কম্পিউটার

unifi এর ডিফল্ট নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

UniFi AP-এর ডিফল্ট পাসওয়ার্ড কী?

সফ্টওয়্যারটি ইউনিফাই অ্যাক্সেস পয়েন্ট সনাক্ত করতে সক্ষম না হওয়ার ক্ষেত্রে, এবং শুধুমাত্র যদি আপনি SSH এর মাধ্যমে সংযোগ করতে চান তবে আপনার ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড (ubnt / ubnt) ব্যবহার করা উচিত।

আমি কিভাবে আমার ubiquiti পাসওয়ার্ড জানতে পারি?

ডিভাইস প্রমাণীকরণ শংসাপত্রের জন্য, UniFi নেটওয়ার্ক চালু করুন এবং মেনু থেকে সেটিংস> সিস্টেম> অ্যাপ্লিকেশন কনফিগারেশন> ডিভাইস SSH প্রমাণীকরণ নির্বাচন করুন।

UniFi কন্ট্রোলারের জন্য ডিফল্ট ব্যবহারকারী এবং পাসওয়ার্ড কী?

ব্যবহারকারীরা ডিফল্টরূপে ubnt/ubnt দিয়ে লগ ইন করেন। ইউনিফাই সেটআপ উইজার্ড সম্পূর্ণ হওয়ার সাথে সাথেই ইউনিফাই কন্ট্রোলার ম্যানেজমেন্ট ইন্টারফেসটি প্রদর্শিত হবে। আপনার তৈরি অ্যাডমিন নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে ইউনিফাই কন্ট্রোলার ম্যানেজমেন্ট ইন্টারফেসে লগ ইন করে, আপনি ইউনিফাই ডিভাইসগুলি পরিচালনা করার পাশাপাশি নেটওয়ার্ক পরিসংখ্যান দেখতে পারেন৷

Ubiquiti-এর ডিফল্ট IP কী?

আপনাকে প্রথমে Ubiquiti ইউনিটে লগ ইন করতে হবে। বেশিরভাগ ক্ষেত্রে, আইপি ঠিকানা 192 ডিফল্ট। ডিফল্ট কনফিগারেশনের অংশ হিসাবে, ব্যবহারকারীর নাম ubnt এবং পাসওয়ার্ড ubnt ব্যবহার করা হয়৷

আমি আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের রুট ফোল্ডারটি স্থানীয় এবং ডিভাইসে ট্যাপ করে পাওয়া যাবে। wpa_supplicant রুট ফোল্ডারের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে এবং Wi-Fi নিরাপত্তা কী দেখতে মিস এবং ওয়াইফাই দেখা যেতে পারে। বেশ কিছু কনফিগারেশন ফাইল আছে।

আমি কিভাবে UniFi AP এ লগ ইন করব?

Ubiquiti-এর বিনামূল্যে খোলা ওয়াইফাই অ্যাক্সেস করতে আপনাকে অবশ্যই স্টার্ট> সমস্ত প্রোগ্রাম> UBUNTU UniFi বেছে নিতে হবে। আপনাকে আপনার UniFi শংসাপত্র ব্যবহার করে লগ ইন করতে বলা হবে৷ প্রশাসনিক নাম এবং পাসওয়ার্ড অবশ্যই উপযুক্ত ক্ষেত্রগুলিতে লিখতে হবে। এগিয়ে যেতে লগইন এ ক্লিক করুন।

UniFi AP ডিফল্ট IP কি?

IP ঠিকানা 192 একটি ডিফল্ট হিসাবে ব্যবহৃত হয়। ubnt/ubnt-এর একটি ডিফল্ট শংসাপত্র ডিফল্টরূপে দেওয়া হয়৷

প্রশাসক পাসওয়ার্ড হারিয়ে গেলে আপনি কীভাবে একটি ইউনিফাই কন্ট্রোলারে অ্যাক্সেস পুনরুদ্ধার করবেন?

ইউনিফাই কন্ট্রোলার অ্যাপটি চালানোর মাধ্যমে এটি সফল হয়েছে কিনা তা পরীক্ষা করুন। MongoDB সার্ভার কমিউনিটি ইনস্টল করতে www.mongodb.com/download-center/community-এ ডাউনলোড কেন্দ্রে যান।

আমি কিভাবে আমার UniFi কন্ট্রোলার পাসওয়ার্ড খুঁজে পাব?

আপনি account.ui.com-এ একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে পারেন। আপনি নিরাপত্তা ট্যাব নির্বাচন করে আপনার পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।

আমি কীভাবে আমার UniFi ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

এটি খুঁজে পেতে কীওয়ার্ড "ব্যবহারকারীর নাম" ব্যবহার করুন। বেশ কয়েকটি ঘটনা তালিকাভুক্ত করা হয়েছে, কিন্তু আপনি ব্যবহারকারীর নাম>[ইমেল সুরক্ষিত]*ব্যবহারকারীর নাম> খুঁজতে চান। আপনার PPOE অ্যাকাউন্টের পাসওয়ার্ডটি ব্যবহারকারীর নাম লাইনের নীচে প্রদর্শিত হবে। এছাড়াও, আপনি আপনার DDNS ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দেখতে সক্ষম হবেন, যা আপনি সাধারণত একবার সেট আপ করেন এবং ভুলে যান৷

Ubiquiti ডিফল্ট IP ঠিকানা কি?

উপরন্তু, Nanostation অন্তত একটি LED ইনস্টল করা উচিত. আপনার Nanostation এর আসল শিপিং বক্সে ডিফল্ট IP ঠিকানাটি খুঁজুন এবং রেকর্ড করুন (আমরা এটি 192.168.1.1 অনুমান করি)। ব্যবহারকারীর নাম ছাড়াও, একটি পাসওয়ার্ড থাকতে হবে (উভয়টিই "ubnt")।

ডিফল্ট IP ঠিকানা কী?

একটি নেটওয়ার্ক ডিভাইস সাধারণত একটি একক ডিফল্ট আইপি ঠিকানা সহ সেট আপ করা হয়, যেমন 192.168.1.1 ঠিকানা সহ Linksys রাউটার। বেশিরভাগ ব্যবহারকারীই ডিফল্ট ঠিকানা অক্ষত রেখে যান, তবে একজন প্রশাসক আরও জটিল নেটওয়ার্ক সেটআপের জন্য এটি পরিবর্তন করতে পারেন। অনুগ্রহ করে IP ঠিকানা এবং ডিফল্ট গেটওয়ে পড়ুন।


  1. আমার এইচপি নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  2. ডিফল্ট নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  3. একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  4. আমরা একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী?