কম্পিউটার

2019 এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা ব্যবস্থাপনা সফ্টওয়্যার সর্বশেষ কি?

নেটওয়ার্ক নিরাপত্তা পরিচালনার জন্য ব্যবহার করা সর্বোত্তম সফ্টওয়্যার কি?

যতদূর রিয়েল-টাইম নেটওয়ার্ক দৃশ্যমানতা উদ্বিগ্ন, ওয়াচগার্ড শীর্ষে রয়েছে এবং কোয়ালিস দ্বিতীয় স্থানে রয়েছে। FireEye এবং Bitdefender দ্বারা ব্যবহৃত সফ্টওয়্যার হুমকি সনাক্তকরণ এবং তাদের প্রতিক্রিয়া জানাতে উভয়ই শক্তিশালী। Avast CloudCare এবং Webroot উভয়ই পরিচালিত পরিষেবা প্রদানকারীদের জন্য প্রস্তাবিত সমাধান৷

তথ্য নিরাপত্তার সাম্প্রতিক প্রবণতা কী?

সাম্প্রতিক একটি সমীক্ষা অনুসারে, 5G নেটওয়ার্কগুলির সাথে IOT-এর সাথে বেশ কয়েকটি ডেটা লঙ্ঘন যুক্ত করা হয়েছে। 2020 সালের মধ্যে, বিশ্বব্যাপী 5G নেটওয়ার্ক বাস্তবে পরিণত হবে, যা ইন্টারনেট অব থিংস (IoT) কে সামনে আনবে।

CrowdStrike কি সেরা নিরাপত্তা কোম্পানি?

এটির বৈশিষ্ট্য সেট এবং সামগ্রিক সনাক্তকরণ স্কোর এটিকে এই তালিকায় অন্য যেকোনো বিক্রেতার উপরে রাখে। ফ্যালকন প্রতিক্রিয়া, পরিচালনা, ব্যবহারের সহজতা এবং সমর্থনের জন্যও ভাল স্কোর করেছে।

কোন সাইবার সিকিউরিটি কোম্পানি সেরা?

এই নীলা. আইবিএম এর নিরাপত্তা বিভাগ। আফিয়ান। সাইবারআর্ক কর্পোরেশন। সিসকো নেটওয়ার্ক। সিএ টেকনোলজিস গ্রুপ। অ্যাপগার্ড পরিষেবা। অ্যাভাস্ট সফ্টওয়্যার।

সাইবার নিরাপত্তার জন্য কোন সফটওয়্যার ব্যবহার করা হয়?

ওয়্যারশার্ক প্রোগ্রাম। কালি লিনাক্স অপারেটিং সিস্টেম। রিপার জন। মেটাসপ্লয়েট শোষণ। আবেল এবং কেইন। tcpdump ফাইল। নিকো। ফোর্সপয়েন্ট।

সর্বশেষ নিরাপত্তা প্রযুক্তি কি?

(AI) এবং গভীর শিক্ষা। কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) গত কয়েক বছর ধরে একটি গুঞ্জন শব্দ। আচরণ বিশ্লেষণ করা হচ্ছে আচরণগত বিশ্লেষণের একটি রূপ... এমবেডেড সিস্টেমে এম্বেড করা হার্ডওয়্যার প্রমাণীকরণ... ব্লকচেইন শিল্পে সাইবার নিরাপত্তা। এই মডেলটিতে একটি শূন্য-বিশ্বাস মডেল ব্যবহার করা হয়েছে।

সফ্টওয়্যার এবং নেটওয়ার্ক নিরাপত্তা কি?

নেটওয়ার্কগুলির জন্য সুরক্ষা সফ্টওয়্যার হল কম্পিউটার সফ্টওয়্যার যা নেটওয়ার্কগুলিকে কিছুটা নিরাপদ করতে সহায়তা করে। ট্রানজিটের ডেটা, বিশ্রামে থাকা ডেটা এবং নেটওয়ার্ক সেটআপের অন্যান্য উপাদানগুলি বিভিন্ন ধরনের নেটওয়ার্ক নিরাপত্তা সফ্টওয়্যার দ্বারা সুরক্ষিত হতে পারে৷

আপনি কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পরিচালনা করবেন?

ফায়ারওয়াল ইনস্টলেশন প্রয়োজন. আপনার নিশ্চিত করা উচিত যে সঠিক অ্যাক্সেস নিয়ন্ত্রণগুলি রয়েছে। একটি IDS/IPS দিয়ে সম্ভাব্য প্যাকেট বন্যার দিকে নজর রাখুন। আপনি আপনার নেটওয়ার্ক বিভাগ করা উচিত. VPN ব্যবহার করুন) নিশ্চিত করুন যে মেশিনটি সঠিকভাবে রক্ষণাবেক্ষণ করা হয়েছে।

2020 সালে আপনার কোন সাইবার নিরাপত্তা প্রবণতাগুলির দিকে নজর দেওয়া উচিত?

প্রযুক্তি, নতুন হুমকি যেহেতু 5G, ব্লকচেইন এবং অন্যান্য প্রযুক্তিগুলি কিছুটা আকর্ষণ অর্জন করে, সেগুলি অবশ্যই আমাদের উপকৃত করবে, কিন্তু পাশাপাশি গুরুত্বপূর্ণ নিরাপত্তা চ্যালেঞ্জও তৈরি করবে৷

CrowdStrike কি ভালো অ্যান্টিভাইরাস?

যখন AV-Comparatives বাস্তব-বিশ্বের আক্রমণের বিরুদ্ধে CrowdStrike-এর অনলাইন সুরক্ষা পরীক্ষা করে, যেমন দূষিত সফ্টওয়্যারকে আশ্রয় করে পরিচিত ওয়েবসাইটগুলি, CrowdStrike 96টি আক্রমণ অবরুদ্ধ করে৷ সমস্ত হুমকির 6% এর নিরাপত্তা অ্যাকাউন্টের জন্য হুমকি। এই পরিসংখ্যান অনুসারে, ক্রাউডস্ট্রাইক 15 জন প্রতিযোগীকে ট্র্যাক করেছে এবং হুমকির উচ্চ হার ব্লক করেছে। ম্যালওয়্যার সম্বলিত 99টি ফাইল মুছে ফেলার মাধ্যমে, CrowdStrike ভাইরাস এবং ম্যালওয়্যার ছড়ানো প্রতিরোধ করে৷

CrowdStrike কেন সেরা?

ক্রাউডস্ট্রাইক থেকে ফ্যালকন ক্লাউড-নেটিভ প্ল্যাটফর্মের সাথে গ্রাহকরা আরও ভাল নিরাপত্তা, ভাল পারফরম্যান্স এবং দ্রুত সময়ের মূল্য থেকে উপকৃত হন। ক্রাউডস্ট্রাইক আমাদের পরিস্থিতিকে সম্পূর্ণভাবে ঘুরিয়ে দিয়েছিল যখন আমরা তাদের নিযুক্ত করি। শুধুমাত্র একজন অংশীদারের সাথেই আমরা কোম্পানি হিসেবে স্থিতিশীলতা ফিরে পেতে পারি।

CrowdStrike কি একটি ভালো পণ্য?

ক্রাউডস্ট্রাইক পণ্যটি সার্ভার এবং ওয়ার্কস্টেশন উভয়ের জন্য একটি ভাল সুরক্ষা সরঞ্জাম। সফ্টওয়্যারটি ইনস্টল করা সহজ, তবে কয়েকটি সমস্যা রয়েছে। সমর্থনটি দুর্দান্ত নয়, এবং ফোল্ডার বা ফাইলগুলি বাদ দিতে সহায়তা দলের সাথে পরামর্শ প্রয়োজন৷

CrowdStrike কি সাইবার নিরাপত্তা?

ক্লাউড-ভিত্তিক নিরাপত্তা সমাধান ক্রাউডস্ট্রাইক হল একটি নেতৃস্থানীয় সাইবার নিরাপত্তা বিক্রেতা যা গ্রাহকদের নিরাপত্তা ক্লাউডের মাধ্যমে বিভিন্ন ধরনের নিরাপত্তা হুমকি থেকে রিয়েল-টাইম সুরক্ষা প্রদান করে। ক্লাউডে চলে যাওয়া এন্টারপ্রাইজগুলির জন্য, CrowdStrike Falcon প্ল্যাটফর্ম এন্টারপ্রাইজ নিরাপত্তাকে রূপান্তরিত করেছে।

সর্বোত্তম সাইবার নিরাপত্তা কোম্পানি কোনটি?

আমাদের গবেষণা অনুসারে, কিছু সেরা এন্টারপ্রাইজ-শ্রেণির সাইবার নিরাপত্তা পরিষেবা প্রদানকারী হল Symantec, Check Point Software, Cisco, Palo Alto Networks, এবং McAfee। প্রায় সমস্ত শীর্ষ কোম্পানি নিরাপত্তা পরিষেবা প্রদান করে যেমন নেটওয়ার্ক নিরাপত্তা, ক্লাউড নিরাপত্তা, ইমেল নিরাপত্তা, এবং শেষ পয়েন্ট সুরক্ষা।

কোন কোম্পানি সাইবার নিরাপত্তার জন্য সবচেয়ে বেশি অর্থ প্রদান করে?

Glassdoor-এর 2019 সালের মার্কিন শীর্ষ অর্থ প্রদানকারী সংস্থাগুলির তালিকা অনুসারে, সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া-ভিত্তিক পালো অল্টো নেটওয়ার্কস প্রথম স্থানে রয়েছে৷ সাইবারসিকিউরিটি কোম্পানির কর্মচারীদের $170,929 এর গড় বেতন দেওয়া হয়, যা আন্তর্জাতিকভাবে 5,000 জনেরও বেশি লোককে নিয়োগ করে।


  1. সর্বশেষ নেটওয়ার্ক নিরাপত্তা ব্যবস্থাপনা সফ্টওয়্যার উপাদান কি?

  2. at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?

  3. at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. Linksys05480 এর নেটওয়ার্ক নিরাপত্তা কি?