কম্পিউটার

আইপ্যাড প্রোর জন্য অ্যামাজিওগ্রাফ অ্যাপ পর্যালোচনা

অনেক লোক এটি বিবেচনা করে, অ্যামাজিওগ্রাফ একটি প্রো-লেভেল অ্যাপ্লিকেশন নয়। অ্যামাজিওগ্রাফ হল আইপ্যাড অ্যাপ্লিকেশন যা প্রিমিয়াম এবং আইপ্যাড প্রোতে উজ্জ্বল। এটা $2 জন্য যায়. $2 দিয়ে, এটি আপনার থেকে শুধু একটি আপেল পেন্সিল দূরে। এটি আপনাকে জাদুকরীভাবে স্বল্প সময়ের মধ্যে মিরর করা চিত্র এবং টেসেলেশন তৈরির সাথে যে আনন্দ আসে তা পুনরায় আবিষ্কার করতে দেয়। মিরর করা ছবি এবং টেসেলেশনগুলির ম্যানুয়াল তৈরিতে অ্যামাজিওগ্রাফে স্বয়ংক্রিয় তৈরির চেয়ে বেশি সময় লাগে।

অ্যামাজিওগ্রাফের জটিল প্রযুক্তি নেই কারণ সেগুলি শিখতে খুব সহজ। এটি আপনাকে 10 ধরনের গ্রিডের মধ্যে একটি বেছে নিতে দেয়, যেখানে তাদের প্রতিটিতে বিভিন্ন ধরনের টাইলিং এবং মিরর প্রভাব রয়েছে। একবার আপনি একটি পছন্দ করেছেন, এবং অঙ্কন শুরু করলে, অবশিষ্ট অংশটি আপনার স্ক্রিনে স্ট্রোকগুলিকে বহুগুণে দেখতে হবে।

অ্যামাজিওগ্রাফ হল এমন একটি অ্যাপ্লিকেশন যার সৃষ্টি নিজেই একটি অভিজ্ঞতা। এটি এই চিত্তাকর্ষক অনুভূতি নিয়ে আসে কারণ এটি যাদুকরীভাবে লাইন এবং চেনাশোনাগুলিকে একটি অর্থপূর্ণ চিত্রে পরিণত করে৷ এটি রঙ এবং সজীবতা যোগ করে যা একটি সুখী অনুভূতির সাথে প্রশান্তি দেয়। কিছু সময়ে আপনি মনে করবেন যে আপনি আপনার অন্যান্য 10টি ক্লোনের সাথে কর্পোরেশনে এটি করছেন এবং আপনি সবাই নিখুঁত সিঙ্কে এটি করছেন৷

অ্যামাজিওগ্রাফের ব্যবহারিকতা এটির দক্ষতায় প্রদর্শিত হয় যখন আমি আমার পুরো স্ক্রীনটি 25 টিরও বেশি বিভিন্ন ষড়ভুজ দিয়ে আঁকতে থাকি, যেটি এত দ্রুত ঘটেছিল। প্রকৃতপক্ষে, আমার ট্যাবলেট যেকোন সময়ে ফ্রেমের কোনো ক্ষতি করবে বা ধীরগতিতে টেনে আনবে কিনা তা বুঝতে অপেক্ষা করার আগে আমি সম্পূর্ণরূপে আমার স্ক্রীন কালি দিয়ে পূর্ণ করেছি।

নিয়ন্ত্রণ সম্পর্কে

অ্যামাজিওগ্রাফ সম্পূর্ণরূপে একটি পেন্সিল দিয়ে কাজ করে। আমার দৃষ্টিতে, আমি যুক্তি দেব যে এটি শুধুমাত্র পেন্সিল ব্যবহারের জন্য বোঝানো এবং উপযুক্ত। দৃশ্যত, আপনি আঁকতে আপনার আঙ্গুল ব্যবহার করতে পারেন, তবে এটি খাস্তা হিসাবে বের হবে না এবং এটি একটি পেন্সিল দিয়ে হবে। পেন্সিলগুলি আরও বেশি প্রয়োজনীয় হয়ে ওঠে যখন আপনি বুঝতে পারেন যে কোনও কার্যকর সরঞ্জাম নেই যা পুরোপুরি একটি সরল রেখা আঁকবে। যদিও রঙ, স্ট্রোক প্রস্থ, কোমলতা এবং অস্বচ্ছতার মতো কিছু অন্যান্য বিশদ বিবরণ যোগ করা যেতে পারে। সরলরেখা নিয়ে আসা একজন ব্যক্তির হাত-চোখের সহযোগিতামূলক প্রচেষ্টা। আরও কাস্টম প্রভাব হল দশটি প্রাথমিক প্যাটার্নের ঘনত্ব এবং অবস্থান সমন্বয়।

ওয়ালপেপারের জন্য স্যুট

আচ্ছা অ্যাপ স্টোরে অ্যাপ্লিকেশন কেনার জন্য আমার কারণগুলি ব্যবহারিক বা উদ্দেশ্য ছিল না। আমি "এটি দুর্দান্ত" এর ফ্যাক্টরযুক্ত ধারণা থেকে অ্যাপটি কিনেছি। আমি এটি অ্যাপ স্টোরে প্রথমবার দেখেছি। আপাতদৃষ্টিতে যদি কোন অর্থপূর্ণ ধারণা থাকে যা অ্যামাজিওগ্রাফ অ্যাপটিকে পুরোপুরি ফিট করত, তবে এটি ওয়ালপেপার তৈরি করছে।

বিমূর্ত দেয়াল কাগজ তৈরি করা এই অ্যাপে বেশ সহজ। আপনি সাদা স্থানগুলিকে রঙ করার পাশাপাশি বিমূর্ত তৈরি করতে পারেন। আমি খুব অল্প সময়ের মধ্যে আমার আইপ্যাড প্রো-এর জন্য একটি দুর্দান্ত হলিডে ওয়াল পেপার তৈরি করেছি। একটি আকর্ষণীয় অংশ হল যে আমি সবেমাত্র নিজেকে নিয়ন্ত্রণ করতে পারি বা আমার বিমূর্ত প্রাচীর কাগজগুলি ডিজাইন করার সময় খুব জটিল হওয়া এড়াতে পারি। কিছু সময়ে আমি আমার আইপ্যাড প্রো হোম স্ক্রিনে সবেমাত্র একটি শব্দ পড়তে পারতাম।

বাগগুলি

অ্যামাজিওগ্রাফে বাগগুলি খুঁজে বের করা এবং অঙ্কন করা বেশ সহজ কাজ। দুর্ভাগ্যবশত, আমি অ্যামাজিওগ্রাফ অ্যাপ ব্যবহার করে আঁকতে যে কয়েক ঘণ্টা সময় নিয়েছিলাম, এক, দুইবার অ্যাপটি খারাপ ব্যবহার করেছিলাম। নিয়ন্ত্রণগুলি হিমায়িত হয়ে গেল এবং তারা স্পর্শে সাড়া দেবে না, যা বেশ অপছন্দনীয় ছিল। আমার সমাধান আমার নখদর্পণে সঠিক ছিল। আমি মাল্টিটাস্কিং মোড চালু করেছি যা আমাকে অ্যামাজিওগ্রাফকে হত্যা করার অনুমতি দিয়ে সাহায্য করেছিল, তার চেয়ে বেশি কিছু হওয়ার আগে। প্রকৃতপক্ষে, iOS 10-এ এই বাগটির সম্মুখীন হওয়া একটি বিরল ঘটনা ছিল। অপারেটিং সিস্টেমের কর্মক্ষমতার ক্ষেত্রে এটি একটি কম আকর্ষক অ্যাপে ঘটানোর পাশাপাশি এটি বেশ বিরক্তিকর অভিজ্ঞতা হিসেবে আসতে পারে।

আপনি যখন Amaziograph হিমায়িত করতে চান তখন ব্যস্ত ক্যানভাসের প্রয়োজন নেই। বাগগুলির কারণে এটি বেশ সহজ হবে। রঙ বা গ্রিড নিয়ন্ত্রণগুলিকে টুইক করা জিনিসগুলিকে ভুল প্রমাণ করার জন্য যথেষ্ট হতে পারে। এটি এমন একটি অংশ যা একটি অ্যাপ্লিকেশন হিসাবে অ্যামাজিওগ্রাফের সম্পূর্ণ সম্ভাবনাকে উত্সাহিত করতে এবং ব্যবহার করার জন্য ঠিক করা দরকার।

এটি কেনাকাটায় যান।

কোনোটিই নিখুঁত নয়। একইভাবে, এমন সময় রয়েছে যে আপনি সেখানে অন্য যে কোনও অ্যাপের মতো অ্যাপটির সাথে কয়েকটি সমস্যা অনুভব করতে পারেন। অত্যাবশ্যকভাবে, আপনি যদি সেই অ্যাপটিতে থাকেন যে আপনি আপনার মিষ্টি সময় নিতে পারেন এবং সমানভাবে এটির প্রশংসা করতে পারেন, Amaziograph, একটি $2 অ্যাপ একটি দুর্দান্ত পছন্দ হবে। ভাল এটি একটি খুব ভয়ঙ্কর শোকেস বলা যেতে পারে যদি একটি ট্যাবলেট অ্যাপ্লিকেশন. মজার বিষয় হল, যদি আমাকে জিজ্ঞাসা করা হয়, আইফোন বা ম্যাকের সাথে আসা সমতুল্য উজ্জ্বলতার জন্য কোনও সুপারিশ নেই। অ্যামাজিওগ্রাফের একটি অভিজ্ঞতা রয়েছে যা একটি অ্যাপল পেন্সিলের সাথে একত্রে একটি বড় পর্দায় উপভোগ্যভাবে গ্রহণ করা হবে।


  1. Android এর জন্য শোবক্স অ্যাপ কি?

  2. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ

  3. অ্যান্ড্রয়েড পর্যালোচনার জন্য CCleaner:আপনার ফোন ঠিক করুন

  4. ক্যাপটো রিভিউ:ম্যাকের জন্য সেরা স্ক্রীন এবং ভিডিও রেকর্ডার অ্যাপ