কম্পিউটার

আমি কিভাবে আমার zmodo রিপ্লে 720p এইচডি ওয়্যারলেস নজরদারি আইপি/নেটওয়ার্ক সিকিউরিটি ক্যামেরাকে পাওয়ার করতে পারি?

আমি কীভাবে আমার Zmodo DVR চালু করব?

পাওয়ার সাপ্লাইতে পাওয়ার সুইচটি ফ্লিপ করে, আপনি আপনার ইউনিট চালু করতে পারেন। তারের সঠিকভাবে সংযুক্ত হলে একটি পাওয়ার LED আলো জ্বলে। আপনাকে অবশ্যই ইউনিটের সাথে আসা পাওয়ার অ্যাডাপ্টারটি ব্যবহার করতে হবে (আউটপুট হবে 12 v/5 a)। ভিডিও ইনপুট ইন্টারফেস হিসাবে 1 Vpp এর ভোল্টেজ এবং 75* এর একটি সংযোগকারী আকারের একটি আদর্শ BNC সকেট ব্যবহার করা হয়৷

কেন আমার Zmodo কাজ করছে না?

অনুগ্রহ করে সাহায্য করুন [সমস্যা সমাধান] আমার Zmodo ডিভাইস আপডেট হওয়ার পরে, এটি আর কাজ করছে বলে মনে হচ্ছে না। এটা সম্ভব যে আপনাকে আপনার Zmodo ডিভাইসে ফার্মওয়্যার আপডেট করতে হবে (যদি এটির একটি সমর্থিত সংস্করণ থাকে)। আপনি যখন ফার্মওয়্যার আপডেটের জন্য যোগ্য হন, তখন অ্যাপটি আপনাকে অবহিত করবে। আপনার Zmodo অ্যাকাউন্টের তথ্য দিয়ে লগ ইন করার মাধ্যমে, আপনি আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

আমি কিভাবে আমার Zmodo ওয়্যারলেস IP ক্যামেরা সেটআপ করব?

আপনি একবার আপনার অ্যাকাউন্টে লগ ইন করলে ডিভাইস তালিকা হোম স্ক্রীন প্রদর্শিত হবে। আপনি উপরের ডানদিকে ডিভাইস যোগ করুন "+" মেনু থেকে 'Zink' চয়ন করতে পারেন। 'সাধারণ' সেটআপ বিকল্পটি বেছে নেওয়া হচ্ছে যদি একটি বিম ইতিমধ্যে ইনস্টল করা না থাকে। আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার ওয়াইফাই ডিভাইসের সিগন্যালে আপনার ফোনকে সংযুক্ত করতে পারেন৷

Zmodo ক্যামেরা কি প্লাগ ইন করতে হবে?

[প্রায়শই জিজ্ঞাসা করা প্রশ্নাবলী] আমার ক্যামেরার কি প্লাগ ইন করার দরকার আছে? এটি ব্যবহার করার জন্য ক্যামেরাটিকে নেটওয়ার্কের সাথে সংযুক্ত করার প্রয়োজন নেই। ইউএসবি কেবল এবং পাওয়ার অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত করে, আপনি যেকোনো একটি ডিভাইসকে যেকোনো স্ট্যান্ডার্ড এসি আউটলেটের সাথে সংযুক্ত করতে পারেন।

Zmodo NVR-এর সাথে কোন ক্যামেরা সামঞ্জস্যপূর্ণ?

Snap PT, Sight 180, Sight 180 C, EZCam, EZCam 1080p, Mini WiFi ক্যামেরা এবং 1080p PT ক্যামের মতো ক্যামেরাগুলি অভ্যন্তরীণ ব্যবহারের সাথে সামঞ্জস্যপূর্ণ। Sight 180 Outdoor, Outdoor Cam, এবং Outdoor Cam Pro এখন Sight 180 Outdoor-এর সাথে সামঞ্জস্যপূর্ণ৷

Zmodo ক্যামেরা কি ওয়াইফাই ছাড়া কাজ করে?

মিনি ক্যামে ক্লাউড-ভিত্তিক সার্ভার রয়েছে যা ক্রমাগত যোগাযোগে থাকে যাতে আপনি যেকোনো সময় লাইভ ভিডিও দেখতে পারেন এবং গতি শনাক্ত হলে সতর্কতা পেতে পারেন। তাই আপনাকে একটি শক্তিশালী ওয়্যারলেস সিগন্যাল আছে এমন জায়গায় মিনি ক্যাম ইনস্টল করতে হবে।

আমি কি রাউটারের সাথে IP ক্যামেরা সংযোগ করতে পারি?

একটি সাধারণ আইপি ক্যামেরা অন্যান্য নেটওয়ার্ক ডিভাইস এবং কম্পিউটারের সাথে একটি স্ট্যান্ডার্ড ইথারনেট রাউটারের সাথে সংযুক্ত থাকবে। রাউটার ইন্টারনেটের সাথে সংযুক্ত হয়ে গেলে, সমস্ত ডিভাইসে ইন্টারনেট অ্যাক্সেস থাকবে। আপনার রাউটারে সেট করা যেকোনো সীমাবদ্ধতা ব্যতীত, বহির্গামী ডেটা সীমাবদ্ধ নয়।

আমি কিভাবে Zmodo NVR অ্যাক্সেস করব?

ওয়েব অ্যাপ্লিকেশনের সাহায্যে, আপনি যেকোনো ডিভাইস থেকে আপনার NVR অ্যাক্সেস করতে পারেন এবং দূর থেকে নিয়ন্ত্রণ করতে পারেন। ব্যবহারকারী শুধু একটি টেক্সট বক্স. Zmodo ওয়েবসাইট। আপনি আপনার ব্রাউজারের ঠিকানা বারে প্রবেশ করে আপনার অ্যাকাউন্টের তথ্য ব্যবহার করে Zmodo-তে লগইন করতে পারেন। আপনার NVR দূরবর্তীভাবে দেখা এবং নিয়ন্ত্রণ করার পাশাপাশি, আপনি এটি স্থানীয়ভাবেও দেখতে পারেন।

আমি কিভাবে আমার Zmodo রিসেট করব?

প্রাচীর থেকে ডিভাইস অপসারণ পরবর্তী ধাপ। পিঠের উপর শুয়ে থাকলে এটি উপরের দিকে মুখ করা উচিত। ডিভাইসের নীচে, পিনহোলটি সনাক্ত করুন। আপনি একটি কাগজ ক্লিপ ব্যবহার করে গর্ত মধ্যে একটি কাগজ ক্লিপ সন্নিবেশ করতে পারেন. রিসেট হয়ে গেলে আলো সবুজ জ্বলে উঠবে।

আমার সমস্ত Zmodo ক্যামেরা অফলাইন কেন?

এই সমস্যাটি সাধারণত ক্যামেরার ওয়াই-ফাই সিগন্যালে বাধার কারণে ঘটে। দ্বন্দ্বের কারণে সেই ক্যামেরাটির Wi-Fi IP ঠিকানা পেতে অসুবিধা হতে পারে বা এটি রাউটার দ্বারা সনাক্ত করা যাচ্ছে না। অফলাইনে থাকা ক্যামেরার তালিকায় আইপি ঠিকানা উল্লেখ করা উচিত।

Zmodo ক্যামেরায় রিসেট বোতাম কোথায়?

গ্রীটের নীচে রিসেট পিন টিপুন এবং আপনার ডিভাইস রিসেট করতে LED রিং বন্ধ না হওয়া পর্যন্ত এটিকে সেখানে ধরে রাখুন। ডিভাইসটি আবার চালু হয়ে গেলে LED রিংটি সবুজ হয়ে যাবে, তারপর সেটআপ প্রক্রিয়াটি আবার চেষ্টা করুন।

আমি কিভাবে আমার রাউটারের সাথে আমার IP ক্যামেরা সংযুক্ত করব?

(a.) একটি ইথারনেট তারের প্লাগ ইন করুন। ইথারনেট সকেটে নেটওয়ার্ক ক্যামেরা প্লাগ করার আগে আপনার বিড়াল 5 ক্যাবল (অন্য প্রান্তটি আপনার রাউটারে যায়) ঢোকান। প্রবেশের বিন্দু বা একটি গেটওয়ে)। এই নেটওয়ার্ক ক্যামেরায় Wi-Fi আছে কি না তার উপর নির্ভর করে, এটি কনফিগার করার জন্য যা প্রয়োজন তা হতে পারে। নেটওয়ার্ক ক্যামেরার আইপি ঠিকানা একটি ওয়েব ব্রাউজার ব্যবহার করে পাওয়া যেতে পারে।

কেন আমার Zmodo ক্যামেরা সংযুক্ত হবে না?

মনে হচ্ছে আপনার Zmodo ক্যামেরা ইন্টারনেটের সাথে কানেক্ট হচ্ছে না। আপনার ওয়াইফাই রাউটার কাজ করছে তা নিশ্চিত করুন। আপনি Wi-Fi নেটওয়ার্ক সংযোগ ছাড়া ইন্টারনেটে আপনার ক্যামেরা ব্যবহার করতে পারবেন না, তাই আপনি এটি ব্যবহার করার আগে ক্যামেরাটি আপনার রাউটারের সাথে সংযুক্ত হতে পারে তা নিশ্চিত করতে হবে।


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কঠোর হতে পারে?

  2. কিভাবে সেটআপ নেটওয়ার্ক নিরাপত্তা ক্যামেরা বেতার রাউটার ব্যবহার করে?

  3. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা পরীক্ষা করতে পারি?

  4. আমি কিভাবে আমার বেতার নেটওয়ার্ক নিরাপত্তা কী পরিবর্তন করতে পারি?