কম্পিউটার

অ্যামাজন ডে:একই দিনে আপনার সমস্ত ডেলিভারি পান

অ্যামাজন ডে:একই দিনে আপনার সমস্ত ডেলিভারি পান

আমাজন বছরের পর বছর ধরে একটি পরিবারের নাম, কিন্তু 2020 সালে অ্যামাজনের বিক্রয় সর্বকালের উচ্চতায় পৌঁছেছিল। আগের চেয়ে অনেক বেশি লোক Amazon এর সাথে কেনাকাটা করছে, কেউ কেউ একটি ডেডিকেটেড অ্যামাজন ডে তৈরি করছে, যেখানে তারা সেই সপ্তাহের জন্য তাদের সমস্ত প্যাকেজ পাবে। এটি এমন লোকেদের জন্য আদর্শ যাঁরা বাড়িতে থেকে নিয়মিত কাজ করেন বা এমন একটি দিন যখন তারা বাড়িতে থাকেন এবং গৃহস্থালির কাজগুলি করেন৷

এখানে আমরা দেখাই যে কীভাবে মিস ডেলিভারি এবং চুরি হওয়া প্যাকেজগুলিকে অতীতের জিনিস করা যায় এবং আপনার অর্ডার পাঠানোর জন্য ব্যবহৃত প্যাকেজিংয়ের পরিমাণও কমিয়ে দেয়।

অ্যামাজন ডেলিভারি ডে চালু করা হচ্ছে

অ্যামাজন ডেলিভারি ডে এর সাথে, আপনি সারা সপ্তাহ ধরে আপনার অ্যামাজন গুডি অর্ডার করতে পারেন, এই জ্ঞানে যে সেগুলি একই দিনে পৌঁছে যাবে। একটি দিনের জন্য আপনার সমস্ত ডেলিভারির সময় নির্ধারণ করে যখন আপনি জানেন যে আপনি বাড়িতে থাকবেন, আপনি প্যাকেজ চুরি বা ব্যর্থ ডেলিভারির সম্ভাবনা কমাতে পারেন।

একটি অ্যামাজন ডেলিভারি ডে আপনাকে সেই হতাশাজনক পরিস্থিতি এড়াতে সহায়তা করতে পারে যেখানে এটি আপনার ছুটির দিন, এবং আপনার অ্যামাজন ডেলিভারি আসার জন্য অপেক্ষা করে আপনাকে বাড়িতে আটকে কাটাতে হবে।

একাধিক ক্রয়কে একক ডেলিভারিতে গোষ্ঠীবদ্ধ করার মাধ্যমে, আপনি আপনার পণ্যগুলিকে পাঠানোর জন্য Amazon ব্যবহার করা বাক্সের পরিমাণও কমিয়ে দেবেন। এটি পরিবেশ-সচেতন ভোক্তাদের জন্য বা যে কেউ ফ্ল্যাট-প্যাকিং শত শত অ্যামাজন বাক্সে বিরক্ত, পুনর্ব্যবহার করার জন্য প্রস্তুত তাদের জন্য সুসংবাদ।

একটিতে একাধিক ডেলিভারি একত্রিত করে, আপনি অ্যামাজন ভ্যানকে আপনার বাড়িতে যাওয়ার সংখ্যাও কমাতে পারেন। এটি আপনার অনলাইন শপিং অভ্যাসের সাথে যুক্ত কার্বন ফুটপ্রিন্ট কমাতে সাহায্য করতে পারে।

এটিও লক্ষণীয় যে আপনি আপনার অ্যামাজন ডেলিভারি ডে দ্বারা সীমাবদ্ধ নন। সর্বোপরি, এমন কিছু প্যাকেজ রয়েছে যার জন্য আপনি অপেক্ষা করতে পারবেন না! এমনকি আপনি যদি একটি Amazon ডেলিভারি ডে তৈরি করেন, তবুও আপনার কাছে এটি অফার করার সময় দ্রুত শিপিং বেছে নেওয়ার বিকল্প থাকবে৷

আমরা শুরু করার আগে

আপনার Amazon ডেলিভারি ডে বেছে নেওয়ার আগে আপনাকে কিছু জিনিস সম্পর্কে সচেতন হতে হবে।

প্রথমত, অ্যামাজন ডেলিভারি ডে পরিষেবার জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন প্রয়োজন। আপনি যদি ইতিমধ্যেই একজন প্রাইম গ্রাহক না হন, তাহলে আপনাকে হয় একটি সাবস্ক্রিপশন কিনতে হবে অথবা এগিয়ে যাওয়ার আগে একটি বিনামূল্যের ট্রায়ালের জন্য সাইন আপ করতে হবে।

এছাড়াও, শুধুমাত্র প্রাইম শিপিংয়ের জন্য যোগ্য অর্ডারগুলিই আপনার অ্যামাজন দিবসে বিতরণ করা হবে। যদি একটি আইটেম যোগ্য না হয়, Amazon আপনাকে চেকআউট প্রক্রিয়ার অংশ হিসাবে অবহিত করবে৷

অ্যামাজন প্রাইমের সাথে আপনার ডেলিভারির সময়সূচী কিভাবে

এখন যেহেতু দাবিত্যাগের পথ শেষ হয়ে গেছে, আসুন নিশ্চিত হয়ে নিন যে আপনি আর কখনও অ্যামাজন প্যাকেজ মিস করবেন না: 

1. অ্যামাজন "প্রোসিড টু চেকআউট" প্রক্রিয়াটি শুরু করুন যেমন আপনি সাধারণত করেন৷

2. আপনার ঠিকানা এবং অর্থপ্রদানের পদ্ধতি চয়ন করুন৷

3. "রিভিউ আইটেম এবং ডেলিভারি" পৃষ্ঠায়, "আপনার Amazon দিন চয়ন করুন" নির্বাচন করুন৷

অ্যামাজন ডে:একই দিনে আপনার সমস্ত ডেলিভারি পান

4. পরবর্তী পপ-আপে, আপনি দুই দিন পর্যন্ত বেছে নিতে পারেন যখন Amazon আপনার সমস্ত অর্ডার সরবরাহ করবে৷

অ্যামাজন ডে:একই দিনে আপনার সমস্ত ডেলিভারি পান

5. একবার আপনি আপনার নির্বাচনের সাথে খুশি হলে, "সংরক্ষণ করুন এবং চালিয়ে যান" এ ক্লিক করুন। আপনার Amazon অর্ডার এখন স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে আপনার নির্বাচিত Amazon ডেলিভারি দিন(গুলি) প্রতিফলিত করতে।

অ্যামাজন ডে:একই দিনে আপনার সমস্ত ডেলিভারি পান

6. "এখনই কিনুন" ক্লিক করুন এবং ক্রয় প্রক্রিয়া সম্পূর্ণ করুন, যেমন আপনি সাধারণত করবেন৷ এই অর্ডারটি এখন আপনার মনোনীত অ্যামাজন ডেলিভারি দিবসে বিতরণ করা হবে৷

এখন আপনি যখনই একটি যোগ্য পণ্য কিনবেন, "ফ্রি অ্যামাজন ডে ডেলিভারি" একটি ডেলিভারি বিকল্প হিসাবে উপস্থিত হবে।

আপনি কি অ্যামাজন ডে ডেলিভারি পরিষেবা চেষ্টা করেছেন? নীচের মন্তব্যে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে ভুলবেন না!


  1. আমাজনের সেরা বিকল্পগুলির মধ্যে 6টি৷

  2. অ্যামাজন থেকে সর্বাধিক লাভের জন্য 10 টি টিপস

  3. একটি MongoDB সংগ্রহে সব নাম পান

  4. একটি MongoDB সংগ্রহে সমস্ত কীগুলির নাম পান৷