কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী ল্যান খুঁজে পেতে?

ইথারনেটের জন্য আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

সাধারণত রাউটারের নেটওয়ার্ক সিকিউরিটি কী হার্ডওয়্যারে পাওয়া যায়। এটিকে "নিরাপত্তা কী", "WEP কী" বা "পাসফ্রেজ" হিসাবেও উল্লেখ করা হয়। উপরন্তু, এটি ব্যবহারকারীর ম্যানুয়ালটিতে উপলব্ধ যা একটি রাউটারের সাথে অন্তর্ভুক্ত।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী এবং পাসওয়ার্ড খুঁজে পাব?

প্রোগ্রামটি শুরু করতে, স্টার্ট বোতামে ক্লিক করুন। নেটওয়ার্ক সংযোগ বিভাগে নেভিগেট করুন। এটিতে ক্লিক করে নেটওয়ার্ক এবং শেয়ারিং সেন্টারে যান। আপনি আপনার ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে একটি আইকন দেখতে পাবেন। এটি ক্লিক করুন. ওয়্যারলেস বৈশিষ্ট্য ট্যাবে নেভিগেট করুন। নিরাপত্তা ট্যাব এখানে পাওয়া যাবে. আপনি অক্ষর দেখান চেক করলে নেটওয়ার্ক নিরাপত্তা কী দৃশ্যমান হবে।

LAN নেটওয়ার্ক কী কী?

নেটওয়ার্ক নিরাপত্তা কী হল একটি পাসওয়ার্ড, পাসফ্রেজ বা ল্যান (লোকাল এরিয়া নেটওয়ার্ক) সহ একটি ডিভাইস প্রমাণীকরণের অন্য পদ্ধতি। আধুনিক সময়ে ল্যানগুলি সাধারণত কম্পিউটার, মোবাইল ডিভাইস, স্মার্ট টিভি ইত্যাদির সমন্বয়ে গঠিত। একটি LAN-এর সাথে সংযুক্ত সমস্ত ডিভাইসকে অবশ্যই নেটওয়ার্ক কী তৈরি করতে হবে।

আমি আমার মোডেমে নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় পাব?

একটি ওয়্যারলেস মডেম বা রাউটারে, আপনার ডিফল্ট ওয়্যারলেস পাসওয়ার্ড, পাসফ্রেজ বা নিরাপত্তা কোড কখনও কখনও পিছনে, পাশে বা নীচে একটি ছোট স্টিকারে প্রিন্ট করা হয়৷


  1. আমি কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা চাবি কিভাবে খুঁজে বের করতে?

  3. আমি কিভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?

  4. আমি কিভাবে আমার এইচপি নেটওয়ার্ক নিরাপত্তা কী খুঁজে পাব?