কম্পিউটার

জাভা ব্যবহার করে সেলেনিয়াম ওয়েবড্রাইভারে শিশু ব্রাউজার উইন্ডো কীভাবে বন্ধ করবেন?


আমরা সেলেনিয়াম ওয়েবড্রাইভারে চাইল্ড ব্রাউজার উইন্ডো বন্ধ করতে পারি। getWindowHandles এবং getWindowHandle পদ্ধতিগুলি শিশু উইন্ডোগুলি পরিচালনা করতে ব্যবহার করা যেতে পারে। GetWindowHandles পদ্ধতিটি সেট ডেটা স্ট্রাকচারে সমস্ত খোলা উইন্ডো হ্যান্ডেল সংরক্ষণ করতে ব্যবহৃত হয়।

getWindowHandle পদ্ধতিটি বর্তমানে সক্রিয় ব্রাউজার উইন্ডো সংরক্ষণ করতে ব্যবহৃত হয়। উইন্ডো হ্যান্ডলগুলির উপর পুনরাবৃত্তি করতে, ইটারেটর পদ্ধতি ব্যবহার করা হয়। আমাদের import java.util.Set যোগ করতে হবে java.util.List সেট করুন এবং আমদানি করুন এবং java.util.Iterator আমদানি করুন আমাদের কোডে পুনরাবৃত্তিকারীকে মিটমাট করার জন্য বিবৃতি।

ডিফল্টরূপে, ড্রাইভার অবজেক্ট প্যারেন্ট উইন্ডোর উপাদানগুলি অ্যাক্সেস করতে পারে। অভিভাবক থেকে শিশু উইন্ডোতে ফোকাস পরিবর্তন করার জন্য, আমরা switchTo().window-এর সাহায্য নেব। মেথড এবং মেথডের আর্গুমেন্ট হিসেবে চাইল্ড উইন্ডোর উইন্ডো হ্যান্ডেল আইডি পাস করুন। তারপর চাইল্ড উইন্ডো থেকে প্যারেন্ট উইন্ডোতে যেতে, আমরা switchTo().window এর সাহায্য নেব। পদ্ধতিতে একটি যুক্তি হিসাবে প্যারেন্ট উইন্ডো হ্যান্ডেল আইডি পাস করুন।

উদাহরণ

কোড বাস্তবায়ন।

org.openqa.selenium.By;আমদানি করুন java.util.List; import java.util.Set; import java.util.Iterator; পাবলিক ক্লাস CloseChildWindow { পাবলিক স্ট্যাটিক ভ্যাইড মেইন(স্ট্রিং[] args) { System.setProperty("webdriver.chrome.driver", "C) :\\Users\\ghs6kor\\Desktop\\Java\\chromedriver.exe"); ওয়েবড্রাইভার ড্রাইভার =নতুন ChromeDriver(); driver.get("https://secure.indeed.com/account/login"); //অন্তর্নিহিত অপেক্ষা ড্রাইভার.ম্যানেজ().টাইমআউটস().ইমপ্লিসিটলিওয়েট(2, টাইমইউনিট.সেকেন্ড); driver.findElement(By.id("login-google-button")).click(); // উইন্ডো হ্যান্ডেল সেট w =driver.getWindowHandles(); // উইন্ডো হ্যান্ডেল iterate Iterator t =w.iterator(); স্ট্রিং ch =t.next(); স্ট্রিং pw =t.next(); // স্যুইচিং চাইল্ড উইন্ডো ড্রাইভার. switchTo().window(ch); System.out.println("শিশু উইন্ডো শিরোনাম" + driver.getTitle()); // চাইল্ড ব্রাউজার উইন্ডো বন্ধ করুন driver.close(); // স্যুইচিং প্যারেন্ট উইন্ডো ড্রাইভার. switchTo().window(pw); System.out.println("প্যারেন্ট উইন্ডো শিরোনাম:"+ driver.getTitle()); driver.quit();

আউটপুট

জাভা ব্যবহার করে সেলেনিয়াম ওয়েবড্রাইভারে শিশু ব্রাউজার উইন্ডো কীভাবে বন্ধ করবেন?


  1. কিভাবে জাভা ব্যবহার করে OpenCV এ একটি আয়তক্ষেত্র আঁকতে হয়?

  2. কিভাবে জাভা ব্যবহার করে OpenCV এ একটি লাইন আঁকবেন?

  3. আমি কিভাবে একটি tkinter উইন্ডো বন্ধ করতে পারি?

  4. পাইথনে ফ্যান্টমজেস এবং সেলেনিয়াম ওয়েবড্রাইভার ব্যবহার করে উইন্ডোর আকার কীভাবে সেট করবেন?