কম্পিউটার

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং Ingramer দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

আপনি একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালী হোন বা শুধুমাত্র একজন গড় জো যিনি অনলাইনে সংযোগ করতে পছন্দ করেন, অনুসরণকারী এবং পছন্দগুলি পার্থক্য করতে পারে। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, স্ন্যাপচ্যাট ইত্যাদির জন্য সোশ্যাল মিডিয়া চ্যানেল তৈরি করা হয়েছে।

Ingramer হল একটি পরিষেবা যা আপনাকে ইনস্টাগ্রামে সেই সংযোগ, অনুসরণকারী এবং পছন্দগুলি খুঁজে পেতে সহায়তা করবে। বটটি বিশেষ ফিল্টার ব্যবহার করে, সেইসাথে হ্যাশট্যাগ, অবস্থান এবং ব্যবহারকারীর নামগুলির মাধ্যমে লক্ষ্য করে এবং আপনাকে বিশ্লেষণের মাধ্যমে ফলাফলগুলি ট্র্যাক করতে দেয়৷

ইংগ্রামার বেসিকস

ডাউনলোড করার মতো কিছুই নেই এবং আপনার হার্ড ড্রাইভ, ফোন বা ট্যাবলেটে মূল্যবান স্থান নেওয়ার মতো কিছুই নেই৷ Ingramer হল একটি ওয়েব অ্যাপ এবং এটি শুরু করা খুবই সহজ, আপনি আপনার ইমেল দিয়ে সাইন আপ করে কয়েক মিনিটের মধ্যেই তৈরি হতে পারেন৷ তাহলে এটি শুধুমাত্র আপনার Instagram অ্যাকাউন্টকে Ingramer-এর সাথে সংযুক্ত করার বিষয়।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

একটি সতর্কতা একটি বিট:আপনি তাদের আপনার অ্যাকাউন্টে অনুমতি দিতে হবে. আপনি যদি এটি করতে ইচ্ছুক না হন, তাহলে আপনি পরিষেবাটি ব্যবহার করতে পারবেন না৷

আপনার অ্যাকাউন্ট সেট আপ করার পরে, আপনাকে আপনার প্রচারাভিযান সেট আপ করতে হবে এবং এখানেই এটি একটু স্টিকি হয়ে যায়। যদিও এটি বলে যে এটি মাত্র কয়েক মিনিট সময় নেয়, এটি সত্য হতে পারে, যদি আপনি জানেন যে আপনি কী করছেন। এটি কিছুটা বিভ্রান্তিকরও হতে পারে, কারণ এখানে অনেকগুলি ভিন্ন সেটিংস রয়েছে এবং আপনাকে সাহায্য করার জন্য সত্যিই খুব বেশি নির্দেশনা নেই, যদিও সমর্থনের জন্য একটি চ্যাট উইন্ডো রয়েছে৷

মূলত, আপনি যা করছেন তা হল শুধু ইনস্টাগ্রামে পোস্ট করা, এবং ইনগ্রামার আপনার পোস্টগুলি পছন্দ করার জন্য আপনাকে অনুসরণকারী এবং লোকেদের খুঁজে পাবে। আমার অ্যাকাউন্টটি আসলে এটির সাথে খেলা শুরু করার কয়েক দিন আগে সেট আপ করা হয়েছিল। এবং যখন আমি 2013 সাল থেকে ইনস্টাগ্রামে আছি, আমি খুব কমই এটি ব্যবহার করি। সেখানে আমার বেশিরভাগ ছবি আছে যেগুলিতে আমাকে ট্যাগ করা হয়েছিল বা যেখানে আমি সত্যিই মনে রেখেছিলাম যে আমার একটি অ্যাকাউন্ট আছে।

কিন্তু এর মধ্যে যখন আমি ইনগ্রামারে যোগ দিয়েছিলাম এবং আসলে একটি প্রচারাভিযান সেট আপ করার চেষ্টা করেছি, আমি ইতিমধ্যেই কয়েকটা ফটোর উপর ভিত্তি করে ফলো এবং লাইক পাচ্ছিলাম। এটি আমাকে অনুপ্রাণিত করেছিল এবং আমাকে ভাবিয়েছিল যে আমি এর সাথে কোথায় যেতে পারি।

ইনগ্রামারে বিকল্পগুলি সেট করা

এটি আমার অ্যাকাউন্ট তৈরি করতে পারে কিনা তা দেখতে আমি Ingramer ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার লেখা নিবন্ধগুলি পোস্ট করা শুরু করেছি – আমি এখানে যে নিবন্ধগুলি লিখি এবং আমাদের সংশ্লিষ্ট সাইট, IoT Tech Trends উভয়ই। আমি একটি সংবাদ সাইটের জন্য রাজনৈতিক খবর এবং বর্তমান ঘটনাও লিখি। তাই আমি এই নিবন্ধগুলির অনেকগুলি Instagram বা Ingramer-এ পোস্ট করতে শুরু করি৷

এটি পরিষেবার একটি নেতিবাচক। প্রদত্ত সংস্করণে সদস্যতা নেওয়ার আগে আপনি বিনামূল্যে পরিষেবাটি চেষ্টা করার জন্য ছয় দিন সময় পান, আপনি সেই বিনামূল্যের ট্রায়ালে শুধুমাত্র তিনটি নিবন্ধ পোস্ট করতে পারবেন এবং আমি প্রতিদিন পাঁচ থেকে নয়টি নিবন্ধ লিখি। তাই আমার কাছে শুধুমাত্র তিনটি নিবন্ধ পোস্ট করার উপর নির্ভর করার ডেটা ছিল, এবং আমি সেরাটি বেছে নিইনি, কারণ আমি বুঝতে পারিনি যে আমি মাত্র তিনটি নিবন্ধে সীমাবদ্ধ থাকব।

ইনগ্রামারের তিনটি প্রধান ক্ষেত্র রয়েছে:ড্যাশবোর্ড, অ্যাকাউন্টস এবং পোস্টিং। ড্যাশবোর্ডে, আপনি দেখতে পাবেন যে ইনগ্রামার আপনার জন্য অনুসরণ করেছে এবং অনুসরণ করছে না এমন মোট ব্যবহারকারীর সংখ্যা, এটি প্রতিদিন কত ব্যবহারকারী অনুসরণ করেছে, এটির মোট লাইকের সংখ্যা এবং প্রতিদিন কতটি লাইক করেছে। আমার কোনো ফলো বা আনফলো ছিল না, কারণ আমার জন্য এটি করার পরিষেবা আমার কাছে ছিল না।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

অ্যাকাউন্টগুলির অধীনে এটি আপনার পরিষেবার সাথে সংযুক্ত করা সমস্ত বিভিন্ন Instagram অ্যাকাউন্ট দেখায়। আমার শুধু একটি অ্যাকাউন্ট আছে।

এই বিভাগে আপনি পরিষেবাটিকে বিরতি দিতে বা এটি চালানোর জন্য চয়ন করতে পারেন এবং আপনি পরিসংখ্যানও দেখাতে পারেন৷ আবার, আমি কিছু পোস্ট করা শুরু করার আগে আমার পুরানো ফটোগুলিকে লাইক এবং অনুসরণ করছিলাম। হ্যাশট্যাগ কর্মক্ষমতাও পরীক্ষা করা যেতে পারে।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

যেদিন আমি তিনটি নিবন্ধ পোস্ট করেছি, আমি অনেক লাইক এবং ফলো পেয়েছি, এবং এমনকি যখন আমি সরাসরি ইনস্টাগ্রামে পোস্ট করেছি এবং ইনগ্রামারের মাধ্যমে নয়, তখনও আমি যথেষ্ট পরিমাণে লাইক এবং ফলো পেয়েছিলাম।

কিন্তু যখন আমি দুই দিন পোস্ট করিনি, তখন আমার লাইক এবং ফলো নাটকীয়ভাবে কমে যায়। আমি কয়েক দিন পরে আবার পোস্ট করেছি, তবে আমি নিশ্চিত নই যে সেই অন্যান্য নম্বরগুলিতে ফিরে যেতে কতক্ষণ লাগবে। আমি সেই দিনগুলিতে কিছু নতুন ফলোয়ার হারিয়েছি যা আমি পোস্ট করিনি। অথবা হয়ত আমি কিছু পুরানো ফলোয়ার হারিয়েছি যারা আমার নতুন পোস্ট পছন্দ করে না।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

টার্গেটিংয়ের অধীনে আপনি হ্যাশট্যাগগুলি দেখতে পারেন যা ইনগ্রামার আপনার শ্রোতা এবং বিষয়বস্তুর সাথে মানানসই হতে পারে এবং আপনার নিজস্ব হ্যাশট্যাগগুলি যোগ করতে পারে এবং সেগুলির কার্যকারিতা কী হবে তা পরীক্ষা করতে পারে৷

অতিরিক্তভাবে, আপনি এমন অবস্থানগুলি যোগ করতে পারেন যেখানে আপনি ইনগ্রামারকে লক্ষ্য করে অ্যাকাউন্ট এবং ছবিগুলির সাথে ইন্টারঅ্যাক্ট করতে চান৷ যেহেতু মেক টেক ইজিয়ার একটি বিশ্বব্যাপী কোম্পানি, আমি কোনো নির্দিষ্ট অবস্থান সেট করিনি। নির্দিষ্ট ব্যবহারকারীর নামগুলিও যোগ করা যেতে পারে, যেমন বিখ্যাত অ্যাকাউন্ট বা আপনার প্রতিযোগীদের। ইনগ্রামার সেই শ্রোতাদের সাথে কাজ করার চেষ্টা করবে।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

টার্গেটিংয়ের জন্য একটি উন্নত বিভাগ আপনাকে লিঙ্গ, ভাষা, টাইমজোন, গল্পের বিকল্প, পছন্দের বিকল্প, অনুসরণ না করার বিকল্পগুলি, এমনকি হ্যাশট্যাগ, অবস্থান এবং ব্যবহারকারীর নামগুলির একটি কালো তালিকা আপনি এড়িয়ে যেতে চান।

মূল্য

ইনগ্রামারের বাকিগুলির মতো মূল্যের অনেকগুলি বিকল্প রয়েছে। আপনার কাছে একটি, দুই, তিন, পাঁচ, বা দশটি অ্যাকাউন্ট আছে কিনা তা ভিন্ন, এবং তারপরে তিনটি ভিন্ন পরিকল্পনা রয়েছে, যার প্রতিটিতে কিছুটা ভিন্ন বিকল্প রয়েছে।

ইংগ্রামারের সাথে ইনস্টাগ্রামে লাইক এবং ফলোয়ার যোগ করুন

দুই-সপ্তাহের পরিকল্পনার জন্য, আপনি অ্যাকাউন্টের সংখ্যার উপর নির্ভর করে $15 এবং $22 এর মধ্যে অর্থ প্রদান করবেন। এক মাসের প্ল্যানের জন্য, আপনি $23 থেকে $34 এর মধ্যে এবং তিন মাসের প্ল্যানের জন্য $59 এবং $85 এর মধ্যে দিতে হবে।

উপরন্তু, মৌলিক পরিষেবার একটি à la carte মেনু, নির্ধারিত পোস্টিং, সরাসরি মেসেজিং এবং একটি মন্তব্য ট্র্যাকার রয়েছে৷

নীচের লাইন

আমি যদি ইনগ্রামারকে উন্নত করতে পারে এমন কিছুর পরামর্শ দিতে যাচ্ছি, তবে এটি কিছু ধরণের টিউটোরিয়াল থাকতে হবে, কারণ কোথা থেকে শুরু করতে হবে তা জানা কঠিন হতে পারে। তাদের একটি অনলাইন চ্যাট আছে, কিন্তু আমি একজন টিউটোরিয়াল ব্যক্তি।

যতদূর উপযোগিতা, সেখানে আমাকে ইনগ্রামারকে উচ্চ রেটিং দিতে হবে, বিশেষ করে যে কেউ তাদের ব্যবসার বিজ্ঞাপন দিচ্ছেন। একটি সংক্ষিপ্ত বিচারের ক্ষেত্রে আমার অনেক লাইক এবং ফলো ছিল৷

যাইহোক, এটি যে লাইক এবং ফলোয়ার পেয়েছে তা আমার "ব্যবসা"-তে অনুবাদ করেনি। কিন্তু এটি আমার ব্যবসার জন্য সঠিক উপায় সেট আপ না করার বিষয়টি হতে পারে। সেখানে অবশ্যই লোকেরা আমার ছবি দেখছিল, কিন্তু তারা আমার নিবন্ধগুলিতে সেই পোস্টগুলিতে থাকা লিঙ্কগুলিতে ক্লিক করছে বলে মনে হচ্ছে না। কিন্তু আবার, হয়তো সঠিক ধরনের টিউটোরিয়াল এবং পরিষেবাটি চেষ্টা করার জন্য আরও পোস্টের সাথে, আমি এটির সাথে কাজ করতে পারতাম যাতে ফলোয়ার এবং লাইকার পাওয়া যেত যা আমাকে উপকৃত করত।

নিজে নিজে ট্রায়াল চালানোর জন্য Ingramer নিন এবং আপনি যেভাবে Instagram ব্যবহার করেন বা ব্যবহার করতে চান তার সাথে এটি কীভাবে কাজ করে তা দেখুন৷


  1. YouTube TV ব্যাখ্যা করা হয়েছে এবং এটি YouTube Red এর সাথে কীভাবে তুলনা করে

  2. ক্রোম এবং ফায়ারফক্সে কীভাবে মাউস অঙ্গভঙ্গি যুক্ত করবেন

  3. কীভাবে ইনস্টাগ্রামে ছবি সংরক্ষণ করবেন এবং সেগুলিকে সংগ্রহে যুক্ত করবেন

  4. 7 ইনস্টাগ্রাম স্টোরিজ টিপস এবং ট্রিকস আপনার ফলোয়ারদের আনন্দ দেওয়ার জন্য