কম্পিউটার

রিং অ্যালার্ম সিকিউরিটি কিট:সহজ, অর্থনৈতিক বাড়ির নিরাপত্তা

অস্থির সময়ে বাড়ির নিরাপত্তা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। প্রযুক্তি তার বিবর্তনে খুব গুরুত্বপূর্ণ হাত খেলছে। এখন বাজারে পাওয়া একাধিক হোম সিকিউরিটি সলিউশনের সাহায্যে, আমরা এখন ঘরে বা বাইরে যাই হোক না কেন অসামাজিক উপাদানের জন্য আমাদের বাড়িতে নজর রাখতে পারি। ঐতিহ্যগতভাবে, হোম সিকিউরিটি সলিউশন, সেটআপের জন্য প্রয়োজনীয় পেশাদার সহায়তা, ব্যয়বহুল সাবস্ক্রিপশন প্ল্যান এবং এমনকি দীর্ঘমেয়াদী পরিষেবা চুক্তি জড়িত। অল্প সময়ের মধ্যে তারা শহরের বাসিন্দাদের জন্য ভাল কাজ করেছে, যারা দেশের বাইরে, তারা একই সুবিধা নিতে পারেনি।

সৌভাগ্যবশত, মোশন সেন্সর প্রযুক্তিতে বিপুল অগ্রগতির জন্য ধন্যবাদ, বাড়ির নিরাপত্তা ব্যবস্থা নাটকীয়ভাবে বিকশিত হয়েছে। এখন, কেউ বাইরের সাহায্য ছাড়াই একটি পেশাদার হোম নিরাপত্তা সমাধান ইনস্টল করতে পারেন। এই নতুন সিস্টেমগুলি সাশ্রয়ী এবং পোর্টেবল যথেষ্ট যে তারা সহজেই এক বাড়ি থেকে অন্য বাড়িতে পরিবহন করা যেতে পারে। এরকম একটি সম্পূর্ণ হোম নিরাপত্তা সমাধান হল রিং অ্যালার্ম। এটি একটি সহজ এবং পেশাদার সরঞ্জাম যা DIY ইনস্টলেশনের সাথে সাথে আমাদের বাড়ি এবং সম্পত্তির গ্রাউন্ড ব্রেকিং সুরক্ষা প্রদান করে৷

রিং অ্যালার্ম সিকিউরিটি কিট:সহজ, অর্থনৈতিক বাড়ির নিরাপত্তা

রিং অ্যালার্ম:এটি সম্পর্কে আরও জানুন

রিং সিকিউরিটি প্রোগ্রামের কথা বলতে গেলে, এটি নেস্ট হোম সিকিউরিটি সিস্টেমের মতোই। রাতের আলো ছাড়াও, এটিতে একটি সেন্সরও রয়েছে যা বাতাসে এবং প্রবেশপথে এমনকি সবচেয়ে কম পরিমাণে আগুন বা কার্বন মনোক্সাইড সনাক্ত করে। মোশন সেন্সর এবং একটি হোম সিকিউরিটি ক্যামেরা সহ, রিং অ্যালার্ম প্রতিটি বাড়ির জন্য একটি নিখুঁত সরঞ্জাম। সিস্টেমের অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এটিতে বিরক্তিকর হুইসেল এবং ঘণ্টা নেই যা দিনের প্রতিটি এলোমেলো সময়ে বাজে। Nest-এর হোম সিকিউরিটি স্টার্টার কিট ($399) এর সাথে তুলনা করলে পেশাদার মনিটরিংয়ের জন্য $10/মাসের ফি সহ রিং সিকিউরিটি সিস্টেমের দাম মাত্র $199। এটি এটিকে সেরা এবং উল্লেখযোগ্যভাবে সবচেয়ে কম ব্যয়বহুল সিকিউরিটি স্টার্টার বান্ডিল টাকায় কিনতে পারে। এটি আজ শিপিংও শুরু করে!

সাশ্রয়ী হওয়া ছাড়াও, ডিভাইসটি একটি সহজ এবং সহজে স্থাপন করা ডিভাইস। এটি একটি হোম সিকিউরিটি ডিভাইসের সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করে এবং শেষ ব্যবহারকারী মাত্র 20 মিনিটের মধ্যে ইনস্টল করতে পারে৷ পণ্যটির একটি মূল বিষয় হল যে এর অ্যালার্ম সিস্টেম স্বয়ংক্রিয়ভাবে রিং অ্যালার্মের প্রধান হাবের সাথে সিঙ্ক করার জন্য রেঞ্জ এক্সটেন্ডার, কন্টাক্ট সেন্সর এবং মোশন ডিটেক্টর সেট করে। ব্যাটারি ট্যাব দ্বারা সক্রিয় হওয়ার জন্য ব্যবহারকারীকে অপেক্ষা করতে হবে। একবার সক্রিয় হয়ে গেলে, অ্যাপটি তার সনাক্তকরণ শুরু করবে৷

সেন্সর কিভাবে ইনস্টল করবেন?

রিং অ্যালার্ম সিকিউরিটি কিট:সহজ, অর্থনৈতিক বাড়ির নিরাপত্তা

সেন্সর ইনস্টল করা বেশ সহজ। দরজায় যোগাযোগের সেন্সরটিকে সমর্থন করার জন্য একটি ডবল-পার্শ্বযুক্ত টেপ ব্যবহার করতে হবে। একইভাবে, কেউ সহজেই অনুরূপ ফ্যাশনে মোশন সেন্সর ইনস্টল করতে পারে। ওয়াল ফাস্টেনার এবং স্ক্রু আরও স্থায়ী ইনস্টলেশনের জন্য বিস্ময়কর কাজ করবে। একবার ইন্সটল হয়ে গেলে, সেন্সরগুলিকে সিস্টেমের সাথে সংযুক্ত করতে হবে এবং সেন্সরের পিছনে অবস্থিত বারকোডটি স্ক্যান করে সিঙ্ক করতে হবে৷ বারকোড স্ক্যান করার সাথে সাথে, অ্যাপ্লিকেশনটি তাৎক্ষণিকভাবে বাড়ি এবং সম্পত্তির চারপাশে ইনস্টল করা একাধিক সেন্সর সনাক্ত করে। রিং সিকিউরিটি সিস্টেম অতিরিক্ত সেন্সর প্রিসেট করে এবং এর ব্যবহার ইন-বক্স সেন্সরের মতোই মসৃণ করে।

কিপ্যাড এবং বেস স্টেশন

রিং অ্যালার্ম সিকিউরিটি কিট:সহজ, অর্থনৈতিক বাড়ির নিরাপত্তা

আপনি একটি দেয়ালে কীপ্যাড মাউন্ট করতে পারেন বা এটি একটি সমতল পৃষ্ঠে স্থাপন করতে পারেন। এটি একটি মাইক্রো ইউএসবি ক্যাবলের সাহায্যে চার্জ করা যাবে। রিং অ্যালার্মের অভ্যন্তরীণ ব্যাটারি বারো মাস পর্যন্ত স্থায়ী হয়।

বেস স্টেশন দেয়ালে মাউন্ট করা যেতে পারে এবং একটি Wi-Fi নেটওয়ার্কে সেট আপ করা যেতে পারে। এটির একটি 24-ঘন্টার ব্যাটারি ব্যাকআপ লাইফ রয়েছে যা এটিকে একটি LTE নেটওয়ার্কের সাথে সংযোগ করতে দেয় (কেবল যদি আপনি AT&T-এর নেটওয়ার্ক ব্যবহার করেন এবং Ring’s Protect Plus মনিটরিং পরিষেবা বেছে নেন)।

রিং অ্যালার্মের প্রোটেক্ট প্লাস পরিষেবা

প্রোটেক্ট প্লাস পরিষেবা 24/7 পেশাদার মনিটরিং অফার করে। পরিষেবা অনুসারে, এটি একবার সঙ্কট বা অনুপ্রবেশ শনাক্ত হলে ব্যবহারকারীকে সতর্ক করবে। এটি জরুরী যোগাযোগের নম্বরগুলিতে বিজ্ঞপ্তি পাঠাবে যা আপনি সেটআপ করার সময় প্রবেশ করতে পারেন। প্রোটেক্ট প্লাস পরিষেবা প্রতি মাসে $10 খরচ করে। প্রিমিয়াম সার্ভিস প্ল্যানে নিরাপত্তা ক্যামেরা এবং রিং এর ডোরবেলের জন্য সীমাহীন ক্লাউড স্টোরেজও রয়েছে।

কোম্পানি আরও সংযোজন প্রবর্তনের প্রতিশ্রুতি দিয়েছে যেমন অন্যান্য স্মার্ট গ্যাজেট, আলো এবং দরজার তালাগুলির সাথে একীকরণ। যদিও সিকিউরিটি সিস্টেমে এমন কিছু বৈশিষ্ট্যের অভাব রয়েছে যা অন্যান্য হোম সিকিউরিটি সলিউশনে কভার করা হয়, অন্যান্য বৈশিষ্ট্য যেমন একটি খুব সাধারণ ইনস্টলেশন এবং আরও অনেক কিছু সিস্টেমটিকে আলাদা করতে সাহায্য করে। সংক্ষেপে, রিং অ্যালার্ম হল আপনার অ্যাপার্টমেন্ট বা বাড়িতে পেশাদার অথচ বাজেট-বান্ধব হোম সিকিউরিটি সিস্টেম চালু করার একটি সুবিধাজনক উপায়৷


  1. উইন্ডোজ 10 এ হোম নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?

  2. হোম নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?

  3. হোম নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. আপনার বাড়িতে ওয়্যারলেসভাবে নিরীক্ষণ করার 5টি উদ্ভাবনী উপায়