কম্পিউটার

আমি একটি নতুন রাউটার পেয়েছি এবং এটি একটি নেটওয়ার্ক সিকিউরিটি কী চাইছে আমি ডি লিঙ্কে এটি কোথায় পাব?

আমি কীভাবে আমার D-Link নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

কীভাবে আপনার ডি-লিঙ্ক রাউটার নিরাপত্তা সেটিংস অ্যাক্সেস করবেন আপনার ওয়েব ব্রাউজার খুলুন এবং ঠিকানা বারে https://192.168.1.254 টাইপ করুন। আপনাকে ঠিকানায় ক্ষেত্র 1 পূরণ করতে হবে। ওয়্যারলেস আইকনটি স্ক্রিনের বাম দিকে অবস্থিত। এই স্ক্রীনে একটি তথ্য পর্দা উপস্থাপিত হয় যাতে প্রয়োজনীয় SSID এবং WEP কী অন্তর্ভুক্ত থাকে।

আমি কীভাবে আমার রাউটারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আপনার রাউটারে সাধারণত ডিফল্ট WPA2 এবং WPA কীগুলির সাথে একটি স্টিকার বা লেবেল প্রিন্ট করা থাকে। আপনি আপনার রাউটার সেট আপ করার সাথে সাথে মনে রাখা সহজ একটি নতুন পাসওয়ার্ড তৈরি করা একটি ভাল ধারণা৷ বিকল্পভাবে, আপনি আপনার অ্যাকাউন্টে গিয়ে যেকোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।

ডিলিংক রাউটারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আপনার D-Link রাউটারের জন্য দুটি জনপ্রিয় নিরাপত্তা বিকল্প রয়েছে:WEP এবং WPA। আপনার ডি-লিঙ্ক রাউটারটি আপনার কম্পিউটারের সাথে সংযোগ করার আগে আপনাকে আপনার নেটওয়ার্ক কী দিয়ে লগ ইন করতে হবে। রাউটারের প্রাথমিক কনফিগারেশনের ফলে এই কী তৈরি করা হয়েছে। ওয়েব-ভিত্তিক ইন্টারফেসের জন্য ব্যবহারকারী ইন্টারফেস এই কীটিতে অ্যাক্সেস প্রদান করে।

আমি কীভাবে আমার D-Link ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

আপনাকে আপনার রাউটারের আইপি ঠিকানা টাইপ করতে হবে -192। আপনার ব্রাউজারে, 1 টাইপ করুন। একবার আপনি লগ ইন করলে, ড্রপ-ডাউন মেনু থেকে "অ্যাডমিন" নির্বাচন করুন এবং আপনার অ্যাডমিন পাসওয়ার্ড লিখুন। ওয়েব কনফিগারেশন স্ক্রীন অ্যাক্সেস করতে উপরের মেনু থেকে "সেটআপ" এ ক্লিক করুন।


  1. আমি আমার রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  2. আমি আমার নেটগিয়ার রাউটারের নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

  3. কমকাস্টের জন্য রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাবেন?

  4. নেটগিয়ার এক্সটেন্ডার ব্যবহার করে নেটওয়ার্ক সিকিউরিটি কী জানতে চাইছেন কোথায় পাবেন?