কম্পিউটার

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

হোয়াটসঅ্যাপ স্টিকারগুলি আপনার চ্যাটগুলিকে জাজ করার একটি দুর্দান্ত উপায়, আপনার কথোপকথনে প্রচুর রঙ, কুপস এবং কার্টুন মুখ যোগ করে৷ হোয়াটসঅ্যাপে ডিফল্টরূপে ইমোজিগুলির একটি অবিশ্বাস্য নির্বাচন নেই, তবে আরও কয়েকবার ট্যাপ করুন, এবং আপনি স্টিকার প্যাকের একটি সম্পূর্ণ বিশ্ব খুঁজে পেতে পারেন যা আপনি আপনার WhatsApp স্টিকার সংগ্রহে শত শত ইমোজি এবং ছবি যোগ করতে ডাউনলোড করতে পারেন।

আপনি স্টিকার প্যাকগুলির সন্ধানে আরও দূরে যেতে পারেন, তবে সেখানে অনেকগুলি খারাপ রয়েছে, কেউ কেউ আপনাকে সাবস্ক্রিপশনে আটকানোর চেষ্টা করে (এটি করবেন না!), তাই এখানে আমরা সেরা WhatsApp স্টিকারটি সংগ্রহ করেছি আপনার নিরাপদে ব্যবহার করার জন্য প্যাকগুলি৷

কিভাবে WhatsApp স্টিকার প্যাক পাবেন

আপনি WhatsApp-এর জন্য স্টিকার প্যাকগুলি পেতে পারেন এমন কয়েকটি উপায় রয়েছে৷ একটি হল প্লে স্টোর থেকে একটি থার্ড-পার্টি স্টিকার প্যাক অ্যাপ ডাউনলোড করা, যেখানে আপনি কল্পনা করতে পারেন এমন যেকোনো ধরনের স্টিকার প্যাক ব্রাউজ করতে পারবেন।

অন্য পদ্ধতিটি হ'ল হোয়াটসঅ্যাপের মধ্যে থেকেই স্টিকার প্যাকগুলি পাওয়া। এটি করতে, একটি হোয়াটসঅ্যাপ বার্তা খুলুন, নীচে-বাম কোণায় ইমোজি আইকনে আলতো চাপুন, তারপর ধূসর পপ-আউট বক্সের উপরের-ডানদিকে "+" আইকনে আলতো চাপুন৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

এখানে আপনি WhatsApp দ্বারা অনুমোদিত স্টিকার প্যাকগুলি ব্রাউজ করতে পারেন এবং সবুজ ডাউনলোড আইকনে আলতো চাপ দিয়ে আপনার সংগ্রহে ডাউনলোড করতে পারেন৷

1. হোয়াটসঅ্যাপের জন্য স্টিকার – WAStickerapps

এই হোয়াটসঅ্যাপ স্টিকার অ্যাপের দুর্দান্ত জিনিসটি হল আপনি এটির মধ্যে যে পরিমাণ বৈচিত্র্য পান। আপনি পুরানো-স্কুল কমেডি, আধুনিক টিভি শো বা ভ্লাদিমির পুতিনের মতো রাজনৈতিক ব্যক্তিত্বের কথা উল্লেখ করে স্টিকার প্যাক খুঁজছেন না কেন, আপনি এটি এখানে পাবেন।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

হোয়াটসঅ্যাপের জন্য স্টিকারগুলি প্রতিদিনই বাড়ছে বলে মনে হচ্ছে, তাই আপনি যখনই এতে লগ ইন করবেন তখনই আপনি নতুন কিছু খুঁজে পাবেন। এটি গেমিং এর সাথেও খুব ভালো, তাই প্রচুর Fortnite এবং PUBG স্টিকার প্যাক আশা করুন, সেই সাথে হিট মোবাইল গেম Clash of Clans এর উপর ভিত্তি করে।

2. স্কুইড গেম স্টিকার প্যাক

সবাই এখন স্কুইড গেম সম্পর্কে কথা বলছে, পুরো "আল্ট্রাভায়লেন্ট এশিয়ান গেম শো" থিমটিকে আরেকটি পুনরুত্থান দিয়েছে। শোটি এত জনপ্রিয় হওয়ার সাথে সাথে, আপনি দেখাতে চাইবেন যে আপনি সর্বশেষ পপ সংস্কৃতির সাথে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছেন এবং এটি করার একটি দুর্দান্ত উপায় হল স্কুইড গেম স্টিকারগুলির একটি নির্বাচন৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

সবচেয়ে বড় স্কুইড গেম স্টিকার সংগ্রহ আমরা এটি খুঁজে পেতে পারি। একবার আপনি এটি ডাউনলোড করলে, এটি খুলতে আপনাকে স্টিকার মেকার (এই তালিকায় 6 তম) ব্যবহার করতে হবে। গেম শুরু হোক!

3. r/WhatsAppStickers

ওয়েবে সবচেয়ে বড় হোয়াটসঅ্যাপ স্টিকার সম্প্রদায়টি এই সাবরেডিটে পাওয়া যাবে। এটি যেভাবে কাজ করে তা হল লোকেরা বিভিন্ন স্টিকার বিষয়ের উপর ভিত্তি করে বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে লিঙ্ক পোস্ট করে। এখানে SFW থেকে NSFW, ইতিবাচক স্টিকার থেকে লেটেস্ট মেম পর্যন্ত সবকিছুই আছে, তাই আপনি যা চান তা খুঁজে পেতে নিশ্চিত।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

একবার আপনি একটি গোষ্ঠীতে যোগদান করলে, আপনি এটির মাধ্যমে সরাসরি স্টিকার এবং স্টিকার প্যাকগুলি ডাউনলোড করতে পারেন, তারপরে তারা আপনার WhatsApp স্টিকার লাইব্রেরিতে যোগ দেবে (যেটি আপনি এই নির্দেশিকায় আগে উল্লেখ করা পদ্ধতি ব্যবহার করে অ্যাক্সেস করেন)।

4. ডিম এবং চুপ

এই ডিম এবং চুপ স্টিকার প্যাকটি সুন্দরভাবে আঁকা, একটি অদ্ভুত ভ্রুকুটি-মুখের ব্যালেরিনা ডিম এবং যা তার টমেটো বন্ধু বলে মনে হচ্ছে।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

অ্যানিমেশনগুলি খুব সুন্দর, এবং আপনি এই স্টিকার প্যাকটি বন্ধুদের কাছে পাঠাবেন এমনকি প্রকৃত স্টিকারগুলি সরাসরি কোনো বিশেষ আবেগকে চিত্রিত না করলেও (যদিও তারা রোমান্টিক দম্পতিদের জন্য বেশ কমনীয়)।

5. বেতাককুমা 2

একটি জাপানি অনুপ্রাণিত হাতে আঁকা শৈলী সহ আরেকটি নতুনভাবে যোগ করা স্টিকার প্যাক, বেটাককুমা ভাল্লুক প্রেমীদের জন্য উপযুক্ত। আসল বেটাককুমা স্টিকার প্যাকের জনপ্রিয়তা শিল্পীকে একটি সিক্যুয়াল তৈরি করতে অনুপ্রাণিত করেছে, এবং আপনি এখানে অ্যানিমেটেড কার্টসি, তালি এবং ফ্লসিংয়ের মতো সব ধরনের মূর্খতা পাবেন৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

এটা অতি-অদ্ভুত, কিন্তু এই ভালুকের কিছু গুরুতর চাল আছে এবং এই স্টিকারগুলির একটি পাঠানোর জন্য যথেষ্ট ভাগ্যবান যে কাউকে প্রভাবিত করবে।

6. ওয়েমোজি

টেকনিক্যালি নিজেই একটি স্টিকার প্যাক নয় (চিন্তা করবেন না, এই তালিকায় প্রচুর আছে), তবে আপনার নিজের মতো করে হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করার ক্ষেত্রে সম্ভবত এটি সবচেয়ে ভাল টুল। ওয়েমোজির সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ফ্রিহ্যান্ড ক্রপিং বৈশিষ্ট্য, যা আপনাকে আপনার স্টিকারে আপনি যা কিছু ব্যবহার করতে চান তার মুখ, লোকের রূপরেখা নির্ভুলভাবে কাটতে দেয়৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

আপনার ইমোজির জন্য টেক্সটে ব্যবহার করার জন্য প্রচুর ফন্ট এবং আপনার কাস্টম ইমোজিগুলির জন্য একটি সুবিধাজনক সংগঠক সহ অন্যান্য সম্পাদনা বৈশিষ্ট্যগুলির একটি সম্পূর্ণ গুচ্ছ রয়েছে, যা আপনাকে সেগুলিকে সংগঠিত করার জন্য বিভিন্ন বিভাগ তৈরি করতে দেয়৷

আপনার ফটোগুলিও ব্যবহার করার দরকার নেই, তাই যদি কোনও নির্দিষ্ট স্টিকার থাকে, যেমন কোনও টিভি শো থেকে কোনও চরিত্র, যা আপনি ব্যবহার করতে চান, কেবল একটি স্ক্রিনশট নিন, অ্যাপটি ব্যবহার করে এটি ক্রপ করুন এবং আপনার সংগ্রহে যুক্ত করুন৷

7. Sticker.ly

আশেপাশের সেরা-রেটেড স্টিকার প্যাকগুলির মধ্যে একটি, Sticker.ly-এ হাজার হাজার ব্যবহারকারীদের দ্বারা আপলোড করা হোয়াটসঅ্যাপ স্টিকারগুলির একটি বিশাল বৈচিত্র রয়েছে৷ ইন্টিগ্রেটেড "অটো কাট" বৈশিষ্ট্য ব্যবহার করে আপনার নিজের স্টিকার প্যাকগুলি তৈরি করা এবং আপলোড করা এমনকি সহজ, যা আপনার ফটোতে রূপরেখা সনাক্ত করে এবং আপনার জন্য সেগুলিকে ছাঁটাই করে (কখনও কখনও অনিচ্ছাকৃতভাবে মজার ফলাফল সহ, যেমন অদ্ভুতভাবে কৌণিক বিড়ালের মুখের প্যাক আমরা দেখতে পেয়েছি )।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

মজার স্টিকার, রোমান্টিক স্টিকার, আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস পৃষ্ঠার জন্য অনুপ্রেরণামূলক উক্তি, মেমস, "লাভলি ডোনাল্ড ট্রাম্প" স্টিকার এবং আরও অনেক কিছু রয়েছে৷ পছন্দের পরিমাণ দর্শনীয়!

8. WhatsApp এর জন্য 10টি স্টিকার প্যাক

একটি স্টিকার প্যাক যা বাচ্চারা পছন্দ করবে হোয়াটসঅ্যাপের জন্য 10টি স্টিকার প্যাক৷ এটিতে চরিত্রের পছন্দ রয়েছে, যেমন খরগোশ, পাখি, কুমির, বিড়াল, বন্ধুত্বপূর্ণ হাঙ্গর, কুকুর, পেঙ্গুইন, পোলার বিয়ার এবং ইউনিকর্ন৷

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

এই বিশেষ স্টিকার প্যাকটি সম্পর্কে একটি মজার বিষয় হল যেহেতু এটি টেলিগ্রাম থেকে এসেছে, তাই একটি স্টিকার রয়েছে যা আপনাকে টেলিগ্রাম ব্যবহার করতে বলে। আপনি স্টিকার প্যাকে প্রবেশ করার আগে যে প্লাস চিহ্নটি দেখতে পাচ্ছেন তাতে ট্যাপ করে অথবা সবুজ "হোয়াটসঅ্যাপে যোগ করুন" বোতামে ট্যাপ করে স্টিকার প্যাক যোগ করতে পারেন।

9. স্টিকার মেকার

আপনার তৈরি সেরা WhatsApp স্টিকার প্যাকগুলি আপনার নিজস্ব। আপনি একটি কথোপকথনে শেয়ার করতে চান এমন অভিব্যক্তি সহ আপনার নিজের একটি ছবি থাকতে পারে। স্টিকার মেকারের মাধ্যমে, আপনি হোয়াটসঅ্যাপে স্টিকার হিসেবে যেকোনো ছবি ব্যবহার করতে পারেন।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

আপনি আপনার ডিভাইসের গ্যালারি থেকে একটি চিত্র সহ একটি বর্গক্ষেত্র বা ডিম্বাকৃতির স্টিকার তৈরি করতে পারেন। হোয়াটসঅ্যাপে স্টিকার প্যাক যোগ করতে আপনাকে কমপক্ষে তিনটি স্টিকার এবং একটি স্টিকার আইকন তৈরি করতে হবে। আপনি প্রতি প্যাকে 30টি স্টিকার যোগ করতে পারেন, এবং আপনি যদি কখনও একটি প্যাক থেকে একটি স্টিকার সরাতে চান, শুধুমাত্র লাল বিয়োগ বিন্দুগুলিতে আলতো চাপুন৷

10. চ্যাট করার জন্য নতুন স্টিকার

চ্যাটিংয়ের জন্য নতুন স্টিকারগুলিতে বিভিন্ন দুর্দান্ত বিকল্প রয়েছে। আপনি বড়দিন, প্রাণী, টিভি শো, মেমস, ভিডিও গেম, ইমোজি, সেলিব্রিটি, সকার এবং বাক্যাংশের মতো স্টিকার প্যাক থেকে বেছে নিতে পারেন।

হোয়াটসঅ্যাপের জন্য 10টি সেরা স্টিকার প্যাক৷

এটিতে আপনার নিজস্ব হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করার একটি বিকল্প রয়েছে, তবে এটি ডিফল্টরূপে তাদের একটি বর্গাকার আকৃতি দেবে। একটি স্টিকার প্যাক যোগ করতে, প্রতিটি প্যাকের ডানদিকে ডাউনলোড বোতাম অনুসরণ করে সবুজ "আরো দেখুন" বোতামে ট্যাপ করুন।

যদি এই স্টিকার প্যাকগুলি আপনাকে হতাশায় আপনার মাথা থাপ্পড় দেয় এবং বেরিয়ে আসতে চায়, তাহলে আমাদের সেরা WhatsApp বিকল্পগুলির তালিকাটি দেখুন৷ হোয়াটসঅ্যাপ কাজ না করে আপনার যদি সমস্যা হয়, তাহলে আমাদের সমাধানের তালিকায় যান।


  1. হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সেরা এক্সটেনশনগুলির মধ্যে 5টি

  2. Next.js এর জন্য সেরা ডাটাবেস

  3. পিসির জন্য 12 সেরা অ্যান্ড্রয়েড ওএস

  4. 9 পিসির জন্য সেরা নিন্টেন্ডো ডিএস এমুলেটর