কম্পিউটার

টুইটারে উত্তরগুলি কীভাবে লুকাবেন

টুইটার হল একটি আইনহীন বর্জ্যভূমি এবং এর মানে কখনও কখনও আপনার টুইটগুলি কিছু বাজে উত্তরের বিষয় হয়ে উঠতে পারে৷ যদিও আপনি অপরাধীকে ব্লক করতে পারেন, আপনি প্রতিক্রিয়াগুলি লুকাতেও বেছে নিতে পারেন৷ নীচে, আমরা আপনাকে দেখাব কিভাবে টুইটারে উত্তর লুকাতে হয়।

2019 সালে প্রথম রোল আউট করা হয়েছিল, বৈশিষ্ট্যটি আপনাকে সরাসরি ব্লকের আশ্রয় না নিয়ে কথোপকথনটি ছাঁটাই করতে দেয়। কথোপকথনগুলিকে ট্র্যাকে ফিরিয়ে আনার জন্য বা মূল্য যোগ করে না এমন উত্তরগুলি লুকানোর জন্য এটি একটি নরম সংযম সরঞ্জাম৷

এটি লক্ষণীয় যে এটি টুইটটিকে সম্পূর্ণরূপে সরিয়ে দেয় না এবং লোকেরা কোথায় দেখতে হবে তা জানলে এখনও সেগুলি দেখতে পারে। যাই হোক না কেন, আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার টুইটের উত্তর লুকিয়ে রাখতে হয় যা কথোপকথনে যোগ করে না।

টুইটারে উত্তর কিভাবে লুকাবেন

আরো পড়ুন:টুইটারে ছবিগুলিতে কিভাবে অল্ট টেক্সট যোগ করবেন

আপনার টুইটগুলিতে উত্তরগুলি কীভাবে লুকাবেন তা এখানে। মনে রাখবেন যে এটি শুধুমাত্র আপনার নিজের টুইটের উত্তরে কাজ করে। আপনি অন্য কারো টুইটের উপর আপনার উত্তরের উত্তর লুকানোর জন্য এটি ব্যবহার করতে পারবেন না।

ডেস্কটপ সাইটের মাধ্যমে টুইটারে উত্তর লুকান

আপনি যদি সাধারণত আপনার ডেস্কটপ ব্রাউজার থেকে টুইটার ব্রাউজার করেন, তাহলে টুইটের উত্তরগুলি কীভাবে লুকাবেন তা এখানে দেওয়া হল:

  1. টুইটার খুলুন
  1. ক্লিক করুন অবাঞ্ছিত উত্তর সহ টুইটে
  1. ক্লিক করুন তিন-বিন্দুতে টুইট উত্তরের উপরের ডানদিকে আইকন
  1. ক্লিক করুন উত্তর লুকান-এ তালিকা থেকে
  1. অবাঞ্ছিত উত্তর পাঠানো অ্যাকাউন্টটি ব্লক করতে চান কিনা তাও আপনাকে জিজ্ঞাসা করা হবে
  1. যদি আপনি কখনও একটি উত্তর লুকানোর সিদ্ধান্ত নেন, তাহলে আপনি লুকানো উত্তর এ ক্লিক করে এটি খুঁজে পেতে পারেন। আইকন যা মূল টুইটের নীচে-ডানে দেখায়

এখন আপনি জানেন কিভাবে ডেস্কটপ থেকে টুইটের উত্তর লুকিয়ে রাখতে হয় এবং আপনি যদি সেগুলি আনহাইড করার সিদ্ধান্ত নেন তাহলে সেগুলি আবার কোথায় পাবেন৷

যদি একাধিক ব্যবহারকারী আপনাকে অবাঞ্ছিত উত্তর দিয়ে থাকেন, তাহলে কে সেই টুইটের উত্তর দিতে পারে তা সীমিত করার কথা ভাবুন৷

টুইটার মোবাইল অ্যাপে কীভাবে উত্তর লুকাবেন

আপনি যদি প্রধানত একজন মোবাইল টুইটার ব্যবহারকারী হন তবে আপনি অ্যাপের (Android এবং iOS) মাধ্যমে উত্তরগুলিও লুকিয়ে রাখতে পারেন। এখানে কিভাবে:

  1. টুইটার অ্যাপ খুলুন
  1. টুইট খুঁজুন উত্তর দিয়ে আপনি লুকাতে চান
  1. ট্যাপ করুন তিন-বিন্দুতে সেই উত্তরের আইকন
  1. ট্যাপ করুনউত্তর লুকান-এ প্রদর্শিত মেনুতে
  1. আপনি যদি অ্যাকাউন্ট ব্লক করতে চান তাহলেও আপনাকে জিজ্ঞাসা করা হবে যেটি অবাঞ্ছিত উত্তর পাঠিয়েছে।

ডেস্কটপের মতো, আপনি টুইটারে একটি উত্তর লুকানোর পরে, আপনি অ্যাপে উত্তরগুলি আনহাইড করতে পারেন। শুধু আইকন খুঁজুন উত্তরগুলি লুকিয়ে রাখা হয়েছে তা দেখানো, তিন-বিন্দু মেনু ক্লিক করুন , এবং আনলুড করুন উপযুক্ত টুইট।

টুইট লুকানো সবসময় উত্তর নয়

শুধু মনে রাখবেন, আপনি যখন একটি টুইটের উত্তর লুকিয়ে রাখেন, এটি সত্যিই চলে যায় না। হ্যাঁ, এটি মূল থ্রেড থেকে চলে গেছে, এবং লোকেরা এটি সরাসরি দেখতে পাবে না। যে কেউ লুকানো টুইট আইকনে (বিন্দুযুক্ত বর্গক্ষেত্র) ক্লিক করলে আপনি সেই টুইট থেকে লুকিয়ে থাকা সমস্ত টুইট উত্তর দেখতে পাবেন৷

টুইটের উত্তর লুকিয়ে রাখার এই ব্যবসা কতটা কার্যকর তা আমরা নিশ্চিত নই। লোকেরা মনে করে যে আপনি যদি কিছু লুকান তবে আপনার কাছে লুকানোর কিছু আছে৷

এটা সম্ভব যে তারা যদি লুকানো উত্তরগুলি লক্ষ্য করে তবে তারা আপনার সম্পর্কে আরও সন্দেহজনক হবে। টুইটারে যারা বিশেষ করে জঘন্য উত্তর পোস্ট করে তাদের ব্লক করার কথা হয়তো ভাবুন।

আপনি কি মনে করেন? এই বৈশিষ্ট্যটি সবার জন্য উপলব্ধ দেখে খুশি? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের টুইটার বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • টুইটারে কিভাবে 2FA সেট আপ করবেন
  • টুইটার টিপসের সাথে কীভাবে একটি ক্রিপ্টোকারেন্সি ঠিকানা যোগ করবেন তা এখানে রয়েছে
  • কিভাবে একটি টুইটার তালিকা তৈরি করবেন
  • আপনি কী টুইটার তালিকায় আছেন তা কীভাবে দেখতে পাবেন তা এখানে রয়েছে

  1. কিভাবে টুইটার ফলোয়ারদের সরাতে হয়

  2. কিভাবে ইনস্টাগ্রামে লাইক লুকাবেন

  3. কীভাবে একটি টুইট মুছবেন

  4. কিভাবে টুইটার ভিডিও ডাউনলোড করবেন?