কম্পিউটার

Adobe ক্রিয়েটিভদের জন্য ডিজাইন মোবাইল বান্ডেল চালু করেছে

Adobe-এর ব্যাপকভাবে ব্যবহৃত সৃজনশীল সফ্টওয়্যারটি প্রথম মোবাইল ডিভাইসগুলিতে আক্রমণ করেছিল যখন ফটোশপ 2019 সালে আইপ্যাডে আত্মপ্রকাশ করেছিল। এর পরের বছর ইলাস্ট্রেটর এসেছে, এবং Adobe মোবাইল ডিভাইসে নতুন সফ্টওয়্যার রোল আউট করতে চলেছে।

যদিও জনপ্রিয়, Adobe ভোক্তাদের জন্য বাজেট-বান্ধব হওয়ার জন্য প্রশংসিত হওয়া থেকে দূরে। কোম্পানির নতুন বান্ডেল, যদিও, এর কিছু iOS অ্যাপকে উল্লেখযোগ্যভাবে আরও সাশ্রয়ী করে তোলে৷

এই অ্যাডোব বান্ডেলে পাঁচটি ক্রিয়েটিভ আইপ্যাড অ্যাপ পান

মঙ্গলবার, Adobe ফটো এডিটিং, গ্রাফিক ডিজাইন, আর্ট এবং সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্টের জন্য অ্যাপ স্টোরে iPad অ্যাপের একটি সংগ্রহ চালু করেছে। এটিকে "Adobe Design Mobile Bundle" বলা হয় এবং এতে নিম্নলিখিত অ্যাপ রয়েছে:

  • ক্রিয়েটিভ ক্লাউড
  • ফটোশপ
  • ইলাস্ট্রেটর
  • ফ্রেস্কো
  • স্পার্ক পোস্ট

বান্ডেলটি আপনাকে উপরের সমস্তটির জন্য অ্যাক্সেস করার জন্য একটি একক সাবস্ক্রিপশন ($14.99/মাস বা $149.99/বছর) প্রদান করতে দেয়, যা আপনি যদি আলাদাভাবে সমস্ত অ্যাপ কিনতে চান তবে আপনি যে মূল্য দিতে চান তার প্রায় অর্ধেক। সাবস্ক্রিপশনে 100GB ক্লাউড স্টোরেজ, সেইসাথে অ্যাডোব ফন্ট, বেহ্যান্স এবং পোর্টফোলিও অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে৷

অ্যাডোব কি অতিরিক্ত মূল্যের সমালোচনার জবাব দিচ্ছে?

লেখার সময়, বান্ডেলে অন্তর্ভুক্ত সমস্ত অ্যাপ iOS-এর জন্য একচেটিয়া। প্রতিটি অ্যাপ আইপ্যাডে একটি মসৃণ এবং সহজেই ব্যবহারযোগ্য অভিজ্ঞতার জন্য ডিজাইন করা হয়েছে এবং অ্যাপল পেন্সিলের সাথে সামঞ্জস্যপূর্ণ।

আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন এবং একই ধরনের বিকল্প খুঁজছেন, তাহলে Android-এ লোগো তৈরির অ্যাপ বা ফটো কোলাজ অ্যাপের জন্য আমাদের সুপারিশগুলি দেখুন।


  1. আইফোনের জন্য 7টি সেরা আবহাওয়ার অ্যাপ

  2. মোবাইল ডিভাইসের জন্য 10টি সেরা ডেটিং অ্যাপ

  3. মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা ভিডিও কল অ্যাপগুলির মধ্যে 9টি৷

  4. Android এর জন্য 15টি সেরা মেটেরিয়াল ডিজাইন অ্যাপ