কম্পিউটার

কিভাবে আমার metropcs মোবাইল নেটওয়ার্ক নিরাপত্তা কী পুনরুদ্ধার করবেন?

আমি কিভাবে Metro PCS-এর জন্য আমার নিরাপত্তা কোড খুঁজে পাব?

আপনি সাধারণত আপনার ব্যবহারকারীর ম্যানুয়ালটিতে "0000" হিসাবে প্রবেশ করার জন্য ডিফল্ট কোডটি খুঁজে পাবেন। আপনি কোডটি প্রবেশ করালে "ঠিক আছে" বোতামে ক্লিক করুন। আপনার সেলফোন নম্বরের শেষ চারটি সংখ্যা আমাদের দিন... আপনাকে ভর্তুকি লক কোডটি অনুমান করতে হবে। MetroPCS ব্যবহারকারী সহায়তার জন্য, অনুগ্রহ করে কল করুন... একটি MetroPCS ফোন পেতে, তাদের একটি দোকানে যান৷

আমি কিভাবে Metro PCS-এর জন্য আমার 8 সংখ্যার নিরাপত্তা কোড খুঁজে পাব?

মেট্রোপিসিএস হল যাওয়ার জায়গা। অনুগ্রহ করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন, তালিকা থেকে একটি মাস নির্বাচন করুন, তারপর পেমেন্টে ক্লিক করুন। সেইসাথে মেট্রো পিসিএসের পাঠানো টেক্সট মেসেজে বিল রিমাইন্ডার হিসেবে। প্রতিবার কল করার সময় আপনাকে আপনার পিন নম্বর লিখতে হবে (সাধারণত আপনার আট-সংখ্যার জন্ম তারিখ যদি আপনি এটি পরিবর্তন না করেন)।

আমি কিভাবে আমার মেট্রো পিন রিসেট করব?

আপনার PIN মনে রাখতে না পারলে MetroPCS দ্বারা রিসেট করা যেতে পারে। আপনার যদি সহায়তার প্রয়োজন হয়, আপনি MetroPCS গ্রাহক পরিষেবাতে কল করতে পারেন বা আপনার নিকটস্থ MetroPCS দোকানে যেতে পারেন৷

মেট্রোপিসিএস-এর ডিফল্ট পাসওয়ার্ড কী?

আপনার ডিফল্ট পাসওয়ার্ড হিসাবে "অ্যাডমিন" দিয়ে লগ ইন করুন৷

আমার মেট্রো পিসিএস পিন কী?

আপনাকে আপনার অ্যাকাউন্ট নম্বর এবং পিন লিখতে হবে, যা আপনি মেট্রো পিসিএস কল করলে একই হয়, সাধারণত আপনার আট সংখ্যার জন্মদিন যদি না আপনি এটি পরিবর্তন করেন। আপনার অ্যাকাউন্ট নম্বর আপনি আপনার অনলাইন মেট্রো পিসিএস প্রোফাইলে পাবেন।

মেট্রোপিসিএস পিন কত নম্বর?

MetroPCS এর একজন এজেন্ট আছে যারা আপনাকে এই সমস্যায় সহায়তা করতে পারে। এই ধরনের পিন, যাকে কখনও কখনও "নিরাপত্তা নম্বর" বা কেবল একটি "পিন" বলা হয়, আপনি যখন আপনার অ্যাকাউন্ট সেট আপ করেন তখন 8টি সংখ্যা তৈরি হয়, বা কিছু ক্ষেত্রে, আপনার জন্মতারিখের 8 সংখ্যার সমন্বয়ে গঠিত।

আমি কীভাবে আমার ফোনের জন্য আমার পিন নম্বর খুঁজে পাব?

অ্যান্ড্রয়েড 4 অপারেটিং সিস্টেম। লক বোতাম সহ একটি স্ক্রিনে থাকাকালীন, এই বৈশিষ্ট্যটি অ্যাক্সেস করার জন্য আপনাকে পাঁচবার একটি ভুল প্যাটার্ন বা পিন লিখতে হবে৷ আপনি যদি আপনার পাসওয়ার্ড, পিন বা প্যাটার্ন ভুলে যান, তাহলে আপনি "পাসওয়ার্ড ভুলে গেছেন", "প্যাটার্ন ভুলে গেছেন" বা "ভুলে গেছেন প্যাটার্ন" দেখতে পাবেন। বোতাম এটা ট্যাপ করা উচিত. অ্যাপটি অ্যাক্সেস করার জন্য, আপনার Google অ্যাকাউন্টের ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রয়োজন।

আমি কিভাবে আমার MetroPCS ভয়েসমেইল পাসওয়ার্ড পেতে পারি?

আপনার ফোন থেকে "611" কল করে myMetro ফোন-ভিত্তিক সিস্টেম অ্যাক্সেস করা হয়, যা আপনার হ্যান্ডসেটের স্ক্রিনে উপস্থিত হয়। "myMetro সেটিংস" পৃষ্ঠাটি "বিকল্প 3" দুবার টিপে অ্যাক্সেস করা হয়৷ তারপরে আপনি "ভয়েস মেল পিন রিসেট করুন" স্ক্রিনে অ্যাক্সেস পাবেন৷

আমি কিভাবে আমার ভয়েসমেইল পাসওয়ার্ড MetroPCS রিসেট করব?

আপনি যদি myMetro অ্যাক্সেস করতে চান, আপনি আপনার Metro PCS সেল ফোন থেকে 611 ডায়াল করতে পারেন। "myMetro সেটিংস" হল তৃতীয় বিকল্প যা আপনি আপনার স্ক্রিনে দেখতে পাবেন। "ভয়েসমেইল পিন রিসেট করুন" হল তৃতীয় বিকল্প যা আপনি স্ক্রিনে পাবেন। আপনার মেট্রো পিসিএস অ্যাকাউন্টের পাসওয়ার্ড অবশ্যই লিখতে হবে।

আমি কীভাবে আমার MetroPCS অ্যাকাউন্ট অ্যাক্সেস করব?

MetroPCS তার ওয়েবসাইটে একটি লিঙ্ক অফার করে যা আপনাকে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে দেয়। এটি নির্বাচন করুন। পৃষ্ঠার উপরের ডানদিকে কোণায় "লগ ইন" এ, তারপর পৃষ্ঠার বাম দিকে "নিবন্ধন করুন" এ ক্লিক করুন। আপনার নাম, ঠিকানা এবং ফোন নম্বর সহ আপনার ব্যক্তিগত তথ্য পূরণ করুন (যদি প্রযোজ্য হয়)।


  1. মোবাইল হটস্পট নেটওয়ার্ক সিকিউরিটি কী আমি কীভাবে খুঁজে পাব?

  2. কিভাবে wifi নেটওয়ার্ক নিরাপত্তা কী পুনরুদ্ধার করবেন?

  3. আমি কিভাবে আমার স্প্রিন্ট হটস্পট lg g6 নেটওয়ার্ক নিরাপত্তা কী চালু করব?

  4. অ্যান্ড্রয়েড মোবাইল হটস্পটে নেটওয়ার্ক সিকিউরিটি কী কীভাবে খুঁজে পাবেন?