কম্পিউটার

একটি ফাইলে অনন্য শব্দ প্রিন্ট করার জন্য C++ প্রোগ্রাম


একটি ফাইল একটি মেমরি অবস্থান যা শব্দ স্ট্রিম সংরক্ষণ করে। একটি ফাইলে বিভিন্ন শব্দ থাকে। এই প্রোগ্রামে, আমরা ফাইল থেকে সমস্ত অনন্য শব্দ খুঁজে বের করব এবং সেগুলি প্রিন্ট করব।

একটি অনন্য শব্দের অর্থ হল ফাইলে শব্দের সংঘটনের সংখ্যা এক।

উদাহরণস্বরূপ,

প্রোগ্রামিং টিউটোরিয়ালের জন্য টিউটোরিয়াল পয়েন্ট সবচেয়ে ভালো।

এখানে, টিউটোরিয়াল শব্দটি একাধিকবার এসেছে, তাই এটি অনন্য নয়। বাকি সব শব্দই অনন্য।

অ্যালগরিদম

<প্রে>প্রদত্ত ফাইলে অনন্য শব্দগুলি পরীক্ষা করতে। দুটি ভেরিয়েবল সহ পুনরাবৃত্তিকারী ব্যবহার করে:ডেটা এবং ঘটনা। ইনপুট:ফাইল ধাপ 1 :ফাইল থেকে প্রতিটি লাইন পড়ুন এবং ধাপ 2 অনুসরণ করুন ধাপ 2 :ডেটাতে শব্দের উপস্থিতি পরীক্ষা করুন interator.data ব্যবহার করে গঠন। ধাপ 2.1 :যদি ডেটা মিলে যায় তাহলে তথ্যের সাথে সংশ্লিষ্ট একটি ঘটনা বৃদ্ধি করে। ধাপ 2.2 :যদি ডেটা মেলে না তাহলে নতুন মান যোগ করুন এবং এটির ঘটনাকে একটিতে সেট করুন। ধাপ 3:তারিখের কাঠামোর উপর পুনরাবৃত্তি করুন। এবং প্রতিটি মানের ঘটনার মান পরীক্ষা করুন। ধাপ 3.1 :যদি অব্যবহার 1 এর সমান হয় তবে এর সাথে সম্পর্কিত ডেটা প্রিন্ট করে অন্য কিছু করবেন না।

উদাহরণ

#include নেমস্পেস ব্যবহার করে std;int main(){ char filename[] ="test.txt"; অফস্ট্রিম fs("test.txt", ios::trunc); fs <<"টিউটোরিয়াল পয়েন্ট প্রোগ্রামিং টিউটোরিয়ালের জন্য সেরা"; fs.close(); fstream fs("test.txt"); মানচিত্র mp; স্ট্রিং শব্দ; while (fs>> word){ if (!mp.count(word)) mp.insert(make_pair(word, 1)); অন্য mp[শব্দ]++; } fs.close(); for (map ::iterator p =mp.begin(); p !=mp.end(); p++){ if (p->second ==1) cout <প্রথম < 

আউটপুট

bestforispointProgramming

  1. শব্দ দ্বারা ফাইল শব্দ পড়তে C++ প্রোগ্রাম?

  2. হীরার আকার প্রিন্ট করার জন্য C++ প্রোগ্রাম

  3. শুভ জন্মদিন প্রিন্ট করার জন্য C++ প্রোগ্রাম

  4. ব্যবহারকারী দ্বারা প্রবেশ করা নম্বর মুদ্রণের জন্য C++ প্রোগ্রাম