কম্পিউটার

একটি সার্টিফিকেট নেটওয়ার্ক নিরাপত্তা কি?

নেটওয়ার্ক সার্টিফিকেট কি?

নেটওয়ার্কিং-এ সার্টিফিকেশন হল শংসাপত্র যা তথ্য প্রযুক্তির (IT) ক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণ করে।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কোন সার্টিফিকেশন সেরা?

"CEH" শব্দটি একটি প্রত্যয়িত নীতিগত হ্যাকারকে বোঝায়। একটি CISM (প্রত্যয়িত তথ্য নিরাপত্তা ব্যবস্থাপক) হল সর্বোত্তম বিকল্প... এটি CompTIA থেকে একটি শংসাপত্র। সার্টিফিকেশন ইন ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি প্রফেশনাল (সিআইএসএসপি)... জিএসইসি নামে একটি নিরাপত্তা উপাদান রয়েছে, যার অর্থ হল জিআইএসি সিকিউরিটি এসেনশিয়াল... ইসি-কাউন্সিল সার্টিফাইড সিকিউরিটি অ্যানালিস্ট ইসিএসএ শিরোনামের জন্য যোগ্যতা অর্জন করে... একটি জিআইএসি পেনিট্রেশন টেস্টার GPEN নামেও পরিচিত৷

নেটওয়ার্ক নিরাপত্তায় একটি শংসাপত্র কী?

নিরাপত্তা শংসাপত্রগুলি একটি ইন্টারনেট নিরাপত্তা পরিমাপ হিসাবে কাজ করে যার মাধ্যমে ওয়েবসাইট এবং ওয়েব অ্যাপ্লিকেশনগুলির অখণ্ডতার জন্য পরিচয়, প্রমাণীকরণ এবং নির্ভরযোগ্যতা প্রতিষ্ঠিত হয়। নিরাপত্তা শংসাপত্র ছাড়াও, SSL সার্টিফিকেট ডিজিটাল সার্টিফিকেট এবং নিরাপদ সকেট স্তর (SSLs) নামেও পরিচিত।

কম্পটিআইএ সিকিউরিটি+ কি মূল্যবান?

CompTIA সিকিউরিটি+ দ্বারা সার্টিফিকেশন হল সাইবার সিকিউরিটির সবচেয়ে জনপ্রিয় সার্টিফিকেশন। 600,000 টিরও বেশি আইটি পেশাদার যারা সার্টিফিকেশন অর্জন করেছেন। একটি বিক্রেতা-নিরপেক্ষ সাইবারসিকিউরিটি সার্টিফিকেশন বা একটি DoD-অনুমোদিত শংসাপত্রও আপনার এজেন্ডায় থাকতে পারে। এগুলি যদি আপনার IT ক্যারিয়ারের লক্ষ্য হয়, CompTIA Security+ আপনাকে সেগুলি অর্জনে সহায়তা করতে পারে৷

নেটওয়ার্ক সার্টিফিকেট কি?

আপনি যদি আইটি নেটওয়ার্কিংয়ে আপনার কর্মজীবনকে এগিয়ে নিতে আগ্রহী হন, তাহলে একটি নেটওয়ার্ক সার্টিফিকেশন একটি চমৎকার পরবর্তী ধাপ হতে পারে। নেটওয়ার্কিং-এ সার্টিফিকেশন হল শংসাপত্র যা তথ্য প্রযুক্তির (IT) ক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণ করে।

আমি কীভাবে একটি নেটওয়ার্ক শংসাপত্র পেতে পারি?

প্রথম ধাপ:আপনি পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুত হলে CompTIA স্টোর থেকে আপনার CompTIA Network+ ভাউচারটি কিনুন। আপনি যদি অতীতে এটি পাস করতে সক্ষম হন তবে আপনি এটি আবার করতে সক্ষম হবেন। আপনার পরীক্ষার সময়সূচী. এর পরে, আপনাকে একটি অনুমোদিত CompTIA নেটওয়ার্ক+ পরীক্ষা কেন্দ্রে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে হবে।

ভিন্ন নেটওয়ার্কিং সার্টিফিকেশন কি?

এটি Cisco CCNP ক্লাউড সার্টিফিকেশন। CCNP হওয়ার জন্য একসাথে কাজ করুন। CCNP এর জন্য ডেটা সেন্টার। আপনি রাউটিং এবং স্যুইচিং-এ CCNP সার্টিফিকেশনের জন্য যোগ্য। আপনি CCNP নিরাপত্তা সার্টিফিকেশন পেতে পারেন. CCNP সার্টিফিকেশনের জন্য পরিষেবা প্রদানকারী। আপনি CCNP ওয়্যারলেস সার্টিফিকেশন অর্জন করতে পারেন।

Network+ কি একটি ভালো শংসাপত্র?

CompTIA এর নেটওয়ার্ক+ সার্টিফিকেশনে আপনার সময় এবং অর্থ বিনিয়োগ করা বোধগম্য। বেসিক নেটওয়ার্কিংয়ে জ্ঞান এবং দক্ষতা প্রদানের পাশাপাশি, সার্টিফিকেশন আইটি শিল্পে কাজ করার জন্য আপনার গেটওয়েকেও উপস্থাপন করে৷

সিসিএনএ কি সাইবার নিরাপত্তার জন্য ভালো?

এটি সিস্কোর অবস্থান যে CCNA নিরাপত্তা শংসাপত্র ব্যক্তিদের নেটওয়ার্ক নিরাপত্তা প্রযুক্তিবিদ, প্রশাসক, নেটওয়ার্ক নিরাপত্তা সহায়তা প্রকৌশলী, ইত্যাদি ভূমিকার জন্য উপযুক্ত করে তোলে। CCNA নিরাপত্তা সার্টিফিকেশনের অধিকারী নিরাপত্তা পেশাদাররা Cisco নিরাপত্তা হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার দিয়ে তথ্য এবং ডিভাইসগুলি সুরক্ষিত করতে পারে।

কোন নিরাপত্তা শংসাপত্র নতুনদের জন্য সবচেয়ে ভালো?

Comptia দ্বারা নিরাপত্তা+ .. সিস্টেম সিকিউরিটি সার্টিফাইড প্র্যাকটিশনার (SSCP) হল... আমি একজন সার্টিফাইড এথিক্যাল হ্যাকার (CEH)... একজন ফুল-টাইম অফেনসিভ সিকিউরিটি পেশাদার (OSCP)... প্রফেশনাল ক্লাউড সিকিউরিটি সার্টিফাইড আইইডি ক্লাউড সিকিউরিটি (CCSP)


  1. একটি কমপটিয়া নেটওয়ার্ক নিরাপত্তা + সার্টিফিকেশন কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা ca কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র কর্তৃপক্ষ কি?