কম্পিউটার

ইয়াহু আবার মেল ফরওয়ার্ডিং করেছে:কিভাবে এটি আবার চালু করা যায়

অক্টোবরের শুরুতে, ইয়াহু তার ব্যবহারকারীদের জন্য মেল ফরওয়ার্ডিং অক্ষম করে, দাবি করে যে এই পদক্ষেপটি এসেছে কারণ কোম্পানিটি বৈশিষ্ট্যটি উন্নত করার জন্য কাজ করছে। এক সপ্তাহ পরে, ইয়াহু ঘোষণা করে যে বৈশিষ্ট্যটি পুনরায় সক্রিয় করা হয়েছে, এবং এটিকে প্রথম স্থানে অক্ষম করার বিষয়ে আরও কিছু অন্তর্দৃষ্টি অফার করে৷

তার ব্লগে একটি পোস্টে Yahoo ব্যাখ্যা করেছে:

গত বছর ধরে, ইয়াহু মেল তার প্ল্যাটফর্ম আপগ্রেড করছে। এটি আমাদেরকে ইয়াহু মেইলে একটি ভাল অনুসন্ধান অভিজ্ঞতা আনতে, একাধিক অ্যাকাউন্ট সমর্থন যোগ করতে এবং বিশ্বব্যাপী এই নতুন সিস্টেমটিকে দ্রুত স্কেল করার কারণে কার্যক্ষমতা উন্নত করার অনুমতি দিয়েছে। এই প্রক্রিয়ার অংশ হিসাবে বৈশিষ্ট্যটি সাময়িকভাবে অক্ষম করা হয়েছে৷

পোস্টটি ব্যবহারকারীদের প্রকৃতপক্ষে বৈশিষ্ট্যটি ব্যবহার করা থেকে নিরুৎসাহিত করতে বলেছে, "যদিও মেল ফরওয়ার্ডিং হল আপনার সমস্ত ইমেল এক জায়গায় অ্যাক্সেস করার একটি উপায়, আমরা আপনার ইয়াহু ইনবক্সকে আপনার পছন্দের ইমেল ক্লায়েন্ট বা প্রদানকারীর সাথে সরাসরি সংযুক্ত করার পরামর্শ দিই।"

তারপরও, Yahoo মেইলের সাম্প্রতিক খবরে ব্যবহারকারীরা পরিষেবাটি ব্যবহার করতে লজ্জা পেতে পারে। প্রথমত, সেপ্টেম্বরে ইয়াহু ঘোষণা করেছিল যে এটি 2014 সালে ডেটা লঙ্ঘনের শিকার হয়েছিল এবং শুধুমাত্র এখনই তার ব্যবহারকারীদের বলছে। তারপর অক্টোবরে, খবর ছড়িয়ে পড়ে যে NSA-এর নির্দেশের ভিত্তিতে কোম্পানি গোপনে তার সমস্ত ব্যবহারকারীর ইমেল স্ক্যান করছে।

তাই এই সমস্ত কিছু মাথায় রেখে, আপনি আপনার Yahoo অ্যাকাউন্টের সাথে কী করতে যাচ্ছেন তা সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত আপনি যদি মেল ফরওয়ার্ডিং আবার চালু করতে চান, তাহলে এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে৷

গিয়ার আইকনে ক্লিক করুন৷ উপরের ডানদিকের কোণায় এবং সেটিংস এ ক্লিক করুন> অ্যাকাউন্ট এবং আপনার ইয়াহু ইমেল ঠিকানায় ক্লিক করুন।

আপনার Yahoo মেল অন্য কোথাও অ্যাক্সেস করতে নিচে স্ক্রোল করুন , এবং আপনি যে ইমেল ঠিকানাটি ব্যবহার করতে চান তা লিখুন।

ইয়াহু আবার মেল ফরওয়ার্ডিং করেছে:কিভাবে এটি আবার চালু করা যায়

আপনি হয় আসল বার্তাটি Yahoo-এ সঞ্চয় করতে এবং ফরোয়ার্ড করতে বেছে নিতে পারেন, অথবা আপনি আসল বার্তা সংরক্ষণ করতে, ফরোয়ার্ড করতে এবং পঠিত হিসেবে চিহ্নিত করতে পারেন।

আপনি যে ঠিকানাটি লিখেছেন সেখানে একটি লিঙ্ক সহ একটি বার্তা পাবেন। লিঙ্কে ক্লিক করে সেই অ্যাকাউন্টের মালিকানা নিশ্চিত করুন, এবং আপনি যেতে পারেন।

আপনি কি মেল ফরওয়ার্ডিং আবার চালু করার পরিকল্পনা করছেন? আপনি কি সম্পূর্ণভাবে ইয়াহু মেইল ​​পরিত্যাগ করতে যাচ্ছেন? আমাদের মন্তব্য জানাতে।


  1. ইয়াহুতে সমস্ত ইমেল কীভাবে মুছবেন

  2. কিভাবে উইন্ডোজ লাইভ মেল মেরামত করবেন

  3. আইফোন 11 এ 5G কীভাবে চালু করবেন

  4. আউটলুকে ইয়াহু মেল কীভাবে কনফিগার করবেন?