কম্পিউটার

এন্ড্রয়েডে একটি পাঠ্য কীভাবে ফরওয়ার্ড করবেন

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে কাউকে একটি টেক্সট ফরোয়ার্ড করতে চান তবে আপনাকে এটি টাইপ করতে বা কপি এবং পেস্ট করতে হবে না। পরিবর্তে, আপনি ফরওয়ার্ডিং ফাংশন ব্যবহার করতে পারেন।

আপনি কোন মেসেজিং অ্যাপ ব্যবহার করেন তার উপর নির্ভর করে প্রক্রিয়াটি কিছুটা ভিন্ন। এটি বলেছে, পদক্ষেপগুলি সহজ এবং মোটামুটি একই৷

আমরা আপনাকে দেখাবো কিভাবে স্টক অ্যান্ড্রয়েড মেসেজ অ্যাপ এবং Samsung এর সমতুল্য একটি এসএমএস টেক্সট মেসেজ ফরওয়ার্ড করতে হয়।

Android (স্টক) এ কিভাবে একটি টেক্সট ফরওয়ার্ড করবেন

  1. স্টক অ্যান্ড্রয়েড মেসেজ অ্যাপে, টেক্সট কথোপকথনটি খুলুন যাতে আপনি যে বার্তাটি ফরওয়ার্ড করতে চান তা রয়েছে।
  2. টিপুন এবং ধরে রাখুন বার্তার উপর।
  3. তিনটি উল্লম্ব বিন্দু আলতো চাপুন উপরের ডানদিকে।
  4. তালিকা থেকে, আপনি কাকে বার্তাটি ফরোয়ার্ড করতে চান তা চয়ন করুন৷ বিকল্পভাবে, সেই তালিকায় নেই এমন কাউকে পাঠাতে, নতুন বার্তা এ আলতো চাপুন .
  5. ফরোয়ার্ড করা বার্তাটি বার্তা ক্ষেত্রে উপস্থিত হবে। প্রয়োজনে আপনি এই বার্তাটি যোগ বা সংশোধন করতে পারেন। প্রস্তুত হলে, পাঠান বোতামে আলতো চাপুন (ডান তীর) বার্তাটি ফরোয়ার্ড করতে।

Samsung ফোনে কিভাবে একটি টেক্সট ফরওয়ার্ড করবেন

এন্ড্রয়েডে একটি পাঠ্য কীভাবে ফরওয়ার্ড করবেন এন্ড্রয়েডে একটি পাঠ্য কীভাবে ফরওয়ার্ড করবেন এন্ড্রয়েডে একটি পাঠ্য কীভাবে ফরওয়ার্ড করবেন
  1. টেক্সট কথোপকথন খুলুন যে বার্তাটি আপনি ফরোয়ার্ড করতে চান।
  2. টিপুন এবং ধরে রাখুন বার্তার উপর।
  3. ফরওয়ার্ড আলতো চাপুন .
  4. প্রাপক খুঁজুন, হয় কথোপকথনের মাধ্যমে অথবা পরিচিতি ট্যাব তাদের নামে ট্যাপ করুন। আপনি চাইলে একাধিক প্রাপক নির্বাচন করতে পারেন।
  5. সম্পন্ন আলতো চাপুন .
  6. ফরোয়ার্ড করা বার্তাটি বার্তা ক্ষেত্রে উপস্থিত হবে। প্রয়োজনে আপনি এই বার্তাটি যোগ বা সংশোধন করতে পারেন। প্রস্তুত হলে, পাঠান বোতামে আলতো চাপুন (ডান তীর) বার্তাটি ফরোয়ার্ড করতে।

কেন আমি Android এ একটি টেক্সট ফরোয়ার্ড করতে পারি না?

আপনি যদি একটি ফরোয়ার্ড বিকল্প দেখতে না পান, তাহলে সম্ভবত আপনি সম্পূর্ণ কথোপকথন বা একাধিক টেক্সট বেছে নিয়েছেন। হোয়াটসঅ্যাপের মতো সেরা কিছু মেসেজিং অ্যাপের বিপরীতে, বেশিরভাগ এসএমএস অ্যাপ আপনাকে একাধিক টেক্সট ফরোয়ার্ড করার অনুমতি দেয় না। আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন তবে নিশ্চিত করুন যে আপনি একটি পাঠ্য নির্বাচন করছেন৷

Android-এ আপনার কল ফরওয়ার্ড করুন

আপনি কি জানেন যে টেক্সট বার্তাগুলিই একমাত্র জিনিস নয় যা আপনি Android এ ফরোয়ার্ড করতে পারেন? আপনি কল ফরওয়ার্ডিং সেট আপ করতে পারেন যাতে আপনি আপনার কলগুলিকে অন্য নম্বরে নির্দেশ করতে পারেন৷


  1. কিভাবে অ্যান্ড্রয়েডে কাস্টম টেক্সট মেসেজ রিংটোন সেট করবেন

  2. অ্যান্ড্রয়েডে টেক্সট মেসেজ রিংটোন কিভাবে সেট করবেন

  3. কিভাবে আইফোন টেক্সট মেসেজ সাউন্ড পরিবর্তন করবেন

  4. অ্যান্ড্রয়েড ওরিওতে স্মার্ট টেক্সট নির্বাচন কীভাবে ব্যবহার করবেন