কম্পিউটার

পাই-স্টার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আমি Pi Star WIFI এর সাথে কিভাবে সংযোগ করব?

একটি WI-Fi AP স্বয়ংক্রিয়ভাবে তৈরি হয়ে যাবে OLED স্ক্রিন জ্বলে উঠলে। ওয়েব ঠিকানা "pi-Star" এ যান, তারপর পাসওয়ার্ড লিখুন "raspberry," তারপর আপনার ব্রাউজারে "https://pi-star" বা "https://192" ঠিকানায় যান। আপনার WIFI সেট করার প্রথম ধাপ হল কনফিগারেশন পৃষ্ঠায় প্রবেশ করা।

PI স্টারের সাথে সংযোগ করতে পারছেন না?

পাই-স্টার অবশ্যই বন্ধ করতে হবে, হটস্পটটি অবশ্যই বন্ধ করতে হবে, এবং তারপর দ্রুত আবার চালু করতে হবে। এই মোডে, এটি সাধারণত কোন সমস্যা ছাড়াই নিজেই শুরু হয়। পাই-স্টার আপডেট সফ্টওয়্যার এবং তারপরে পাই-স্টার আপগ্রেড কখনও কখনও কাজ করতে পারে (এমনকি আপনি প্রোগ্রামের সর্বশেষ সংস্করণটি চালালেও)।

পাই তারকা কিসের জন্য ব্যবহার করা হয়?

ডিজিটাল ভয়েস হটস্পট এবং রিপিটারগুলি পাই-স্টার ব্যবহার করে কনফিগার করা যেতে পারে। এই মডেমটি সমস্ত DMR, D-STAR, এবং YSF ফ্রিকোয়েন্সিগুলির পাশাপাশি P25, NXDN, এবং YSF এবং DMR ক্রস মোডগুলিকে সমর্থন করে যখন সঠিক মডেমের সাথে ব্যবহার করা হয়৷

Pi Star-এর পাসওয়ার্ড কী?

ব্যবহারকারীরা পাই-স্টার হিসাবে লগ ইন হবে এবং তাদের ডিফল্ট পাসওয়ার্ড হিসাবে রাস্পবেরি (সমস্ত ছোট হাতের) থাকবে৷

রাস্পবেরি পাই কি WIFI এর সাথে সংযোগ করতে পারে?

ব্লুটুথের মাধ্যমে রাস্পবেরি পাই 3 ওয়াই-ফাই সংযোগে বর্ণিত পদ্ধতিটি Android ব্যবহারকারীদের ব্লুটুথ ব্যবহার করে একটি Wi-Fi নেটওয়ার্কে তাদের রাস্পবেরি পাই সংযোগ করতে দেয়৷ মূলত, পাই একটি পাইথন স্ক্রিপ্ট দ্বারা চালিত হয় যেটি প্রয়োজনীয় কমান্ডগুলিকে কার্যকর করে যেমন একটি Android অ্যাপ এটি করতে অনুরোধ করে।

আমি কিভাবে আমার PI 4 কে WIFI এর সাথে সংযুক্ত করব?

রাস্পবেরি পাই 4 ব্যবহার করার জন্য, আপনাকে প্রথমে লগইন করতে হবে। তারপরে আপনাকে আপনার টার্মিনাল খুলতে হবে এবং শুরু করতে sudo iwlist wlan0 স্ক্যান টাইপ করতে হবে। আপনি এই কমান্ড ব্যবহার করে সমস্ত প্রয়োজনীয় তথ্য সহ উপলব্ধ ওয়াইফাই নেটওয়ার্কগুলির একটি তালিকা দেখতে সক্ষম হবেন। এখানে, আমরা আমাদের হোম নেটওয়ার্কের বিশদ বিবরণ লিখব (বলুন, SSID, নেটওয়ার্কের নাম যেটি আমরা ওয়াইফাইয়ের জন্য ব্যবহার করছি)।

আমি কিভাবে ZUMspot এর সাথে সংযোগ করব?

যদি রেডিও/মডেম প্রকার:ড্রপডাউন বক্স ZUMSpot – রাস্পবেরি পাই হ্যাট (GPIO) এ সেট করা থাকে, তাহলে এটি নির্বাচন করুন। নোড কলসাইন আপনাকে আপনার কল সাইন প্রবেশ করতে দেয়। CCS7/DMR আইডি ক্ষেত্রে আপনার DMR ID লিখুন। আপনি যদি রেডিও ফ্রিকোয়েন্সি চয়ন করেন, অনুগ্রহ করে পছন্দসই ফ্রিকোয়েন্সি লিখুন। মার্কিন যুক্তরাষ্ট্রের দেশ নির্বাচন করুন. আপনার সিস্টেম টাইম জোন হিসাবে 'আমেরিকা/লস এঞ্জেলেস' নির্বাচন করা উচিত।

আমি কিভাবে আমার Mmdvm ফার্মওয়্যার আপডেট করব?

Pi-স্টারে লগইন করতে SSH ব্যবহার করুন। আপনার একটি Pi-Star আপডেট চালানো উচিত:... শুরুতে, আপনাকে যেকোনো কী টিপতে নির্দেশ দেওয়া হবে। আপডেটের সমাপ্তির পরে, অন্য একটি প্রম্পট আপনাকে যেকোনো কী টিপে Pi-Star পুনরায় চালু করতে নির্দেশ দেবে৷

Pi তারকা মানে কি?

বন্ধন ঘটে যখন পারমাণবিক অরবিটালের দুটি ওভারল্যাপিং এলাকা পাই বন্ধন গঠনের জন্য একত্রে কাজ করে। বিকল্পভাবে, যদি এই দুটি বন্ধনযুক্ত পরমাণুর একটি অতিরিক্ত নোডাল সমতল পাওয়া যায়, তাহলে সংশ্লিষ্ট অ্যান্টিবন্ডিং আণবিক অরবিটালে একটি ** ("পাই-স্টার") থাকবে।

আপনি কীভাবে একটি PI তারকা খুলবেন?

আপনি যখন Pi-Star পুনরায় চালু করবেন, তখন এর WiFi নেটওয়ার্ক নতুন যোগ করা নেটওয়ার্কের সাথে সংযুক্ত হবে। এখানে নেভিগেট করে আপনার Pi-Star ড্যাশবোর্ড অ্যাক্সেস করুন:https://pi-star/ অথবা https://pi-star Windows, Mac, বা Linux-ভিত্তিক কম্পিউটার থেকে WiFi সক্ষম। এটি স্থানীয়। কৃতজ্ঞতা! !

পিস্টার কি?

Raspbperry Pi (এবং অন্যান্য ARM-ভিত্তিক একক বোর্ড কম্পিউটার) একটি কাস্টম SD কার্ড ইমেজ হিসাবে Pi-Star এর সাথে কনফিগার করা হয়েছে। পাই-স্টারে অনেকগুলি সফ্টওয়্যার উপাদান রয়েছে, তবে এটি শেষ গেম নয়, পাই-স্টার এই উপাদানগুলির ফলাফল৷

পাই স্টার ওয়াচডগ কি?

আপনি জরুরী অবস্থায় বা আরও দক্ষ পাওয়ার ব্যবহারের জন্য একটি রাস্পবেরি পাই রিবুট বা বন্ধ করতে PiWatcher ব্যবহার করতে পারেন। একটি রাস্পবেরি পাইওয়াচার হল একটি ইলেকট্রনিক ওয়াচডগ যা নির্দিষ্ট কাজগুলি করার জন্য ইনস্টল এবং কনফিগার করা যেতে পারে৷


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কী এইচপি কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তার চাবিকাঠি কি?

  4. আমাদের নেটওয়ার্ক নিরাপত্তা কী?