কম্পিউটার

Amazon Kindle Store এখন একটি ওয়েব অ্যাপ!

আপনি একটি আগ্রহী পাঠক? আপনি কি ই-বুকের পরে ই-বুকের মাধ্যমে ফ্লিপ করে আপনার কিন্ডলে আটকে দীর্ঘ সময় ব্যয় করেন? ঠিক আছে, সম্প্রতি, অ্যামাজন কিন্ডল স্টোরের জন্য, আইপ্যাডের জন্য একটি স্বতন্ত্র ওয়েব অ্যাপ প্রকাশ করেছে!

আপনি যদি দেখেন যে আপনার কৌতূহল প্রকট হয়েছে, এই লিঙ্কটি আপনাকে সেখানে নিয়ে যাবে, যাতে আপনি নিজের জন্য এটি দেখতে পারেন:https://amazon.com/iPadKindleStore

পৃষ্ঠাটি খোলার পরে, আপনাকে আপনার হোম স্ক্রিনের জন্য একটি শর্টকাট তৈরি করতে বলা হবে, যা আপনাকে অ্যাপ্লিকেশনটিতে সহজে অ্যাক্সেস প্রদান করে। তাহলে, এই নতুন অ্যাপটি সম্পর্কে এত দুর্দান্ত কী? আচ্ছা, আমি আপনাকে বলি!

  1. বোল্ড ইমেজ এবং সহজ নেভিগেশন একটি দৃশ্যত আবেদনময়ী এবং মসৃণ অ্যাপ্লিকেশন তৈরি করে!
  • কারা প্রাণবন্ত এবং নজরকাড়া রঙ পছন্দ করে না, যা কার্যত পর্দার বাইরে চলে আসে? এছাড়াও, টাইপোগ্রাফিটি আইপ্যাড স্ক্রীনকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল, যা এটিকে দেখতে সুন্দর এবং এর মাধ্যমে নেভিগেট করা সহজ করে তোলে!
  1. এটি একটি উন্নত এবং আশ্চর্যজনক সূত্র ব্যবহার করে আপনার পছন্দ অনুযায়ী নিখুঁত পরামর্শ প্রদান করে!
  • আপনার Amazon ID দিয়ে লগ ইন করুন। আপনার ক্রয়ের ইতিহাসের সাথে, অ্যাপটি আপনাকে সেরা পরামর্শ দেবে, বিশেষভাবে আপনার পছন্দ এবং অপছন্দের সাথে তৈরি। এটি আপনাকে সুখী এবং চিরতরে ভাল পড়া ছেড়ে দেবে।
  1. অ্যাপ্লিকেশানটি আপনাকে ব্রাউজ করার জন্য বিভিন্ন ধরণের বিভাগ অফার করে!
  • হরর জেনার থেকে শুরু করে জনপ্রিয় নিউইয়র্ক টাইমস বেস্টসেলার, রোমান্স জেনার ইত্যাদি সবই এই অ্যাপটি পেয়েছে! এমনকি আপনি পড়ার জন্য সেরা বইগুলির বিভিন্ন শীর্ষ 100 তালিকার মাধ্যমে ব্রাউজ করতে পারেন!
  • অ্যাপটিতে অনেকগুলি বিভাগ রয়েছে, যাতে কেনাকাটা একটু সহজ হয়৷ হারিয়ে যাওয়া ব্রাউজিং পেতে এটি শিরোনামের একটি বৃহত্তর বৈচিত্র্য যোগ করে।
  1. প্রতিটি বইয়ের বিশদ বিবরণের প্রতি মনোযোগ, এটি আগের চেয়ে আরও ভাল দেখাচ্ছে!

  1. সেই ওয়ান ট্যাপ নমুনা অ্যাক্সেস সম্পর্কে ভুলবেন না!
  • এটি সত্য, আপনাকে যা করতে হবে তা হল যে কোনো গল্পে ট্যাপ করুন, শুধুমাত্র একবার, এবং আপনি গল্পের একটি ছোট টুকরো পড়তে সক্ষম হবেন।
  • কিন্ডল অ্যাপ বা অ্যামাজনের ক্লাউড রিডার ব্যবহার করে প্রতিটি নমুনা সহজেই অ্যাক্সেস করা যায়।

সুতরাং, এই আশ্চর্যজনক ওয়েব অ্যাপটি কীভাবে এসেছে তার কিছু ইতিহাস এখানে রয়েছে:মাত্র গত বছর, অ্যাপল একটি নতুন নীতি প্রয়োগ করেছে, যার জন্য অ্যাপল-এর ​​ইন-অ্যাপ স্টোর থেকে সমস্ত লাভের 30% বাদ দেওয়া প্রয়োজন। অ্যামাজন এটির সাথে ঠিক ছিল না, তাই তারা নীতি মেনে না চলা বেছে নিয়েছে এবং পরিবর্তে তাদের নিজস্ব অ্যাপ তৈরি করেছে। অতএব, ওয়েব অ্যাপটি iOS বা iPad-এর জন্য মূল কিন্ডল অ্যাপ্লিকেশনে অন্তর্ভুক্ত করা হয়নি।

এটি একটি আশ্চর্যজনক অ্যাপ হিসাবে অ্যামাজন নিতে পারে এমন সেরা সিদ্ধান্ত ছিল। সবচেয়ে ভালো দিক হল, যেহেতু এটি ক্লাউড রিডারের সাথে যুক্ত, তাই আপনি সম্পূর্ণ Kindle অভিজ্ঞতা পাবেন, যার মধ্যে রয়েছে পড়া, কেনাকাটা এবং ব্রাউজ করার জন্য আপনার নিজস্ব ভার্চুয়াল লাইব্রেরি।

যেকোন বড় সময়ের বই প্রেমী এই আশ্চর্যজনক, নতুন অ্যাপটি সম্পর্কে উত্তেজিত না হতে পাগল হবেন! তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ? এটি পরীক্ষা করে দেখুন এবং আপনি এটি কতটা ভালোবাসেন তা দেখুন!


  1. আইফোনে অ্যাপ স্টোর অনুপস্থিত ঠিক করুন

  2. Disney+ অ্যাপ এখন Windows 10 এবং Windows 11 Microsoft Store-এ উপলব্ধ

  3. 6 অ্যামাজন ইকো সেটিংস আপনাকে এখনই পরিবর্তন করতে হবে

  4. Fortnite Now Google Play Store এ উপলব্ধ