কম্পিউটার

Adteacbarbe.Info

কিভাবে Adteacbarbe.Info সরাতে হয়

Adteacbarbe.info হল একটি সাইবার অনুপ্রবেশকারী ধরণের দূষিত প্রোগ্রাম যা ব্যবহারকারীদের অবাঞ্ছিত বিজ্ঞাপনগুলিতে পুনঃনির্দেশ করে। এই ওয়েব ডোমেনটি আর্থিক লাভের উদ্দেশ্যে সন্দেহজনক সাইটগুলিতে পুনঃনির্দেশ করে। এই প্রোগ্রামটি হতাশাজনক কারণ এটি আপনার স্ক্রিনে বিজ্ঞাপন প্রদান করে থাকে। এই প্রোগ্রামটির লক্ষ্য ট্র্যাফিক নিরীক্ষণ করা, সম্ভাব্য অবাঞ্ছিত প্রোগ্রাম (PUPS) বিতরণ বা প্রচার করা, সেইসাথে অন্যান্য ক্ষতিকারক সিস্টেম অ্যাপ্লিকেশনগুলি। Adteacbarbe.info দ্বারা সৃষ্ট পুনঃনির্দেশের কারণে অবিশ্বস্ত সাইটগুলির এক্সপোজার ডিফল্ট ব্রাউজারগুলির সাথে বিভিন্ন সমস্যার দিকে পরিচালিত করে। আপনার অজান্তেই কিছু সন্দেহজনক প্রোগ্রাম ইনস্টল করার অনুমতি দেওয়ার জন্য ব্রাউজারটিকে ম্যানিপুলেট করা যেতে পারে৷

যদিও Adteacbarbe.info-কে দূষিত সফ্টওয়্যার হিসাবে শ্রেণীবদ্ধ করা হয় না, আরও পৃষ্ঠা দর্শন, ক্লিক এবং সেইসাথে ভিজিট পেতে সন্দেহজনক এবং অনুপ্রবেশকারী আচরণের কারণে এটিকে ভাইরাস বলা হয়। অধিকন্তু, Adteacbarbe.info আপনার ব্যক্তিগত তথ্যকে ঝুঁকির মধ্যে রাখে কারণ এটি দূষিত সাইটগুলির বিজ্ঞাপনের অনুমতি দেওয়ার জন্য ব্রাউজারটিকে তার দুর্বল সুরক্ষা সংস্করণে পরিচালনা করে। আপনাকে টার্গেট করার জন্য সাইবার অপরাধী বা বিজ্ঞাপন নির্মাতাদের দ্বারা সংবেদনশীল তথ্য রেকর্ড করা, সংগ্রহ করা বা খারাপ ব্যবহার করা যেতে পারে। একটি PUP-এর প্রধান সমস্যা হল যে এটি স্টিলথ মোডে থাকাকালীন আপনার সিস্টেমে অনুপ্রবেশ করে এবং এছাড়াও এতে অনেক তৃতীয় পক্ষ জড়িত থাকে, যা আপনার সংবেদনশীল তথ্যের বিস্তারকে ঝুঁকিপূর্ণ করে৷

Adteacbarbe.info কি?

Adteacbarbe.info নিজেকে একটি সামাজিক প্রকৌশল-ভিত্তিক প্ল্যাটফর্ম হিসাবে চিত্রিত করে যার লক্ষ্য ইন্টারনেট ব্যবহারকারীদের অতিরিক্ত সতর্কতা, পপ-আপ, পাশাপাশি অন্যান্য বিজ্ঞাপন সামগ্রীর অনুমতি দেওয়ার জন্য প্রতারিত করা। এর সাথে যুক্ত PUP বা দূষিত বিজ্ঞাপন পৃষ্ঠাগুলি ব্যবহারকারীর সিস্টেমে অন্তহীন এবং অনুপ্রবেশকারী পপ-আপগুলিকে ট্রিগার করে৷ এই অ্যাডওয়্যারের কারণে আপনার ব্রাউজারে কম্পিউটারের ধীরগতি এবং বড় পরিবর্তন হতে পারে। মনে রাখবেন যে এই সমস্যাটি ম্যাক ব্যবহারকারীরা বিভিন্ন ফর্মে রিপোর্ট করেছেন৷

এই অ্যাডওয়্যারের মধ্যে আপনার সিস্টেমকে আক্রমণ করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি অসংখ্য পপ-আপ বিজ্ঞাপন পাঠায় যে আপনার ডিভাইসটি শুধুমাত্র স্পনসর করা ফলাফল দেখানোর জন্য কনফিগার করা হবে, জেনেরিক নয়। যদিও এই ক্ষতিকারক বিজ্ঞাপনগুলিকে ব্লক করা অল্প সময়ের জন্য কাজ করতে পারে, তবে স্থায়ী সমাধান হল আপনার সিস্টেমে Adteacbarbe.info-এর সমস্ত চিহ্ন মুছে ফেলা।

আপনি যখন নীচের বার্তাটি দেখবেন, তখন জেনে রাখুন যে এটিকে উপেক্ষা করলে সমস্যার সমাধান হবে না। কারণ Adtearcbarbe.info ইতিমধ্যেই আপনার সিস্টেমে রয়েছে:

Adteacbarbe.info বিজ্ঞপ্তি দেখাতে চায়

আপনি যে রোবট নন তা নিশ্চিত করতে অনুমতিতে ক্লিক করুন!

তবুও, যখন আপনি এই ফর্মগুলি জুড়ে আসবেন, আপনার সিস্টেমে দূষিত প্রোগ্রামগুলির ইনস্টলেশন প্রতিরোধ করতে আপনার এগুলিকে এড়িয়ে যাওয়া বা এড়িয়ে যাওয়া উচিত৷ Adteacbarbe.info পপ-আপগুলি বন্ধ করতে, আপনাকে অবশ্যই Adteacbarbe.info অপসারণের নির্ভরযোগ্য নির্দেশাবলী অনুসরণ করে তাদের পরিত্রাণ পেতে হবে। যাইহোক, PUP সাফ করার জন্য, আপনাকে তাদের থেকে পরিত্রাণের জন্য ডিজাইন করা বিশ্বস্ত তৃতীয় পক্ষের অ্যাপ ব্যবহার করতে হবে।

উপরন্তু, যদিও এটি একটি সুস্পষ্ট বিষয়, আমাদের অবশ্যই জোর দিতে হবে যে ব্যবহারকারীরা অবশ্যই Adteacbarbe.info পৃষ্ঠার কোনও বোতামে ক্লিক করবেন না কারণ এটি আপনার পিসিতে অবাঞ্ছিত প্রোগ্রামগুলির ইনস্টলেশনকে ট্রিগার করতে পারে৷

আপনার পিসিতে Adteacbarbe.info কিভাবে শেষ হল?

ফ্রিওয়্যার বিতরণ করে এমন বেশিরভাগ অনলাইন সাইটের সমস্যা হল যে তারা ব্যবহারকারীদেরকে বিভ্রান্ত করে বিশ্বাস করে যে তারা একটি নিরাপদ উপাদান পাচ্ছে। যাইহোক, ইনস্টলারটি ইতিমধ্যেই ম্যালওয়্যার সত্তাগুলির সাথে আক্রমণ করা হয়েছে যা ইনস্টলেশনের পাশাপাশি চালানোর জন্য প্রোগ্রাম করা হয়েছে। তাই, সম্ভাব্য অবাঞ্ছিত প্রোগ্রামের ইনস্টলেশন প্রতিরোধ করার জন্য একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সময় অফিসিয়াল সাইটগুলি ব্যবহার করা গুরুত্বপূর্ণ৷

কখনও কখনও, এমনকি অফিসিয়াল সাইট থেকে ইনস্টলাররা এমন প্রোগ্রামগুলির সাথে একত্রিত হয় যা আপনি আপনার সিস্টেমে চান না। অ্যাপ বান্ডেল করা কোনো অপরাধ নয়, কারণ এটি বছরের পর বছর ধরে মার্কেটিং স্টান্ট হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। আজকাল বান্ডলিংকে একটি দূষিত পদক্ষেপ হিসাবে দেখা হয় কারণ এটি প্রতারক বিকাশকারীরা দূষিত সফ্টওয়্যার ছড়িয়ে দেওয়ার জন্য ব্যবহার করে। অতএব, তৃতীয়-পক্ষের প্রোগ্রামগুলিকে একত্রিত করার বৈশিষ্ট্যযুক্ত যেকোন কিছুকে সতর্কতার সাথে পরিচালনা করা উচিত।

আপনার সিস্টেমকে সুস্থ ও ভাইরাস মুক্ত রাখতে, আপনাকে অবশ্যই আপনার অনলাইন কার্যক্রম পুনরায় দেখতে হবে এবং অনলাইনে আপনার নিরাপত্তা বাড়ানোর জন্য কিছু ক্রিয়া পরিবর্তন করতে হবে। এখানে একটি চেকলিস্ট রয়েছে যা আপনি স্ব-পরীক্ষা করতে ব্যবহার করতে পারেন যদি আপনার ইন্টারনেট আচরণ আপনাকে ঝুঁকিতে ফেলে:

  • সর্বদা কাস্টম বা উন্নত ইনস্টলেশন প্রক্রিয়া নির্বাচন করুন।
  • বিশ্বস্ত সফটওয়্যার ডিস্ট্রিবিউটর এবং অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করুন।
  • একটি বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য অ্যান্টি-ম্যালওয়্যার সুরক্ষা সরঞ্জাম ইনস্টল করুন৷
  • এসএসএল সার্টিফিকেট আছে এমন সাইট ব্যবহার করুন।
  • উন্নত গোপনীয়তার জন্য আপনার ব্রাউজার কনফিগার করুন।
  • আপনার সফ্টওয়্যার আপডেট রাখুন।

Adteacbarbe.info অপসারণের নির্দেশাবলী

এখানে আপনি কিভাবে Adteacbarbe.info ভাইরাস থেকে স্থায়ীভাবে পরিত্রাণ পেতে পারেন এবং একটি পরিষ্কার এবং স্বাস্থ্যকর সিস্টেম বজায় রাখতে পারেন:

Google Chrome থেকে Adteacbarbe.Info কিভাবে সরাতে হয়

আপনার কম্পিউটার থেকে Adteacbarbe.Info সম্পূর্ণরূপে অপসারণ করতে, আপনাকে Google Chrome-এর সমস্ত পরিবর্তনগুলিকে উল্টাতে হবে, সন্দেহজনক এক্সটেনশন, প্লাগ-ইন এবং অ্যাড-অনগুলি আনইনস্টল করতে হবে যা আপনার অনুমতি ছাড়া যোগ করা হয়েছিল৷

Google Chrome থেকে Adteacbarbe.Info সরাতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

1. ক্ষতিকারক প্লাগইনগুলি মুছুন৷

গুগল ক্রোম অ্যাপ চালু করুন, তারপর উপরের-ডান কোণায় মেনু আইকনে ক্লিক করুন। আরো টুলস> এক্সটেনশন বেছে নিন Adteacbarbe.Info এবং অন্যান্য দূষিত এক্সটেনশন খুঁজুন। আপনি আনইনস্টল করতে চান এই এক্সটেনশনগুলি হাইলাইট করুন, তারপর সরান ক্লিক করুন৷ তাদের মুছে ফেলার জন্য।

2. আপনার হোমপেজে এবং ডিফল্ট সার্চ ইঞ্জিনে পরিবর্তনগুলি ফিরিয়ে দিন৷

Chrome এর মেনু আইকনে ক্লিক করুন এবং সেটিংস নির্বাচন করুন৷ . স্টার্টআপে ক্লিক করুন , তারপর টিক অফ করুনএকটি নির্দিষ্ট পৃষ্ঠা খুলুন বা পৃষ্ঠাগুলির সেট৷ . আপনি হয় একটি নতুন পৃষ্ঠা সেট আপ করতে পারেন বা আপনার হোমপেজ হিসাবে বিদ্যমান পৃষ্ঠাগুলি ব্যবহার করতে পারেন৷

Google Chrome এর মেনু আইকনে ফিরে যান এবং সেটিংস> অনুসন্ধান ইঞ্জিন চয়ন করুন৷ , তারপর সার্চ ইঞ্জিনগুলি পরিচালনা করুন ক্লিক করুন৷ . আপনি Chrome এর জন্য উপলব্ধ ডিফল্ট সার্চ ইঞ্জিনগুলির একটি তালিকা দেখতে পাবেন৷ আপনি সন্দেহজনক মনে করেন এমন কোনো সার্চ ইঞ্জিন মুছুন। সার্চ ইঞ্জিনের পাশে তিন-বিন্দু মেনুতে ক্লিক করুন এবং তালিকা থেকে সরান ক্লিক করুন

3. Google Chrome রিসেট করুন৷

আপনার ব্রাউজারের উপরের ডানদিকে অবস্থিত মেনু আইকনে ক্লিক করুন এবং সেটিংস বেছে নিন . পৃষ্ঠার নীচে স্ক্রোল করুন, তারপর সেটিংস তাদের আসল ডিফল্টে পুনরুদ্ধার করুন এ ক্লিক করুন রিসেট করুন এবং পরিষ্কার করুন। ক্রিয়াটি নিশ্চিত করতে রিসেট সেটিংস বোতামে ক্লিক করুন৷

এই ধাপটি আপনার স্টার্টআপ পৃষ্ঠা, নতুন ট্যাব, সার্চ ইঞ্জিন, পিন করা ট্যাব এবং এক্সটেনশন রিসেট করবে। যাইহোক, আপনার বুকমার্ক, ব্রাউজারের ইতিহাস এবং সংরক্ষিত পাসওয়ার্ড সংরক্ষণ করা হবে।

মোজিলা ফায়ারফক্স থেকে Adteacbarbe.Info কিভাবে মুছবেন

অন্যান্য ব্রাউজারগুলির মতো, ম্যালওয়্যার মোজিলা ফায়ারফক্সের সেটিংস পরিবর্তন করার চেষ্টা করে। Adteacbarbe.Info-এর সমস্ত চিহ্ন মুছে ফেলার জন্য আপনাকে এই পরিবর্তনগুলি পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে হবে। Firefox থেকে Adteacbarbe.Info সম্পূর্ণরূপে মুছে ফেলার জন্য নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. বিপজ্জনক বা অপরিচিত এক্সটেনশন আনইনস্টল করুন।

আপনার ইনস্টল করা মনে নেই এমন কোনো অপরিচিত এক্সটেনশনের জন্য Firefox চেক করুন। এই এক্সটেনশনগুলি ম্যালওয়্যার দ্বারা ইনস্টল করার একটি বিশাল সম্ভাবনা রয়েছে৷ এটি করার জন্য, মজিলা ফায়ারফক্স চালু করুন, উপরের-ডান কোণে মেনু আইকনে ক্লিক করুন, তারপর অ্যাড-অন> এক্সটেনশন নির্বাচন করুন .

এক্সটেনশন উইন্ডোতে, Adteacbarbe.Info এবং অন্যান্য সন্দেহজনক প্লাগইন নির্বাচন করুন। এক্সটেনশনের পাশে তিন-বিন্দু মেনুতে ক্লিক করুন, তারপর সরান নির্বাচন করুন এই এক্সটেনশনগুলি মুছে ফেলতে৷

2. আপনার হোমপেজটিকে আবার ডিফল্টে পরিবর্তন করুন যদি এটি ম্যালওয়্যার দ্বারা প্রভাবিত হয়৷

ব্রাউজারের উপরের-ডান কোণে ফায়ারফক্স মেনুতে ক্লিক করুন, তারপর বিকল্প> সাধারণ নির্বাচন করুন। ক্ষতিকারক হোমপেজ মুছুন এবং আপনার পছন্দের URL টাইপ করুন। অথবা আপনি পুনরুদ্ধার করুন ক্লিক করতে পারেন৷ ডিফল্ট হোমপেজে পরিবর্তন করতে। ঠিক আছে ক্লিক করুন৷ নতুন সেটিংস সংরক্ষণ করতে।

3. মোজিলা ফায়ারফক্স রিসেট করুন৷

ফায়ারফক্স মেনুতে যান, তারপর প্রশ্ন চিহ্নে ক্লিক করুন (হেল্প)। নির্বাচন করুন সমস্যা সমাধানের তথ্য৷ Firefox রিফ্রেশ টিপুন আপনার ব্রাউজারকে একটি নতুন সূচনা দিতে বোতাম৷

একবার আপনি উপরের ধাপগুলি সম্পন্ন করলে, Adteacbarbe.Info সম্পূর্ণরূপে আপনার Mozilla Firefox ব্রাউজার থেকে চলে যাবে।

কিভাবে Adteacbarbe থেকে মুক্তি পাবেন। Internet Explorer থেকে তথ্য

আপনার ব্রাউজার হ্যাক করা ম্যালওয়্যার সম্পূর্ণরূপে চলে গেছে এবং ইন্টারনেট এক্সপ্লোরারে সমস্ত অননুমোদিত পরিবর্তনগুলি উল্টে দেওয়া হয়েছে তা নিশ্চিত করতে, নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. বিপজ্জনক অ্যাড-অনগুলি থেকে মুক্তি পান৷

যখন ম্যালওয়্যার আপনার ব্রাউজার হাইজ্যাক করে, তখন সুস্পষ্ট লক্ষণগুলির মধ্যে একটি হল যখন আপনি অ্যাড-অন বা টুলবারগুলি দেখেন যেগুলি হঠাৎ আপনার অজান্তেই ইন্টারনেট এক্সপ্লোরারে উপস্থিত হয়৷ এই অ্যাড-অনগুলি আনইনস্টল করতে, ইন্টারনেট এক্সপ্লোরার চালু করুন৷ , মেনু খুলতে ব্রাউজারের উপরের-ডান কোণে গিয়ার আইকনে ক্লিক করুন, তারপর অ্যাড-অনগুলি পরিচালনা করুন বেছে নিন।

যখন আপনি অ্যাড-অনগুলি পরিচালনা করুন উইন্ডোটি দেখতে পান, (ম্যালওয়ারের নাম) এবং অন্যান্য সন্দেহজনক প্লাগইন/অ্যাড-অনগুলি সন্ধান করুন৷ আপনি অক্ষম করুন ক্লিক করে এই প্লাগইন/অ্যাড-অনগুলি নিষ্ক্রিয় করতে পারেন৷ .

2. ম্যালওয়্যার দ্বারা সৃষ্ট আপনার হোমপেজে যেকোনো পরিবর্তন ফিরিয়ে দিন৷

আপনার যদি হঠাৎ একটি ভিন্ন সূচনা পৃষ্ঠা থাকে বা আপনার ডিফল্ট সার্চ ইঞ্জিন পরিবর্তন করা হয়, আপনি ইন্টারনেট এক্সপ্লোরারের সেটিংসের মাধ্যমে এটিকে আবার পরিবর্তন করতে পারেন। এটি করার জন্য, ব্রাউজারের উপরের-ডান কোণে গিয়ার আইকনে ক্লিক করুন, তারপরেইন্টারনেট বিকল্পগুলি বেছে নিন .

সাধারণ এর অধীনে ট্যাব, হোমপেজ URL মুছে দিন এবং আপনার পছন্দের হোমপেজ লিখুন। প্রয়োগ করুন ক্লিক করুন নতুন সেটিংস সংরক্ষণ করতে।

3. ইন্টারনেট এক্সপ্লোরার রিসেট করুন৷

ইন্টারনেট এক্সপ্লোরার মেনু থেকে (শীর্ষে গিয়ার আইকন), ইন্টারনেট বিকল্পগুলি বেছে নিন . উন্নত -এ ক্লিক করুন ট্যাব, তারপর রিসেট নির্বাচন করুন৷ .

রিসেট উইন্ডোতে, ব্যক্তিগত সেটিংস মুছুন টিক বন্ধ করুন এবং রিসেট ক্লিক করুন ক্রিয়া নিশ্চিত করতে আবার বোতাম।

কিভাবে Adteacbarbe আনইনস্টল করবেন। Microsoft Edge এ তথ্য

আপনি যদি সন্দেহ করেন যে আপনার কম্পিউটার ম্যালওয়্যার দ্বারা সংক্রামিত হয়েছে এবং আপনি মনে করেন যে আপনার Microsoft Edge ব্রাউজার প্রভাবিত হয়েছে, তাহলে আপনার ব্রাউজারটিকে রিসেট করাই সবচেয়ে ভালো।

আপনার কম্পিউটারে ম্যালওয়ারের সমস্ত চিহ্ন সম্পূর্ণরূপে মুছে ফেলার জন্য আপনার Microsoft Edge সেটিংস পুনরায় সেট করার দুটি উপায় রয়েছে৷ আরও তথ্যের জন্য নীচের নির্দেশাবলী পড়ুন৷

পদ্ধতি 1:এজ সেটিংসের মাধ্যমে রিসেট করা

  1. Microsoft Edge অ্যাপটি খুলুন এবং আরো ক্লিক করুন অথবা স্ক্রিনের উপরের-ডান কোণায় অবস্থিত তিন-বিন্দু মেনু।
  2. সেটিংস এ ক্লিক করুন আরো অপশন প্রকাশ করতে।
  3. সেটিংস উইন্ডোতে, সেটিংস তাদের ডিফল্ট মানগুলিতে পুনরুদ্ধার করুন ক্লিক করুন এর অধীনে সেটিংস রিসেট করুন৷ নিশ্চিত করতে রিসেট বোতামে ক্লিক করুন। এই ক্রিয়াটি আপনার ব্রাউজারের স্টার্টআপ পৃষ্ঠা, নতুন ট্যাব পৃষ্ঠা, ডিফল্ট অনুসন্ধান ইঞ্জিন এবং পিন করা ট্যাবগুলিকে পুনরায় সেট করবে৷ আপনার এক্সটেনশনগুলিও নিষ্ক্রিয় করা হবে এবং কুকির মতো সমস্ত অস্থায়ী ডেটা মুছে ফেলা হবে৷
  4. পরে, স্টার্ট মেনু বা উইন্ডোজ লোগোতে ডান-ক্লিক করুন, তারপর টাস্ক ম্যানেজার নির্বাচন করুন।
  5. প্রসেস -এ ক্লিক করুন ট্যাব করুন এবং Microsoft Edge অনুসন্ধান করুন
  6. Microsoft Edge প্রক্রিয়ায় ডান-ক্লিক করুন এবং বিশদে যান নির্বাচন করুন . আপনি যদি বিশদে যান বিকল্পটি দেখতে না পান তবে আরো বিশদ বিবরণ ক্লিক করুন৷ পরিবর্তে।
  7. বিশদ বিবরণ এর অধীনে ট্যাব, তাদের নামে মাইক্রোসফ্ট এজ সহ সমস্ত এন্ট্রি সন্ধান করুন। এই প্রতিটি এন্ট্রিতে ডান-ক্লিক করুন এবং টাস্ক শেষ করুন বেছে নিন সেই প্রসেসগুলো ছেড়ে দিতে।
  8. একবার আপনি এই সমস্ত প্রক্রিয়াগুলি থেকে বেরিয়ে গেলে, আবার Microsoft Edge খুলুন এবং আপনি লক্ষ্য করবেন যে সমস্ত পূর্ববর্তী সেটিংস পুনরায় সেট করা হয়েছে৷

পদ্ধতি 2:কমান্ডের মাধ্যমে পুনরায় সেট করা

মাইক্রোসফ্ট এজ রিসেট করার আরেকটি উপায় হল কমান্ড ব্যবহার করে। এটি একটি উন্নত পদ্ধতি যা অত্যন্ত কার্যকর যদি আপনার Microsoft Edge অ্যাপ ক্র্যাশ হতে থাকে বা একেবারেই খুলবে না। এই পদ্ধতি ব্যবহার করার আগে আপনার গুরুত্বপূর্ণ তথ্য ব্যাক আপ নিশ্চিত করুন.

এটি করার জন্য এখানে পদক্ষেপগুলি রয়েছে:

  1. আপনার কম্পিউটারে এই ফোল্ডারটিতে নেভিগেট করুন:C:\Users\%username%\AppData\Local\Packages\Microsoft.MicrosoftEdge_8wekyb3d8bbwe৷
  2. ফোল্ডারের ভিতরে সবকিছু নির্বাচন করুন, হাইলাইট করা ফাইলগুলিতে ডান-ক্লিক করুন, তারপর মুছুন ক্লিক করুন অপশন থেকে।
  3. স্টার্ট মেনুর পাশে সার্চ বক্স ব্যবহার করে Windows PowerShell খুঁজুন।
  4. Windows PowerShell -এ ডান-ক্লিক করুন এন্ট্রি, তারপর প্রশাসক হিসাবে চালান৷ নির্বাচন করুন৷
  5. Windows PowerShell উইন্ডোতে, এই কমান্ডটি টাইপ করুন:

Get-AppXPackage -AllUsers -Name Microsoft.MicrosoftEdge | Foreach {Add-AppxPackage -DisableDevelopmentMode -Register $($_.InstallLocation)\AppXManifest.xml -Verbose}

  1. এন্টার টিপুন কমান্ড কার্যকর করতে।
  2. রিসেট প্রক্রিয়া সম্পন্ন হলে, আপনার Microsoft Edge ব্রাউজার থেকে Adteacbarbe.Info সম্পূর্ণরূপে মুছে ফেলা উচিত।

সাফারি থেকে Adteacbarbe.Info থেকে কীভাবে মুক্তি পাবেন

কম্পিউটারের ব্রাউজার হল ম্যালওয়ারের অন্যতম প্রধান লক্ষ্য — সেটিংস পরিবর্তন করা, নতুন এক্সটেনশন যোগ করা এবং ডিফল্ট সার্চ ইঞ্জিন পরিবর্তন করা। তাই যদি আপনি সন্দেহ করেন যে আপনার Safari Adteacbarbe.Info দ্বারা সংক্রামিত হয়েছে, তাহলে এই পদক্ষেপগুলি আপনি নিতে পারেন:

1. সন্দেহজনক এক্সটেনশন মুছুন

Safari ওয়েব ব্রাউজার চালু করুন এবং Safari -এ ক্লিক করুন উপরের মেনু থেকে। পছন্দগুলি ক্লিক করুন৷ ড্রপ-ডাউন মেনু থেকে।

এক্সটেনশন -এ ক্লিক করুন উপরের ট্যাব, তারপর বাম মেনুতে বর্তমানে ইনস্টল করা এক্সটেনশনের তালিকা দেখুন। Adteacbarbe.Info বা অন্যান্য এক্সটেনশনগুলি দেখুন যা আপনি ইনস্টল করার কথা মনে করেন না। আনইনস্টল করুন ক্লিক করুন৷ এক্সটেনশন সরাতে বোতাম। আপনার সমস্ত সন্দেহজনক দূষিত এক্সটেনশনের জন্য এটি করুন৷

2. আপনার হোমপেজে পরিবর্তনগুলি প্রত্যাবর্তন করুন

Safari খুলুন, তারপর Safari> পছন্দগুলি ক্লিক করুন৷ সাধারণ-এ ক্লিক করুন . হোমপেজ দেখুন ক্ষেত্র এবং এটি সম্পাদনা করা হয়েছে কিনা দেখুন। যদি আপনার হোমপেজ Adteacbarbe.Info দ্বারা পরিবর্তন করা হয়, তাহলে URLটি মুছুন এবং আপনি যে হোমপেজটি ব্যবহার করতে চান সেটি টাইপ করুন। ওয়েবপৃষ্ঠার ঠিকানার আগে https:// অন্তর্ভুক্ত করা নিশ্চিত করুন৷

3. সাফারি রিসেট করুন

Safari অ্যাপটি খুলুন এবং Safari -এ ক্লিক করুন পর্দার উপরের-বাম দিকের মেনু থেকে। সাফারি রিসেট করুন এ ক্লিক করুন৷ একটি ডায়ালগ উইন্ডো খুলবে যেখানে আপনি কোন উপাদানগুলি পুনরায় সেট করতে চান তা চয়ন করতে পারেন৷ এরপর, রিসেট ক্লিক করুন৷ কর্ম সম্পূর্ণ করার জন্য বোতাম।


  1. অ্যান্ড্রয়েডে কীভাবে আরও ভাল অবস্থানের তথ্য পাবেন

  2. Windows 10 এ খারাপ সিস্টেম কনফিগার তথ্য ত্রুটি

  3. ওয়ারফ্রেম লগইন ব্যর্থ হয়েছে আপনার তথ্য চেক করুন

  4. স্থির করা হয়েছে:খারাপ সিস্টেম কনফিগার তথ্য Windows 10 ত্রুটি!