কম্পিউটার

ডেল ইন্সপিরন চলমান উইন্ডোজ 10 এবং নরটনে আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় অবস্থিত?

বেশিরভাগ রাউটারের পাশে একটি ডিফল্ট WPA/WPA2 কী সহ একটি স্টিকার সংযুক্ত থাকে। ডিভাইস সেট আপ করার সময় আপনার রাউটারের পাসওয়ার্ড পরিবর্তন করা উচিত যাতে এটি মনে রাখা সহজ হয়। আপনি যে কোনো সময় আপনার Wi-Fi পাসওয়ার্ড পরিবর্তন করুন।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

প্রোগ্রামটি শুরু করতে, স্টার্ট বোতামে ক্লিক করুন। নেটওয়ার্ক সংযোগ বিভাগে নেভিগেট করুন। এটিতে ক্লিক করে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে যান। আপনি আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে একটি আইকন দেখতে পাবেন। এটি ক্লিক করুন. ওয়্যারলেস বৈশিষ্ট্য ট্যাবে নেভিগেট করুন। নিরাপত্তা ট্যাব এখানে পাওয়া যাবে. আপনি অক্ষর দেখান চেক করলে নেটওয়ার্ক নিরাপত্তা কী দৃশ্যমান হবে।

আমি কীভাবে আমার ওয়্যারলেস নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড Windows 10 খুঁজে পাব?

নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে সংযোগগুলির পাশে প্রদর্শিত তালিকা থেকে আপনাকে অবশ্যই আপনার Wi-Fi নেটওয়ার্ক বেছে নিতে হবে৷ আপনি ওয়্যারলেস স্ট্যাটাস নির্বাচন করে ওয়্যারলেস বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে পারেন। অক্ষর দেখান চেক বক্সটি ওয়্যারলেস নেটওয়ার্ক বৈশিষ্ট্যের নিরাপত্তা ট্যাবের অধীনে পাওয়া যাবে। একটি নিরাপত্তা কী সহ একটি বাক্স প্রদর্শিত হয় যা আপনার Wi-Fi নেটওয়ার্কের পাসওয়ার্ড দেখাচ্ছে৷

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী সনাক্ত করব?

আপনার ডিভাইসের রুট ডিরেক্টরিতে অবস্থিত ফাইলগুলির একটি তালিকা দেখতে স্থানীয় এবং ডিভাইসে আলতো চাপুন৷ Wi-Fi নিরাপত্তা কীটি wpa_supplicant ফাইলে রুট ফোল্ডারে প্রবেশ করে, এবং তারপরে বিভিন্ন এবং ওয়াইফাইতে নেভিগেট করে পাওয়া যাবে। conf ডিরেক্টরিতে ফাইল।

নেটওয়ার্ক নিরাপত্তা কী কি পাসওয়ার্ডের মতোই?

বাস্তবে, আপনার নেটওয়ার্ক নিরাপত্তা কী শুধুমাত্র আপনার Wi-Fi পাসওয়ার্ড - তাই এটি যতটা জটিল মনে হয় ততটা জটিল নয়৷ সহজ কথায়, একটি নেটওয়ার্ক নিরাপত্তা কী হল একটি পাসওয়ার্ড যা আপনার Wi-Fi রাউটার আপনি যে ডিভাইস ব্যবহার করছেন তার সাথে যোগাযোগ করতে ব্যবহার করে এবং আপনাকে নিরাপদে ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম করে।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী পুনরুদ্ধার করব?

আপনার নেটওয়ার্ক নিরাপত্তা কী বা ওয়্যারলেস নেটওয়ার্ক পাসওয়ার্ড রিসেট করতে, ডিফল্ট পাসওয়ার্ড সহ একটি স্টিকারের জন্য আপনার রাউটারের নীচে বা পাশে চেক করুন। যদি এই স্টিকার রাউটারে উপস্থিত না হয়, ডিফল্ট পাসওয়ার্ড আবিষ্কার করতে রাউটার ম্যানুয়ালটি দেখুন৷


  1. ডেল ইন্সপিরন চলমান উইন্ডোজ 10 এবং নরটনে আমি কীভাবে আমার ওয়াইফাই নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  2. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী উইন্ডোজ 10 খুঁজে পাব?

  3. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী উইন্ডোজ 7 খুঁজে পাব?

  4. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী windows xp খুঁজে পাব?