কম্পিউটার

আমি কিভাবে avast vpn চালু করব, পাশের প্যানেল থেকে নেটওয়ার্ক নিরাপত্তা নির্বাচন করব?

আমি কিভাবে Avast VPN চালু করব?

Avast SecureLine VPN এর মেনু সেটিংস ট্যাবে পাওয়া যাবে। VPN মোড বা ম্যানুয়াল VPN মোড বেছে নিন যদি VPN না থাকে। যদি ইন্টারনেটের পাশে বক্সে টিক দেওয়া থাকে, তাহলে সেটিকে আনচেক করতে ক্লিক করুন।

আমি কি একাধিক ডিভাইসে Avast VPN ব্যবহার করতে পারি?

প্যাকেজ হিসাবে কেনা হলে আপনার Avast SecureLine VPN সাবস্ক্রিপশন (মাল্টি-ডিভাইস) একসাথে দশটি ডিভাইসে সক্রিয় করা যেতে পারে। আপনার সদস্যতা এক ডিভাইস বা প্ল্যাটফর্ম থেকে অন্য ডিভাইসে স্থানান্তর করা বিনামূল্যে৷

কেন আমার Avast VPN কাজ করছে না?

সিকিউরলাইন সংযোগ বিচ্ছিন্ন থাকাকালীন, আপনি এখনও ইন্টারনেট অ্যাক্সেস করতে সক্ষম কিনা তা পরীক্ষা করুন৷ আপনি ইন্টারনেটের সাথে সংযোগ করতে না পারলে আপনার নেটওয়ার্ক কনফিগারেশন চেক করার প্রয়োজন হতে পারে৷ Avast SecureLine VPN কে অন্য VPN এর সাথে সংযুক্ত করলে Avast SecureLine VPN কাজ না করতে পারে। তারপর নতুন সংযোগ পদ্ধতি ব্যবহার করে Avast SecureLine VPN এর সাথে পুনরায় সংযোগ করুন।

আমি কিভাবে আমার Avast SecureLine VPN ঠিক করব?

সিকিউরলাইন সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে, আপনি এখনও আপনার ইন্টারনেট সংযোগ অ্যাক্সেস করতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷ আপনার পছন্দের যেকোনো স্থানে Avast ইনস্টল করা যাবে। আপনার কম্পিউটারে নেই এমন একটি VPN পরিষেবার সাথে সংযোগ করুন৷ তারপর নতুন সংযোগ পদ্ধতি ব্যবহার করে Avast SecureLine VPN এর সাথে পুনরায় সংযোগ করুন।

আমি কিভাবে Avast VPN বন্ধ করব?

আপনার ডিভাইসের হোম স্ক্রিনে শুধু সিকিউরলাইন আইকনটি ধরে রাখুন। রিমুভ অ্যাপে ক্লিক করুন যখন আপনি এটি প্রদর্শিত হবে। আপনি ডিলিট অ্যাপ বেছে নিয়ে অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন এর সাথে সম্পর্কিত সমস্ত ডেটা মুছে ফেলতে পারেন। আপনি যদি অ্যাপ্লিকেশনটি আনইনস্টল করতে চান তবে মুছুন নির্বাচন করুন৷

আমি কি Avast VPN কে বিশ্বাস করতে পারি?

এটি ওপেনভিপিএন ব্যবহার করে, যা একটি ওপেন-সোর্স প্রোটোকল যা এটির কোন নিরাপত্তা দুর্বলতা নেই তা নিশ্চিত করতে পরীক্ষা করা যেতে পারে। তাই, Windows এবং Android এর জন্য Avast SecureLine VPN ঝুঁকিমুক্ত।

আমি কিভাবে Avast VPN বন্ধ করব?

আপনি অ্যাকাউন্টের স্ক্রিনে "সাবস্ক্রিপশন পরিচালনা করুন" ট্যাপ করে, তালিকা থেকে Avast SecureLine VPN বেছে নিয়ে, তারপর পৃষ্ঠার নীচে "সাবস্ক্রিপশন বাতিল করুন" এ ক্লিক করে আপনার সদস্যতা বাতিল করতে পারেন।

কেন আমার কাছে Avast SecureLine VPN আছে?

Avast SecureLine VPN আপনাকে নিরাপদে ইন্টারনেটে সংযোগ করতে দেয়। Avast থেকে SecureLine VPN পণ্যটি যখন ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকে তখন একটি এনক্রিপ্টেড ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN) হিসাবে কাজ করে এবং আপনার তথ্য সুরক্ষিত করার জন্য ডিজাইন করা হয়েছে। আপনার IP ঠিকানা লুকিয়ে রেখে এবং আপনার অনলাইন কার্যকলাপ সম্পূর্ণ বেনামী রেখে, Avast SecureLine VPN আপনাকে সম্পূর্ণ গোপনীয়তা প্রদান করে।

আমি কি Avast SecureLine VPN অক্ষম করতে পারি?

উইন্ডোজ স্টার্ট বোতামে ডান-ক্লিক করার পরে প্রদর্শিত মেনু থেকে আপনি অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি নির্বাচন করতে পারেন। বাম প্যানেলে বৈশিষ্ট্য নির্বাচন করা হয়েছে, এবং তারপর Avast SecureLine VPN-এ ক্লিক করুন। আবার আনইনস্টল ক্লিক করে আনইনস্টল সরানো হয়েছে তা যাচাই করুন।

Avast VPN কভার করে কতটি ডিভাইস?

Avast SecureLine VPN এর একটি অ্যাকাউন্ট পিসি, ম্যাক, অ্যান্ড্রয়েড ডিভাইস এবং iOS ডিভাইস সহ পাঁচটি ডিভাইস পর্যন্ত কভার করবে।

আমি কিভাবে একাধিক ডিভাইসে Avast ইনস্টল করব?

Avast এর ওয়েবসাইটে Windows এর জন্য Avast প্রিমিয়াম সিকিউরিটির সর্বশেষ সংস্করণ রয়েছে যা আপনার পিসিতে ডাউনলোড এবং ইনস্টল করা যেতে পারে। অ্যাভাস্ট প্রিমিয়াম সিকিউরিটিতে মেনু * সাইন ইন বোতামে ক্লিক করুন। আপনার শংসাপত্রগুলি প্রবেশ করে আপনার অ্যাভাস্ট অ্যাকাউন্টে লগ ইন করুন, তারপরে সাইন ইন ক্লিক করুন৷ আপনি অবিরত ক্লিক করলে সক্রিয়করণ প্রক্রিয়া সম্পূর্ণ হবে৷

Avast-এর কি কোনো পারিবারিক পরিকল্পনা আছে?

আপনি যদি অ্যাভাস্টে যোগ দিয়ে থাকেন, তাহলে ফ্যামিলি শেয়ারিং ফিচার ব্যবহার করে আপনি আপনার সাবস্ক্রিপশনটি অন্য পাঁচ জনের সাথে শেয়ার করতে পারবেন। Avast One Family সাবস্ক্রিপশন শুধুমাত্র Windows এবং Android ডিভাইসে সমর্থিত। ফ্যামিলি শেয়ারিং বর্তমানে শুধুমাত্র অ্যাভাস্ট প্রিমিয়াম সিকিউরিটি (মাল্টি-ডিভাইস) গ্রাহকদের জন্য উপলব্ধ৷

আমি কিভাবে Avast VPN চালু করব?

Avast SecureLine VPN এর মেনু সেটিংস ট্যাবে পাওয়া যাবে। VPN মোড এবং ম্যানুয়াল VPN মোড নির্বাচন করতে ভুলবেন না। এক্সক্লুড বক্সে প্রাইভেট নেটওয়ার্ক বাদ দিন নির্বাচন করুন।

Avast VPN কি কাজ করে?

Avast Secureline VPN ব্যবহার করা নিরাপদ। আমাদের পরীক্ষার ফলে WebRTC বা DNS লিক পাওয়া যায়নি। যদিও কোম্পানিটি 2020 সালের শুরুর দিকে ডেটা লঙ্ঘনের শিকার হয়েছিল, তবে এটি উপেক্ষা করা যেতে পারে। কোম্পানির নীতি, তবে, বলে যে এটি শুধুমাত্র আংশিক আইপি ঠিকানাগুলি লগ করে এবং ওয়েবসাইট বা অন্যান্য অনলাইন কার্যকলাপ ট্র্যাক করে না, তাই আমরা তাদের একটি বিশ্বাসযোগ্য VPN প্রদানকারী হিসাবে বিবেচনা করি৷


  1. কিভাবে sig ম্যাপ থেকে nist 800-53 নেটওয়ার্ক নিরাপত্তা?

  2. আপনি কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাবেন?

  3. কিভাবে অ্যাভাস্ট হোম নেটওয়ার্ক নিরাপত্তা বন্ধ করবেন?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম নির্বাচন কিভাবে?