কম্পিউটার

ক্যাম্বিয়াম নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

ক্যাম্বিয়াম রাউটারের ডিফল্ট পাসওয়ার্ড কী?

ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে ডিভাইসে লগ ইন করা এখন সম্ভব৷

ক্যাম্বিয়াম ডিফল্ট আইপি কি?

ডিফল্টরূপে, IP ঠিকানা হয় 192.168.1.1 বা 192.168.1.254৷ AP মোড (মোড 1) বা 192 মোড বেছে নেওয়া সম্ভব। দ্বিতীয়টি হল SM মোড৷

আমি কিভাবে একটি ক্যাম্বিয়াম রাউটার সেট আপ করব?

পাওয়ার সাপ্লাই এবং PoE কাজ করার জন্য রেখে ওয়্যারলেস রাউটার শুরু করুন... ইথারনেট কেবল ব্যবহার করে, LAN1 থেকে LAN4 চিহ্নিত RJ45 পোর্টগুলির যেকোনো একটির মাধ্যমে পিসির ইথারনেট পোর্টের সাথে তারের অন্য প্রান্তটি সংযুক্ত করুন। একটি LAN কেবল সংযুক্ত হওয়ার পরে একটি LAN LED চালু হয়৷

cnMaestro কি?

বিশ্বের যে কোনো জায়গা থেকে নেটওয়ার্ক সুরক্ষিত এবং নিয়ন্ত্রণের জন্য সমাধান। cnMaestro এর 100% নেটওয়ার্ক দৃশ্যমানতা এবং জিরো টাচ প্রভিশনিং সহ, ওয়্যারলেস ডিভাইস ম্যানেজমেন্ট একটি হাওয়া।

WIFI রাউটারের ডিফল্ট পাসওয়ার্ড কী?

আপনি কেবল ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ক্ষেত্রগুলি খালি রাখতে পারেন, যেহেতু রাউটারের ডিফল্ট পাসওয়ার্ড হল "অ্যাডমিন"। রাউটারের রিসেট বোতামে ক্লিক করার সময় পাওয়ার LED জ্বলজ্বল করছে তা নিশ্চিত করুন। এই ক্ষেত্রে, রাউটার সঠিকভাবে রিসেট করা হয়েছে।

ক্যাম্বিয়ামের ডিফল্ট আইপি কী?

GPS সিঙ্ক্রোনাইজড রেডিও বা ইন্টিগ্রেটেড রেডিও একটি AP বা STA হিসাবে কনফিগার করা হয়েছে কিনা তা সিস্টেম কনফিগারেশনের উপর নির্ভর করে৷ অ্যাক্সেস পয়েন্ট মোডে থাকাকালীন একটি ডিফল্ট আইপি ঠিকানা 192 এ সেট করা হয়।

আমার রাউটারের ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড কী?

যদি রাউটার ম্যানুয়াল ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান না করে, ডকুমেন্টেশনের সাথে পরামর্শ করুন। আপনার রাউটারের মালিকের ম্যানুয়াল অনুপস্থিত থাকলে, আপনি সাধারণত মডেল নম্বর এবং "ম্যানুয়াল" জন্য Google অনুসন্ধান করে এটি খুঁজে পেতে পারেন৷ আপনার রাউটারের মডেল নম্বর অনুসন্ধান করে ডিফল্ট পাসওয়ার্ড পাওয়া যাবে।

ক্যাম্বিয়াম রাউটার কি?

ক্যাম্বিয়াম নেটওয়ার্কের cnPilot R201 ডুয়াল ব্যান্ড রাউটার হল আইএসপি হোম এবং ব্যবসায়িক ক্লায়েন্টদের জন্য একটি সাশ্রয়ী-কার্যকর ক্লাউড-পরিচালিত ওয়্যারলেস কানেক্টিভিটি সলিউশন এবং সহজ ব্যবস্থাপনা, শক্তিশালী বৈশিষ্ট্য এবং দূরবর্তী দৃশ্যমানতা।

ডিফল্ট IP ঠিকানা কী?

নেটওয়ার্ক ডিভাইসের জন্য ডিফল্ট IP ঠিকানা হল 192। উদাহরণস্বরূপ, Linksys রাউটারগুলির সাধারণত IP ঠিকানা 192.168.10.1 থাকে। বেশিরভাগ ক্ষেত্রে, ব্যবহারকারীরা ডিফল্ট ঠিকানাটি অক্ষত রেখে যান, তবে তাদের নেটওয়ার্কগুলি আরও জটিল হলে তারা এটি পরিবর্তন করতে পারে। আপনি এখানে IP ঠিকানা এবং ডিফল্ট গেটওয়ে খুঁজে পেতে পারেন।

আমি কিভাবে ক্যাম্বিয়াম নেটওয়ার্কে লগ ইন করব?

cnPilot R200/200P-এর ডিফল্ট IP ঠিকানা হল 192.168.11.1... আপনাকে অ্যাডমিনের ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে। কমান্ড লাইনে অ্যাক্সেস:টেলনেট ডিফল্টরূপে অক্ষম করা হয়। এটি সক্রিয় করতে, কেবল ওয়েব ইন্টারফেসে নেভিগেট করুন এবং এটি সক্ষম করুন... আপনি নিম্নলিখিত লিঙ্কে ক্লিক করে ওয়েব GUI অ্যাক্সেস করতে পারেন... ডিফল্টরূপে SSID এবং পাসওয়ার্ড::এখানে 2.4 এবং 5 GHz-এর জন্য SSID রয়েছে৷ ডিফল্ট নিরাপত্তা এবং পাসওয়ার্ড হল... ডিফল্ট রেডিও স্থিতি হল::

সাবস্ক্রাইবার মডিউলের জন্য ডিফল্ট IP ঠিকানা কী?

এটি স্থানীয় আইপি ঠিকানা যা গ্রাহক মডিউল দ্বারা ব্যবহৃত হয়।

ক্যাম্বিয়াম নেটওয়ার্ক কি করে?

ক্যাম্বিয়াম নেটওয়ার্ক দ্বারা প্রদত্ত ওয়্যারলেস নেটওয়ার্ক ক্ষমতার উপর ভিত্তি করে বিশ্বব্যাপী হাজার হাজার মানুষ সম্প্রদায় এবং সংস্থাগুলির মাধ্যমে ইন্টারনেটের সাথে সংযুক্ত। আমরা বিশ্বব্যাপী মানুষ, স্থান এবং জিনিসগুলিকে সংযুক্ত করি৷

ক্যাম্বিয়াম cnMaestro কি?

cnMaestroTM এর মাধ্যমে, আপনি যেকোনো ক্লাউড প্ল্যাটফর্মে একটি নিরাপদ, এন্ড-টু-এন্ড পদ্ধতিতে আপনার নেটওয়ার্ক চালাতে পারেন। ডিভাইস পরিচালনা সহজ করে এবং সম্পূর্ণ নেটওয়ার্ক দৃশ্যমানতা এবং জিরো-টাচ প্রভিশনিং সক্ষম করে, প্রোগ্রামের ওয়্যারলেস নেটওয়ার্ক ম্যানেজার সম্পূর্ণ নেটওয়ার্ক দৃশ্যমানতা প্রদান করে। রিয়েল-টাইমে ওয়্যারলেস নেটওয়ার্ক পরিচালনার জন্য ফাংশনের একটি সম্পূর্ণ সেট উপলব্ধ৷

cnMaestro URL কি?

এখানে ডিফল্টরূপে URL আছে। https://cloud-এ যান। ক্যাম্বিয়াম নেটওয়ার্ক। www.com দেখুন. এই নিবন্ধটি cnMaestro প্রোগ্রামের পূর্বশর্তগুলি নিয়ে আলোচনা করে৷

কে ক্যাম্বিয়াম নেটওয়ার্ক?

2001 সালে প্রতিষ্ঠিত, ক্যাম্বিয়াম নেটওয়ার্ক সারা বিশ্বের মানুষ, স্থান এবং জিনিসগুলির জন্য ওয়্যারলেস সংযোগ প্রদান করে। ওয়্যারলেস কানেক্টিভিটি সহ, ক্যাম্বিয়াম নেটওয়ার্ক দ্বারা প্রতি বছর বিশ্ব অর্থনীতিতে $60 বিলিয়ন ইনজেক্ট করা হয়।


  1. রাউটারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  2. আপনি নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাবেন?

  3. এইচপি প্রিন্টারে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাওয়া যাবে?