কম্পিউটার

5+ আইফোন আইপ্যাডের জন্য সেরা কারাওকে অ্যাপ

অনেক লোক আছে যারা বেশিরভাগ সময় গান করতে চায়। সৌভাগ্যবশত, আইপ্যাড বা আইফোনে কারাওকে অ্যাপ পাওয়া যায় যা তাদের গান গাওয়ার অনুশীলন করতে সাহায্য করতে পারে। এই অ্যাপ্লিকেশনগুলি যে কোনও সময় এবং যে কোনও জায়গায় অ্যাক্সেসযোগ্য। এমনকি তারা ভিডিও রেকর্ড করতে পারে যখন কেউ তার হৃদয় দিয়ে গান গাইছে।

এখানে কারাওকে অ্যাপের জন্য সেরা কিছু বাছাই করা হল

  1. গাও! Smule দ্বারা

এই অ্যাপের মাধ্যমে, আপনি শুধু গান গেয়ে বিশ্বজুড়ে ভক্ত এবং বন্ধুদের সংগ্রহ করার ক্ষমতা পাবেন। আপনি বিশ্বজুড়ে থাকা লোকেদের সাথে ডুয়েট করতে পারেন, লুইস ফনসি, এড শিরান এবং আরও অনেকের মতো জনপ্রিয় সংগীতশিল্পীদের সাথে দ্বৈত গান গাইতে পারেন। এই কারাওকে আপনাকে একটি লাইভজ্যাম শুরু করতে দেয় এবং আপনি একজন পেশাদারের মতো শোনাবেন।

আপনি পপ, র‌্যাপ, হিপ-হপ, রক, ল্যাটিন এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন ধরণের মিউজিক থেকে বেছে নিতে পারেন। সম্পূর্ণ কারাওকে ক্যাটালগ অ্যাক্সেস করার জন্য এটি একটি সাবস্ক্রিপশন বিকল্পের সাথে আসে তবে এটি মূল্যবান।

  1. লাল কারাওকে গান এবং রেকর্ড

এই অ্যাপটি বিনামূল্যে, এবং এটি আপনাকে ভিডিও বা অডিওতে আপনার গান রেকর্ড করতে দেবে। আপনি যদি আপনার অ্যাপল টিভিতে গানের কথা দেখতে চান, তাহলে এই অ্যাপটি আপনার জন্য। গানের বইতে অন্তর্ভুক্ত এক লক্ষ এবং আরও বেশি গান সহ আপনার কাছে অনেকগুলি বিকল্প রয়েছে। এছাড়াও 10 মিলিয়নেরও বেশি সদস্য রয়েছে যারা আপনার গান শুনতে সক্ষম হবেন৷

আপনি যদি কারাওকে পার্টির কথা বিবেচনা করেন এবং আপনার Apple TV-তে গানের কথা দেখতে চান, তাহলে এই অ্যাপটি ডাউনলোড করুন। এখানে ভিআইপি সদস্যতা রয়েছে যা সীমাহীন গানের ক্যাটালগে অ্যাক্সেস সক্ষম করবে। আপনি যখন সদস্যতা নেওয়ার সিদ্ধান্ত নেন তখন আপনি নিম্নলিখিত মূল্যের বিকল্পগুলি পেতে পারেন:

  • $2.99 ​​সাপ্তাহিক
  • $7.99 মাসিক
  • বার্ষিক $39.99
  1. কারাওকে – আনলিমিটেড গান গাও ইয়োকি

এটি অ্যাপ স্টোরের অন্যতম জনপ্রিয় কারাওকে অ্যাপ। আপনি বিনামূল্যে আপনার প্রিয় সব গান গাইতে সক্ষম হবে. 90 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীর সাথে, আপনি আপনার পারফরম্যান্স গাইতে পারবেন, অডিও এবং ভিডিওতে নিজেকে রেকর্ড করতে পারবেন এবং সারা বিশ্বে যারা আছেন তাদের সাথে আপনার পারফরম্যান্স শেয়ার করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের পারফরম্যান্সে ভোট দেওয়ার ক্ষমতাও পাবেন।

সমস্ত গান বিনামূল্যের জন্য এবং সাউন্ড ইফেক্টগুলি খুব দুর্দান্ত। এছাড়াও রেডিও এবং কোরাসের মতো বিশেষ ভয়েস ইফেক্ট রয়েছে। আপনি এবং আপনার বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটির সাথে একটি দ্বৈত গান বা একটি গ্রুপ গায়কদলের জন্য যেতে পারেন। সাবস্ক্রিপশন উপলব্ধ রয়েছে যা আপনাকে গানের ক্যাটালগগুলি অ্যাক্সেস করতে দেবে যা শুধুমাত্র ভিআইপিদের জন্য।

সাবস্ক্রিপশন সাপ্তাহিক জন্য $2.99 ​​এবং মাসিক জন্য $7.99 হতে পারে. আপনার iTunes অ্যাকাউন্টের মাধ্যমে অর্থপ্রদান প্রক্রিয়া করা যেতে পারে। আপনি এই অ্যাপটিতে অনেক ইতিবাচক পর্যালোচনা দেখতে পারেন তাই আপনি এটি ব্যবহার করে দেখতে চাইতে পারেন।

  1. StarMaker – কারাওকে গান গাও

এটি বিশ্বজুড়ে 50 মিলিয়নেরও বেশি গ্রাহক সহ একটি দুর্দান্ত অ্যাপ। আপনি আজকের ট্রেন্ডে থাকা সমস্ত সঙ্গীত এবং গায়ক খুঁজে পেতে সক্ষম হবেন। আপনি অনেক প্রতিভাবান সঙ্গীত শিল্পীদের পরিবেশনা দেখতে পারেন। এছাড়াও আপনি আপনার পছন্দের গানের ভিডিও, ফটো এবং ছবি পোস্ট করতে পারেন।

এই অ্যাপটির সেরা বৈশিষ্ট্য হল আপনি বিশ্বজুড়ে আরও ভক্ত এবং লোকদের আকর্ষণ করার জন্য কনসার্ট করতে এবং লাইভ স্ট্রিম করতে পারেন৷

ডাই-হার্ড মিউজিক প্রেমীদের জন্য একটি সীমাহীন ভিআইপি সাবস্ক্রিপশন উপলব্ধ। তারা নিম্নরূপ:

  • সাপ্তাহিক – $6.99
  • মাসিক – $16.99
  • ত্রৈমাসিক – $39.99
  1. Karaoke Anywhere Lite

এটি বিশ্বের পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত iOS কারাওকে অ্যাপ যা আপনাকে আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গান আমদানি করার ক্ষমতা দিতে পারে। এতে উচ্চ-মানের মিক্সার, মূল পরিবর্তনের ক্ষমতা এবং প্রিমিয়াম ভোকাল রয়েছে। সামগ্রিক ফলাফল হল উচ্চ মানের রেকর্ডিং যা আপনার iPhone বা iPad এর মাধ্যমে সম্ভব। এমনকি আপনি আপনার পারফরম্যান্স এবং রেকর্ডিংয়ের মাধ্যমে লাইক, মন্তব্য এবং শেয়ারও উপার্জন করতে পারেন।

আপনি যদি সদস্যতা নেওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে কারাওকে ক্লাবে আপনাকে স্বাগত জানানো হবে যেখানে আপনি একচেটিয়া বিষয়বস্তু এবং সীমাহীন স্ট্রিমিং অ্যাক্সেস পেতে পারেন। আইটিউনস এর মাধ্যমে সাবস্ক্রিপশন মাত্র $9.99 মাসে। আপনি চাইলে অটো-রিনিউ বাতিল করতে পারেন।

উপসংহার

এই কারাওকে গানগুলির সাথে, আপনি গানে আরও ভাল হওয়ার আশা করতে পারেন। সারা বিশ্বে আপনার প্রচুর ভক্ত থাকবে যারা আপনার লাইভ গানের পারফরম্যান্স দেখবে। এই iOS অ্যাপগুলির মাধ্যমে বন্ধু এবং প্রচুর দর্শক অর্জন করুন৷


  1. আইফোনের জন্য 6টি সেরা ফন্ট অ্যাপ

  2. আইফোনের জন্য সেরা 10 ডায়লার অ্যাপ

  3. আইফোন এবং আইপ্যাড 2022 এ 10টি সেরা কারাওকে অ্যাপ

  4. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ