কম্পিউটার

বেলকিন রাউটার g54/n150-এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কীভাবে খুঁজে পাবেন?

আমি আমার বেলকিন রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনি যখন রাউটারে অ্যাক্সেস পান, আপনি নেটওয়ার্কের সাথে ডিভাইসগুলিকে সংযুক্ত করতে ব্যবহৃত WEP কীটি দেখতে এবং সংশোধন করতে পারেন। মডেলগুলির মধ্যে পার্থক্য রয়েছে, তবে WEP কী সাধারণত "সিস্টেম সেটিংস" বা "নিরাপত্তা সেটিংস" শিরোনামের অধীনে অবস্থিত।

আমি কিভাবে আমার Belkin n150 ওয়্যারলেস মডেম সেটআপ করব?

আপনার কম্পিউটারের নেটওয়ার্ক সেটিংস> সংযোগগুলিতে যান এবং ওয়্যারলেস বিকল্পটি খুঁজুন। উপলব্ধ নেটওয়ার্কের তালিকায় আপনার বেলকিন রাউটার খুঁজুন এবং এটি সংযুক্ত করুন। একটি বেলকিন রাউটার তার নীচের কার্ডে নেটওয়ার্ক নাম (SSID) দ্বারা চিহ্নিত করা যেতে পারে।

আমি কিভাবে আমার Belkin n150 রাউটার রিসেট করব?

আপনাকে বেলকিন রাউটারে "রিসেট" বোতামটি সনাক্ত করতে হবে... ... রাউটারটিকে ফ্যাক্টরি সেটিংসে ফিরে সেট করতে "রিসেট" বোতাম টিপুন এবং ছেড়ে দিন৷ "রিসেট" টিপে এবং ধরে রেখে, আপনি "ফ্যাক্টরি ডিফল্টে পুনরুদ্ধার করুন" পদ্ধতি শুরু করবেন। 10 সেকেন্ডের জন্য বোতামটি ধরে রাখুন কিন্তু পরে ছেড়ে দিন।

আমি কিভাবে আমার বেলকিন রাউটারে লগইন করব?

আপনার ওয়েব ব্রাউজারে যান এবং এটি চালু করুন। আপনি যদি একটি রাউটার এর ডিফল্ট আইপি ঠিকানা ব্যবহার করে সেট আপ করেন তবে 192.168.0.1 লিখুন। আপনি যদি সেট না করে থাকেন তাহলে রাউটারের অ্যাডমিন পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করুন। যদি আপনার কাছে পাসওয়ার্ড সেট না থাকে, তবে এটি খালি রাখুন এবং আপনার কাছে না থাকলে জমা দিন এ ক্লিক করুন৷

আমি কীভাবে আমার বেলকিন ওয়্যারলেস রাউটারের পাসওয়ার্ড খুঁজে পাব?

আপনি যদি আপনার Belkin রাউটার ড্যাশবোর্ড অ্যাক্সেস করতে না পারেন, তাহলে আপনি পিছনের রিসেট বোতামটি ব্যবহার করে ডিভাইসটি রিসেট করতে পারেন। বোতামটি ধরে রেখে কয়েক সেকেন্ড ব্যয় করা উচিত। এই ক্ষেত্রে, আপনার Wi-Fi পাসওয়ার্ড রিসেট করা হবে, সেইসাথে সমস্ত রাউটারের সেটিংস। প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করতে আপনাকে ড্যাশবোর্ডে যেতে হবে।

আমি কীভাবে আমার রাউটারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

বেশিরভাগ রাউটারের পাশে একটি ডিফল্ট WPA/WPA2 কী সহ একটি স্টিকার সংযুক্ত থাকে। ডিভাইস সেট আপ করার সময় আপনার রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করা উচিত যাতে এটি মনে রাখা সহজ হয়। আপনি যে কোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করুন।

আমি কিভাবে আমার Belkin n150 কে রিপিটার হিসাবে ব্যবহার করব?

একটি বেলকিন ওয়াই-ফাই রাউটারে WDS সেট আপ করুন যাতে এটি পুনরাবৃত্তিকারী হিসাবে কাজ করে। আপনি একটি ইথারনেট কেবল ব্যবহার করে একটি কম্পিউটারকে বেলকিন রাউটারের "ল্যান" পোর্টের সাথে সংযুক্ত করতে পারেন। পৃষ্ঠাটি অ্যাক্সেস করতে, ওয়েব ব্রাউজারে "192" টাইপ করুন। ঠিকানা বারে, "1" লিখুন (উদ্ধৃতি ছাড়া)।

আমি সিডি ছাড়া আমার বেলকিন রাউটার কিভাবে ইনস্টল করব?

মোডেম সংযুক্ত থাকলে, রাউটার ইনস্টল না করেই ইথারনেটের মাধ্যমে আপনার কম্পিউটারকে সংযুক্ত করুন। আপনার কম্পিউটারে ইন্টারনেট অ্যাক্সেস আছে কিনা তা দেখতে একটি ওয়েবসাইট অ্যাক্সেস করার চেষ্টা করুন। আপনার মডেম ব্যবহার করে, আপনার WAN (মডেম) এর মাধ্যমে ইন্টারনেট ব্রাউজ করুন।

রিসেট করার পরে আমি কীভাবে আমার রাউটার কনফিগার করব?

আপনার পছন্দের যেকোনো ব্রাউজার ব্যবহার করুন। আপনাকে ঠিকানা বারে 192.168.0.1 লিখতে হবে... আপনাকে আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখতে হবে... আপনার প্রথমবার রাউটারে লগ ইন করার সময়, আপনাকে সেটিংস আপডেট করতে বলা হবে। নিশ্চিত করুন দ্রুত সেটআপ নির্বাচন করা হয়েছে৷

আমি আমার রাউটারে রিসেট প্রেস করলে কি হবে?

আপনি যখন রিসেট করবেন তখন আপনার মডেম তার আসল সেটিংসে রিসেট হবে। সেইসাথে আপনি যে কাস্টম সেটিংস পরিবর্তন করেছেন, যেমন একটি স্ট্যাটিক আইপি ঠিকানা সেটআপ, DNS সেটিংস, পাসওয়ার্ড, ওয়াইফাই সেটিংস, রাউটিং এবং DHCP সেটিংস, প্রোগ্রামটি সেগুলিকেও মুছে দেবে৷

কেন আমার বেলকিন রাউটার কাজ করছে না?

আপনি যদি এই ক্রমে আপনার মডেম, রাউটার এবং কম্পিউটার আনপ্লাগ করেন, সেগুলি পুনরায় সংযোগ করার আগে 30 সেকেন্ড অপেক্ষা করুন৷ আপনি যদি এখনও ইন্টারনেট অ্যাক্সেস করতে না পারেন, তাহলে আপনার কম্পিউটারকে সরাসরি মডেমের সাথে সংযুক্ত করুন।

বেলকিন রাউটারের জন্য ডিফল্ট লগইন কী?

নিম্নলিখিত ব্যবহারকারীর নামগুলি ডিফল্ট:অ্যাডমিন, অ্যাডমিন, অ্যাডমি... নিম্নলিখিত পাসওয়ার্ডগুলি ডিফল্ট:অ্যাডমিন, পাসওয়ার্ড, অ্যাডমি...

আমি কীভাবে আমার বেলকিন রাউটার আইপি ঠিকানা খুঁজে পাব?

রাউটারের আইপি ঠিকানা পেতে, একটি নতুন ব্রাউজার উইন্ডোতে https://192.168.2.1 টাইপ করুন। ডিফল্ট বেলকিন রাউটার আইপি ঠিকানাগুলি হল https://192.168.2.1। ইন্টারনেট WAN বিভাগে, DNS-এ ক্লিক করুন। আপনি রাউটারের পাসওয়ার্ড প্রবেশ করালে জমা দিন এ ক্লিক করুন।

বেলকিন গেস্ট পাসওয়ার্ড কী?

গেস্ট পাসওয়ার্ড উপলব্ধ নেই. বেলকিনে একটি বেতার নিরাপত্তা কী আছে কিনা তা দেখতে দেখুন।


  1. লিঙ্কসিস রাউটারের জন্য আমি কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  2. আমি কিভাবে একটি নেটগিয়ার রাউটারের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  3. নেটওয়ার্ক সিকিউরিটি কী বেলকিন রাউটার কীভাবে খুঁজে পাবেন?

  4. কিভাবে belkin নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পেতে?