কম্পিউটার

ইলেকট্রিক নেটওয়ার্কে একটি ওয়াইফাই ইন্টারনেট সংযোগ থাকার জন্য কীভাবে একটি পিএলসি নেটওয়ার্ক ইনস্টল করবেন? – ধাপে ধাপে (উদাহরণ)

ইলেকট্রিক নেটওয়ার্কে একটি ওয়াইফাই ইন্টারনেট সংযোগ থাকার জন্য কীভাবে একটি পিএলসি নেটওয়ার্ক ইনস্টল করবেন? – ধাপে ধাপে (উদাহরণ)

আজকাল, একটি স্থিতিশীল এবং নিরাপদ ইন্টারনেট সংযোগ প্রত্যেকের জন্য অত্যাবশ্যক হয়ে উঠেছে। এবং আমরা ক্রমাগত এটির গুণমান আরও বেশি করে উন্নত করার উপায় খুঁজছি। আজ আমরা আপনাকে শিখিয়ে সাহায্য করি কীভাবে বৈদ্যুতিক নেটওয়ার্কে ধাপে ধাপে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ পেতে একটি PLC নেটওয়ার্ক ইনস্টল করতে হয় , সহজভাবে এবং দ্রুত।

আপনি কিভাবে একটি ওয়াই-ফাই ইন্টারনেট সংযোগ পেতে একটি PLC নেটওয়ার্ক ইনস্টল করতে পারেন

একটি প্রোগ্রামেবল লজিক কন্ট্রোলার, বা এর সংক্ষিপ্ত রূপ PLC সহ, একটি দুর্দান্ত সমাধান হতে পারে আপনার ইন্টারনেট সংযোগের সাথে আপনার সমস্যার জন্য . এই দরকারী ডিভাইসটির কাজ হল এটি সঠিকভাবে প্রোগ্রাম করার পরে স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রণ ক্রিয়া সম্পাদন করা যা অন্যথায় সম্পাদন করা এত সহজ হবে না।

এটি অন্যান্য ডিভাইসের কার্যকারিতা উন্নত করার ক্ষমতা রাখে যা প্রত্যাশার মতো দক্ষ নাও হতে পারে, বা এমনকি বিপজ্জনকও হতে পারে। আমাদের ক্ষেত্রে, আমাদের বিদ্যমান রাউটারের Wi-Fi সংকেত উন্নত বা বাড়ানোর চেষ্টা করার সময় এটি সত্যিই কার্যকর হতে পারে। এটি একটি ওয়াইফাই অ্যামপ্লিফায়ারের মতো একইভাবে কাজ করতে পারে, শুধুমাত্র এটি একটি বৈদ্যুতিক নেটওয়ার্কের মাধ্যমে কাজ করে৷

ওয়াই-ফাই ইন্টারনেট সংযোগ পেতে একটি PLC নেটওয়ার্ক ইনস্টল করার জন্য কি পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে?

পাওয়ার ইনস্টল করুন এটি কঠিন বা জটিল শোনাতে পারে PLC নেটওয়ার্ক একটি ওয়াইফাই ইন্টারনেট সংযোগ থাকতে, তবে এটি অর্জনের পদক্ষেপগুলি সত্যিই সহজ। যেহেতু, আপনার ওয়াইফাই রাউটার থেকে আসা সিগন্যালের বিপরীতে, পিএলসি সিগন্যাল বৈদ্যুতিক নেটওয়ার্কের মাধ্যমে ভ্রমণ করে এবং বাতাসের মাধ্যমে নয়, এর কার্যকারিতা নিরাপদ এবং নির্ভরযোগ্য।

একটি বৈদ্যুতিক নেটওয়ার্কে একটি Wi-Fi ইন্টারনেট সংযোগ পেতে একটি PLC নেটওয়ার্ক ইনস্টল করা শুরু করতে আপনাকে যে সহজ পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে তা হল:

  • প্রথমে আপনাকে আপনার PLC ডিভাইস সংযোগ করতে হবে আপনার ওয়াইফাই রাউটারের সবচেয়ে কাছের আউটলেটে, এটি পুরো এলাকায় আপনার রাখা অন্যান্য ডিভাইসগুলির জন্য একটি "ডক" হিসাবে কাজ করবে৷
  • এখন, একটি ইথারনেট তারের সাহায্যে রাউটারটিকে PLC ডিভাইসের সাথে সংযুক্ত করুন , যা সাধারণত PLC বিভাগের ডেলিভারি প্যাকেজে অন্তর্ভুক্ত থাকে।
  • অন্যান্য PLC ডিভাইস খুঁজুন , এবং এটিকে একটি আউটলেটে প্লাগ করুন যেখানে আপনি WiFi সিগন্যাল আসতে চান, কারণ এটি একটি সিগন্যাল রিসিভার হিসাবে কাজ করবে৷

এখানেই শেষ! এখন যা বাকি আছে তা হল আপনার কাছে থাকা ডিভাইসগুলি থেকে নতুন রিপাওয়ারড ওয়াইফাই সিগন্যাল ব্যবহার করা। আপনার পিএলসি ডিভাইসটি ইনস্টল করার সময় আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে এটি সঠিকভাবে কাজ করার জন্য, আপনাকে এটিকে সরাসরি একটি আসল সকেটের সাথে সংযুক্ত করতে হবে এবং কোন ধরণের এক্সটেনশন বা পাওয়ার স্ট্রিপের সাথে নয়৷

আপনি যদি PLC নেটওয়ার্ক না চান বা ইন্সটল করতে না পারেন তাহলে আপনার Wi-Fi ইন্টারনেট সংযোগ উন্নত করার জন্য আপনার অ্যাকাউন্ট থাকতে পারে এমন আরেকটি বিকল্প হল আপনার রাউটারকে রিপিটার হিসেবে কনফিগার করা, এবং এইভাবে আপনার কাছে একটি উচ্চ মানের সংকেত থাকবে যা প্রতিটি কোণায় পৌঁছাতে পারে। আপনার জীবনের।

সামঞ্জস্যের অভাবের কারণে সমস্যা এড়াতে আমরা আপনার রাউটারের ফার্মওয়্যার আপ টু ডেট রাখার পরামর্শ দিই, এবং সর্বদা যাচাই করুন যে আপনি এই কাজটি সঠিকভাবে করেছেন।

আমি কিভাবে একটি সহজ উপায়ে একটি PLC ডিভাইস পেতে পারি

দারুণ কার্যকারিতা দেখার পরে৷ পিএলসি ডিভাইসের , এবং সেগুলি ইনস্টল করা কতটা সহজ, আপনি নিশ্চয়ই ভাবছেন যে কীভাবে এবং কোথায় একটি দরকারী ডিভাইস পাওয়া যায়। আপনাকে যা করতে হবে তা হল একটি বিশ্বস্ত ইলেকট্রনিক্স দোকানে যান, এবং সেখানে আপনি সহজেই এই ডিভাইসগুলির একটি খুঁজে পেতে পারেন৷

এবং আপনি যদি আপনার নিজের বাড়ি থেকে ডিভাইস কেনার এবং পরীক্ষা করার অনুরাগী হন, তাহলে আপনি কিছু করতে পারেন তা হল Amazon এর মতো অনলাইন স্টোর এবং এটির মতো অন্যদের পরিদর্শন করা৷ সেখানে আপনি এটির বিভিন্ন ধরনের মডেল খুঁজে পেতে পারেন, সেখানে বিভিন্ন অফার দেখতে পাওয়ার সুবিধার সাথে।

ইলেকট্রিক নেটওয়ার্কে একটি ওয়াইফাই ইন্টারনেট সংযোগ থাকার জন্য কীভাবে একটি পিএলসি নেটওয়ার্ক ইনস্টল করবেন? – ধাপে ধাপে (উদাহরণ)

আমরা আপনাকে এই কার্যকরী ডিভাইসগুলির মধ্যে একটি কিনতে উৎসাহিত করি, এবং আপনি অপূর্ব বিকল্পগুলি উপভোগ করা শুরু করতে পারেন। যে এটি অফার করে। এবং যদি আপনি এখনও আশ্বস্ত না হন, তাহলে আমরা সুপারিশ করছি যে আপনি একটি PLC নেটওয়ার্ক এবং একটি Wifi অ্যাডাপ্টারের মধ্যে পার্থক্যগুলি তদন্ত করে দেখুন যে এই ডিভাইসগুলির মধ্যে কোনটি আপনার জন্য বেশি সুবিধাজনক৷

আমরা আশা করি যে এই তথ্যটি আপনার জন্য সহায়ক হয়েছে, এবং আপনি দ্রুত এবং দক্ষতার সাথে আপনার নিজস্ব PLC ডিভাইস ইনস্টল করতে শিখেছেন। গুণমান থেকে একটি ইন্টারনেট সংযোগ উপভোগ করুন এবং এটি অফার করে বিকল্পগুলির অসীমতা৷


  1. কিভাবে কনফিগার করবেন, সংযোগ করবেন এবং একই সময়ে দুটি WiFi নেটওয়ার্ক ব্যবহার করবেন? (উদাহরণ)

  2. কিভাবে ইন্টারনেট সংযোগ ছাড়াই ইউনিভার্সাল ওয়াই-ফাই এবং ইথারনেট নেটওয়ার্ক ড্রাইভার ডাউনলোড করবেন

  3. Yggdrasil নেটওয়ার্ক কি এবং এটি কিভাবে ইনস্টল করবেন

  4. কীভাবে ইন্টারনেটের মাধ্যমে ডেবিয়ান ইনস্টল করবেন