কম্পিউটার

জাভা সহ সেলেনিয়াম ওয়েবড্রাইভার ব্যবহার করে আমি কীভাবে একটি নির্দিষ্ট উইন্ডো বন্ধ করতে পারি?


আমরা Selenium webdriver দিয়ে একটি নির্দিষ্ট উইন্ডো বন্ধ করতে পারি। getWindowHandles এবং getWindowHandle পদ্ধতিগুলি শিশু উইন্ডোগুলি পরিচালনা করতে ব্যবহার করা যেতে পারে। GetWindowHandles পদ্ধতিটি সেট ডেটা স্ট্রাকচারে খোলা সমস্ত উইন্ডো হ্যান্ডেল সংরক্ষণ করতে ব্যবহৃত হয়।

getWindowHandle পদ্ধতিটি ব্রাউজার উইন্ডোর উইন্ডো হ্যান্ডেল ফোকাসে সংরক্ষণ করতে ব্যবহৃত হয়। আমাদের import java.util.Set যোগ করতে হবে এবং java.util.List আমদানি করুন আমাদের কোডে ডেটা স্ট্রাকচার সেট করার জন্য বিবৃতি।

ডিফল্টরূপে, ড্রাইভার অবজেক্ট শুধুমাত্র প্যারেন্ট উইন্ডোর উপাদানগুলি অ্যাক্সেস করতে পারে। অভিভাবক থেকে শিশু উইন্ডোতে ফোকাস পরিবর্তন করার জন্য, আমরা switchTo().window-এর সাহায্য নেব। মেথড এবং মেথডের আর্গুমেন্ট হিসেবে চাইল্ড উইন্ডোর উইন্ডো হ্যান্ডেল আইডি পাস করুন। তারপর চাইল্ড উইন্ডো থেকে প্যারেন্ট উইন্ডোতে যেতে, আমরা switchTo().window এর সাহায্য নেব। পদ্ধতিতে একটি যুক্তি হিসাবে প্যারেন্ট উইন্ডো হ্যান্ডেল আইডি পাস করুন।

উদাহরণ

কোড বাস্তবায়ন।

org.openqa.selenium.By;আমদানি করুন import java.util.List;import java.util.Set;পাবলিক ক্লাস CloseSpecificWindow { পাবলিক স্ট্যাটিক ভ্যাইড মেইন(স্ট্রিং[] args) { System.setProperty("webdriver.chrome.driver", "C:\\Users\\ghs6kor \\Desktop\\Java\\chromedriver.exe"); ওয়েবড্রাইভার ড্রাইভার =নতুন ChromeDriver(); driver.get("https://secure.indeed.com/account/login"); //ইমপ্লিসিট ওয়েট ড্রাইভার.ম্যানেজ().টাইমআউটস().ইমপ্লিসিটলিওয়েট(5, টাইমইউনিট.সেকেন্ড); // প্যারেন্ট উইন্ডোর উইন্ডো হ্যান্ডেল স্ট্রিং m =driver.getWindowHandle(); driver.findElement(By.id("login-google-button")).click(); // স্টোর উইন্ডো হ্যান্ডলগুলি সেট সেট w =driver.getWindowHandles(); // (স্ট্রিং h:w){ // প্রতিটি উইন্ডো ড্রাইভারে স্যুইচ করা। switchTo().window(h); স্ট্রিং s =driver.getTitle(); // নির্দিষ্ট উইন্ডো শিরোনাম পরীক্ষা করা হচ্ছে যদি(s.equalsIgnoreCase("সাইন ইন - Google অ্যাকাউন্ট")){ System.out.println("উইন্ডো শিরোনাম বন্ধ করতে হবে:"+ driver.getTitle()); driver.close(); } } // স্যুইচিং প্যারেন্ট উইন্ডো ড্রাইভার. switchTo().window(m); driver.quit(); }}

আউটপুট

জাভা সহ সেলেনিয়াম ওয়েবড্রাইভার ব্যবহার করে আমি কীভাবে একটি নির্দিষ্ট উইন্ডো বন্ধ করতে পারি?


  1. কিভাবে জাভা ব্যবহার করে OpenCV দিয়ে একটি ছবি ঘোরানো যায়?

  2. কিভাবে আমরা জাভাতে JWindow ব্যবহার করে একটি স্প্ল্যাশ স্ক্রিন বাস্তবায়ন করতে পারি?

  3. পাইথনের সাথে সেলেনিয়াম ওয়েবড্রাইভারে একটি নির্দিষ্ট ডোমেনে একটি কুকি কীভাবে সেট করবেন?

  4. পাইথনে ফ্যান্টমজেস এবং সেলেনিয়াম ওয়েবড্রাইভার ব্যবহার করে উইন্ডোর আকার কীভাবে সেট করবেন?