কম্পিউটার

কিভাবে সারফেস প্রো 7+ সরাসরি মাইক্রোসফ্ট থেকে কিনবেন

মাইক্রোসফ্ট 2021 এর শুরুতে একটি চমক ফেলেছে এবং Surface Pro 7+ ঘোষণা করেছে। সারফেস ফ্যামিলিতে এই সর্বশেষ এন্ট্রি যদিও ভিন্ন। এটি ভোক্তাদের কেনার জন্য ডিজাইন করা হয়নি, বরং Microsoft এর ব্যবসা এবং শিক্ষার গ্রাহকদের জন্য ডিজাইন করা হয়েছে। এর মানে এই নয় যে আপনি নিজের জন্য একটি থাকতে পারবেন না যদিও। সারফেস প্রো 7+ কিভাবে কিনবেন তা এখানে দেখুন।

অন্যান্য সারফেস পণ্যের মতোই, সারফেস প্রো 7+ এর মাইক্রোসফ্টের নিজস্ব পৃষ্ঠা রয়েছে। আপনি যদি এই ওয়েবপৃষ্ঠাটি যান, আপনি ডিভাইসে তালিকা এবং চশমা দেখতে পাবেন৷ একটি অনুস্মারক হিসাবে, এতে রয়েছে হুডের নীচে ইন্টেলের 11 তম জেনার কোর প্রসেসর, সারফেস প্রো এক্সের মতো একটি অপসারণযোগ্য SSD M.2 SSD এবং LTE সমর্থন। এছাড়াও একটি অভ্যন্তরীণ ব্যাটারি রয়েছে যা 15 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে। অন্যথায় বলতে গেলে, এই সারফেস প্রো 7+ সারফেস প্রো 7 এর মতই।

যাইহোক, এই পণ্য পৃষ্ঠা থেকে, আপনি প্রযুক্তিগতভাবে Surface Pro 7+ কিনতে পারেন। আপনি একটি শিক্ষা বা একটি বাণিজ্যিক গ্রাহক হতে হবে না. শুধু "কোথায় কিনতে হবে" লিঙ্কে ক্লিক করুন এবং আপনাকে অন্য পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে, যেখানে আপনি "Microsoft স্টোরে অনলাইনে কিনুন" খুঁজে পেতে নীচে স্ক্রোল করতে পারেন৷

এখন, আসল অংশের জন্য। সেখানে, আপনি মাঝখানে ব্যবসার জন্য Surface Pro 7+ দেখতে পাবেন। তারপরে আপনাকে এই পণ্য তালিকা পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে যেখানে আপনি সরাসরি Microsoft স্টোর থেকে এখানে "ব্যবসার জন্য সারফেস" এর মাধ্যমে করতে পারেন। শুধু "এখন কনফিগার করুন" লিঙ্কে ক্লিক করুন, আপনার ডিভাইস কনফিগার করুন, এবং আপনি যেভাবে একটি সাধারণ সারফেস করবেন একইভাবে চেক আউট করুন৷

যে এটা সব. অনেকটা ব্যবসার জন্য সারফেস ল্যাপটপ 3 এর মতো (যার ভিতরে ইন্টেল প্রসেসর রয়েছে), সারফেস প্রো 7+ কিনতে আপনার বিশেষ কিছুর প্রয়োজন নেই। শুভ কেনাকাটা, এবং আপনি সারফেস প্রো 7+ কিনেছেন কিনা তা নীচে একটি মন্তব্য করে আমাদের জানান!


  1. সারফেস ডুও কিনতে প্রস্তুত? 10 সেপ্টেম্বর লঞ্চের দিন

  2. এখানে কীভাবে নিজের বা একজন ছাত্রের জন্য সারফেস ল্যাপটপ SE কিনবেন

  3. কিভাবে মাইক্রোসফ্ট স্টোর থেকে অনুপস্থিত ইনস্টল বোতামটি ঠিক করবেন

  4. কিভাবে মাইক্রোসফট থেকে অফিসিয়াল উইন্ডোজ 11 আইএসও ডাউনলোড করবেন