কারো সাথে কীভাবে কাজ করেছেন সে সম্পর্কে একটি অফহ্যান্ড মন্তব্য করেছিলেন। এটি তার এবং অন্যান্য অভিনেতাদের মধ্যে ছয় ডিগ্রি বিচ্ছিন্নতার উপর ভিত্তি করে একটি গেমে পরিণত হয়েছিল। এই ধারণাটি প্রস্তাব করে যে পৃথিবীতে যে কোনও দুটি মানুষ ছয় বা তার কম, আলাদা আলাদা।

আপনার খেলার জন্য 18 লুকানো Google গেম

কেভিন বেকনের ছয় ডিগ্রিতে, একজন খেলোয়াড় যেকোনো অভিনেতার নাম দেন এবং ছয় বা তার কম লোকের মধ্যে তাকে বা তাকে বেকনের সাথে সংযুক্ত করার চেষ্টা করেন। গুগল টেকনিশিয়ানদের অবশ্যই তাদের হাতে প্রচুর ফ্রি সময় থাকতে হবে যেহেতু তারা গেমটিকে গুগল সার্চ ইঞ্জিনে একীভূত করেছে। যেকোন অভিনেতার নাম "বেকন নম্বর অনুসরণ করে টাইপ করুন৷ ” কেভিন বেকন থেকে সেই অভিনেতা কতটা দূরে তা দেখতে৷

এখনও আপনার গেমিং ফিক্স নেই? স্টিম লিঙ্কের সাহায্যে আপনার ফোনে স্টিম গেমগুলি কীভাবে খেলবেন তা এখানে রয়েছে এবং আমাদের কাছে সেরা অ্যাপল আর্কেড গেমগুলির একটি তালিকা রয়েছে যা আপনি macOS-এ খেলতে পারেন।


  1. অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য 10টি সেরা মোবাইল গেম আপনাকে অবশ্যই খেলতে হবে

  2. অ্যান্ড্রয়েডের জন্য 6টি সেরা মাল্টিপ্লেয়ার অফলাইন গেম

  3. 10টি সেরা অ্যাপল ওয়াচ গেম আপনার খেলা উচিত

  4. সেখানে সেরা 10টি সিমুলেশন গেম আপনাকে অবশ্যই খেলতে হবে