কম্পিউটার

আমি কিভাবে প্লান্টার ইন্টারনেটে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আমি কীভাবে আমার ইন্টারনেট নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

আপনি এটিতে ক্লিক করে স্টার্ট মেনুতে পৌঁছাতে পারেন। নেটওয়ার্ক সংযোগ উইন্ডো প্রদর্শিত হবে। নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে, নেটওয়ার্ক এবং শেয়ারিং নির্বাচন করুন। ওয়্যারলেস নেটওয়ার্ক আইকনে ক্লিক করা যাবে। আপনি ওয়্যারলেস ট্যাবে বেতার বৈশিষ্ট্য খুঁজে পেতে পারেন। আপনি এখান থেকে সিকিউরিটি ট্যাব খুলতে পারেন। আপনার নেটওয়ার্কের নিরাপত্তা কী দেখতে অক্ষর দেখান লিঙ্কে ক্লিক করুন।

WIFI-এর সাথে সংযোগ করার সময় নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

এটিতে অ্যাক্সেস পাওয়ার জন্য একটি LAN পাসওয়ার্ড বা কোড প্রয়োজন। * নেটওয়ার্ক নিরাপত্তা কী হল সেই কী যা আপনাকে বাড়িতে আপনার ব্যক্তিগত Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযোগ করতে দেয়৷ অননুমোদিত অ্যাক্সেস প্রতিরোধ করে নেটওয়ার্ক নিরাপত্তা কীগুলির মাধ্যমে নিরাপদ সংযোগ করা যেতে পারে।

আমি আমার ইন্টারনেটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে, আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের নামের ডান-ক্লিক মেনুতে ক্লিক করুন। নিরাপত্তা ট্যাব অ্যাক্সেস করতে, এটিতে ক্লিক করুন। আপনি নেটওয়ার্ক নিরাপত্তা কী বাক্সে আপনার কী দেখতে পাবেন যদি আপনি সেই বক্সটি আনচেক করেন।

আপনি যদি আপনার নেটওয়ার্ক নিরাপত্তা কী ভুলে যান?

যারা তাদের নিরাপত্তা কী বা ওয়্যারলেস পাসওয়ার্ড ভুলে গেছেন, তাদের জন্য ডিফল্ট পাসওয়ার্ডটি রাউটারের নীচে বা পাশে পাওয়া যাবে। পাসওয়ার্ডটি আপনার রাউটারের ইউজার ইন্টারফেসে লুকানো থাকতে পারে। আপনি যদি এখনও পাসওয়ার্ড অ্যাক্সেস করতে না পারেন, সাহায্যের জন্য আপনার ইন্টারনেট পরিষেবা প্রদানকারীর সাথে যোগাযোগ করুন৷

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী ব্যবহার করে Wi-Fi এর সাথে সংযোগ করব?

আপনাকে প্রথমে যে নেটওয়ার্কে আপনি সংযোগ করতে চান তার নাম নির্বাচন করতে হবে, তারপর Wi-Fi স্থিতির অধীনে "ওয়ারলেস বৈশিষ্ট্যগুলি" নির্বাচন করে৷ আপনার নেটওয়ার্ক নিরাপত্তা কী নির্ধারণ করতে, ওয়্যারলেস নেটওয়ার্ক বৈশিষ্ট্য পৃষ্ঠায় নেটওয়ার্ক নিরাপত্তা কী বিকল্পটি নির্বাচন করুন, আপনার পাসওয়ার্ড লিখুন এবং তারপরে পরবর্তী টিপুন৷


  1. ওয়্যারলেস ইন্টারনেটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কীভাবে খুঁজে পাবেন?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা চাবি কিভাবে খুঁজে বের করতে?

  3. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  4. আমি কিভাবে আমার এইচপি নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?